বৃহস্পতিবারের স্পেশাল হ্যাংআউট।

in আমার বাংলা ব্লগlast year

কেমন আছেন " আমার বাংলা ব্লগ " পরিবারের সবাই। আশাকরি মহান সৃষ্টিকর্তার কৃপায় আপনারা সবাই সুস্থ আছেন। মহান সৃষ্টিকর্তা এবং আপনাদের আশীর্বাদে আমিও সুস্থ আছি। আজকের পোস্টি আশাকরি আপনাদের খুব ভালো লাগবে।


image.png

সোর্স


প্রতিবারের মতোই এবারও বৃহস্পতিবারের হ্যাংআউটের জন্য আমি খুব এক্সাইটেড ছিলাম। কিন্তু বুধবার সন্ধ্যা থেকে আমার শরীরটা খুব খারাপ ছিল। একই সাথে জ্বর কাশি দুটোই লেগেছিল। রাতে ঠিকঠাক ঘুমাতে পারিনি। কিন্তু যেহেতু পরের দিন ঈদ তাই হ্যাংআউটটা স্পেশাল হবে তা আমার জানা ছিল। তো আমি কোনভাবেই বৃহস্পতিবারের হ্যাংআউটটা মিস করতে চাচ্ছিলাম না।


কিন্তু বৃহস্পতিবার সকাল থেকে আমার শরীরের অবস্থা আরো বেশি খারাপ হয়ে যায়। যাইহোক সবাইকে এই অসুস্থতার ভিতরে ঈদ মোবারক জানালাম। তো আমি সকালে কিছু খেয়ে দুটো ওষুধ খেয়ে নিলাম। এবং বিভিন্ন বন্ধু-বান্ধবদের ঈদ উইশ করতে লাগলাম।


তো তারপর আমাদের এডমিন আমাকে মেসেজ করে বলল যে আজ আমি গানে নাম দেবো কিনা? যাইহোক আমি চিন্তায় পড়ে গেলাম। কি করবো বুঝতে পারছিলাম না। তো কিছুক্ষণ পর ভাবনা চিন্তা করে আমি হ্যাংআউটে নাম দিলাম। একই সাথে এডমিন দাদাকে বললাম যে যেহেতু আমার শরীর খারাপ তাই আমার নামটা তুমি সবার প্রথমে দিও। তখন এডমিন দাদা আমাকে বলল যে ঠিক আছে। তোমার নামটা আমি প্রথমে দেবো।


যাইহোক দুপুরের দিকে শরীরটা আরেকটু বেশি খারাপ হয়ে গেল। এদিকে ঈদের উৎসব আর আমি ঘরে শরীর খারাপ অবস্থায় শুয়ে রয়েছি। তাই মনটা খুব খারাপ ছিল। যাই হোক দুপুরে আবার ওষুধ খেয়ে নিলাম। তো ওষুধ খাওয়ার পর থেকে আমার শরীরটা আস্তে আস্তে ঠিক হতে লাগলো কিছুটা। যাইহোক আমি যেহেতু আগে কোন গানটা গাইবো তা ঠিক করে রাখেনি। তাই ভাবলাম আজ ঈদ উপলক্ষে আমি একটি গজল গাইবো।


তাই আমি ইউটিউব থেকে বিভিন্ন ধরনের গজল গান শুনতে লাগলাম। তো আমার পছন্দের একটি গান পেয়ে গেলাম এবং গানটি ল্যাপটপে বাজিয়ে আমি নিজে প্র্যাকটিস করতে লাগলাম। তো প্র্যাকটিস শেষে প্রায় সন্ধ্যা হয়ে এলো। আবারো আমার শরীরটা অনেকটা খারাপের দিকে যেতে লাগল। আসলে কাশিটাই বেশি হচ্ছিল।


যাইহোক আর একটু রেস্ট নিয়ে নিলাম আমি। যেহেতু আজকে ঈদ উপলক্ষে হ্যাংআউট তাই আমি খুব এক্সাইটেড ছিলাম। তো ঠিক সময়ের পাঁচ মিনিট আগে আমি আমাদের হ্যাংআউট চ্যানেলে অংশগ্রহণ করলাম। প্রথম অবস্থায় অল্প কয়েকজন ছিল। কিন্তু হ্যাংআউটের সময় হতে না হতেই সবাই আস্তে আস্তে জয়েন হয়ে গেল।


যেহেতু আজকে একটি বিশেষ অনুষ্ঠান শুরু হবে। তাই প্রথমে দাদার কাছ থেকে আমাদের এডমিন মহোদয় অনুমতি নিল অনুষ্ঠান শুরু করার জন্য। তো দাদার বক্তব্য আমরা প্রথমে শুনলাম এবং পরবর্তীতে ছোট দাদারও বক্তব্য শুনলাম। আসলে দাদারা আমাদের অনেক মোটিভেট করে এই স্টিমেট প্ল্যাটফর্মে। যাইহোক দাদাদের মূল্যবান বক্তব্য শেষে পরপর আমাদের এডমিন মডারেটররা তাদের বক্তব্য রাখলেন।

তো তারপরে শুরু হয়ে গেল আমাদের কুইজ প্রতিযোগিতা। আসলে কুইজ প্রতিযোগিতা আমার খুব ভালো লাগে। কারণ কুইজ প্রতিযোগিতায় আমরা নতুন নতুন অনেক জিনিস শিখতে পারি। যাইহোক কুইজের উত্তর আমাদের খুব দ্রুত দিতে হয় কারণ প্রথমে যে উত্তর দেবে সেই বিজয়ী হবে। তাই আমি টাইপিং অপশনে গিয়ে অপেক্ষা করতে লাগলাম। যাইহোক অনেকগুলো কুইজি পারতাম কিন্তু আমার লেখার আগেই অনেকে উত্তর দিয়ে দিচ্ছিলেন। কিন্তু পরবর্তীতে আমার জানা একটি কুইজও এল এবং আমি দ্রুত সবার প্রথম উত্তর দিলাম।


যাই হোক কুইজ শেষে আমাদের শুরু হয়ে গেল ইন্টারটেইনমেন্ট পর্ব। তো ইন্টারটেইনমেন্ট পর্বে প্রথমে গান দিয়ে শুরু হয়। তো প্রথমে আমার নামটি এলো। তো আমি আমার মনের মাধুরী দিয়ে গানটি গাইবার চেষ্টা করলাম। গানটি শেষে আমি কমেন্ট বক্সে গিয়ে দেখি সবাই আমার গানের প্রশংসা করেছে। আসলে তাই দেখে আমার মনোবল আরো বেড়ে গেল।


তো পরবর্তীতে গান শেষে কবিতা আবৃত্তির পালা শুরু হলো। একে একে সবাই খুব সুন্দর কবিতা আবৃত্তি করলো। আসলে কবিতা শুনতে আমার খুব ভালো লাগে।


কবিতা শেষে শুরু হয়ে গেল ডিজে পার্টির অনুষ্ঠান। আসলে ডিজে পার্টি আমার খুব ভালো লাগে। বিশেষ করে আমার পছন্দের গানগুলো শুনতে আরও বেশি ভালো লাগে। মডারেটর দাদা খুব সুন্দর সুন্দর গান চালাচ্ছিলেন ডিজে পার্টির অনুষ্ঠানে। তো আমি রিকোয়েস্ট করলাম আমার একটি পছন্দের গান। অবশ্য এটি অত পছন্দের গান নয় জাস্ট মজা করার জন্য একটি গান দিলাম। যাইহোক গান শুনতে শুনতে আমরা অনুষ্ঠানের প্রায় শেষ দিকে চলে এলাম।


তো অনুষ্ঠানের শেষে আবার পুনরায় সবাইকে আমি ঈদ মোবারক জানালাম। ঈদের দিন সবার মাঝে আনন্দ ফিরে আসুক এই আমার কামনা নিয়ে আজকের মত শেষ করছি।


আশাকরি আপনাদের সবার খুব ভালো লেগেছে আজকের পোস্টটি । ভালো লাগলে অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।



আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তী পোস্টে।

11-20-04-359_512.gif

ধন্যবাদ সবাইকে।

2XmsB3ZF6jJG7218A8ghgBmbB3W4Hm94fHM8vdisDLD4EuDS1mKCnUwr2WPdiRhWod2Rf2CCtBiK8N3pspzqnCWafFzVigrzmtsxCskMPdzGxv6X2qA4C6XCzVtoT7DrPdhaLQmVXDtTsoDBnDnkqY1H7mbiRmNAo6VRbcH65Ky8sUcB6iD2CGuEkfhUpCrHvemi76oe4F.gif

IMG_20210107_075142 (2).jpg

আমার নাম নিলয় মজুমদার। আমি একজন কম্পিউটার সাইন্সের ছাত্র। আমার মাতৃভাষা হলো বাংলা। কিন্তু আমার রাষ্ট্রীয় ভাষা হলো হিন্দী। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি। আমি একজন প্রফেশনাল ফটোগ্রাফার। নতুন নতুন জিনিস তৈরী করতে আমি খুব ভালোবাসি। বিভিন্ন জায়গায় ঘুরতে আমার খুব ভালো লাগে।

Sort:  
 last year 

হ্যাংআউট মানেই আনন্দ উপভোগ করার দিন।আপনি অসুস্থতার পরেও হ্যাংআউট এ অনেক সুন্দর একটি গজল গেয়ে শুনিয়েছেন যা আমাদের সকলের খুবই ভালো লেগেছে।অসাধারণ একটি গজল শোনানোর জন্য অনেক ধন্যবাদ দাদা।ঈশ্বরের কাছে প্রার্থনা করি আপি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবারও অনেক সুন্দর গান গেয়ে শোনাতে পারেন।ধন্যবাদ দাদা।শুভকামনা রইলো🙏

 last year 

দিনটা যেমন ছিল ঈদের দিন, ঠিক তেমনি ছিল আমাদের জন্য হ্যাংআউট। অন্যরকম আনন্দ মুহূর্ত। আর সেই আনন্দঘন মুহূর্তে আজ আপনি আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। হ্যাংআউট এর বিষয়গুলো খুবই ভালো লাগলো, আপনার এই পোষ্টের সম্পূর্ণ বর্ণনা পড়ে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62255.52
ETH 2449.42
USDT 1.00
SBD 2.63