লাইফ স্টাইল :- ঈদ শপিং করার কিছু অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ2 months ago

1000001068.jpg

হ্যালো প্রিয় বন্ধুরা ,

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে, কি অবস্থা সবার? নিশ্চয়ই সবাই ভালো আছেন। সবার ভালো এবং সুস্থ থাকার কামনা রাখি। আলহামদুলিল্লাহ আমি নিজেও ভালো আছি। আজকে আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম। আমাদের দৈনন্দিন জীবনে নানা ধরনের বিষয় ঘটে থাকে। আর এইসব বিষয় গুলো আপনাদের মাঝে শেয়ার করবো। তাই আজকে ও চলে আসলাম আপনাদের মাঝে একটা বিষয় শেয়ার করতে। আশা করি আপনাদের ভালো লাগবে।

🖋️🖋️🖋️চলুন শুরু করা যাক আমার আজকের কিছু অভিজ্ঞতা:-

🗒️ঈদ মানেই খুশি। এক মাস রামাদান মোবারক পার করার পর ঈদ নিয়ে আসে সবার মাঝে ভ্রাতৃত্বের খুশি। আমরা সবাই একে অন্যের সাথে এই ঈদের খুশি ভাগাভাগি করে নিই। ঈদের যখন আর অল্প কয়েকদিন বাকি থাকে আমরা সবাই ব্যস্ত হয়ে পড়ি ঈদের প্রস্তুতি নিতে । যেমন শপিং করা এই প্রস্তুতির অন্যতম দিক।

1000001074.jpg

যেহেতু ঈদ প্রায় আসন্ন আমি আজকে বের হলাম কিছু জিনিস কেনাকাটা করার জন্য । ঈদ শপিং করার মধ্যে কিন্তু অন্য সময়ের শপিং করার চেয়ে অনেক গুণ বেশি আনন্দ থাকে। ছোট বড় সবাই শপিং করতে খুবই ভালোবাসে। ঈদ শপিং মানে শুধু নতুন নতুন জিনিসপত্র না, এটি অনেক মায়ার আবেগও বটে। ঘুরে ঘুরে শপিংমলগুলোতে দেখতে লাগলাম। নতুন নতুন প্রায় অনেক কালেকশনই দেখতে পেলাম । বিভিন্ন দোকানে গিয়ে নিজের পছন্দের জামাটি খুঁজতে শুরু করলাম। শপিং করতে গেলে কমন একটি ঝামেলা হল কোনো জিনিস পছন্দ হলে তা দামের দিক থেকে আর পছন্দ হয় না।

1000001087.jpg

1000001069.jpg

আমি ঘুরাঘুরি করে খুঁজতে শুরু করলাম আমার পছন্দের জিনিসগুলো। আমি মূলত শপিং করতে অনেক পছন্দ করি। তখন শপিং করতে যাই তখন মনে যেসব জিনিসই আমার পছন্দের।
সুন্দর সুন্দর এমন জিনিস গুলো দেখতে আমার কাছে খুব ভালো লাগলো । জিনিসগুলো থেকে পছন্দ করে আমি আমার প্রয়োজনীয় কিছু জিনিস নিলাম।
যখন আমি জামা কিনতে গেলাম খুবই সুন্দর সুন্দর জামার কালেকশন দেখতে পেলাম। আমি বিভ্রান্তিতে পড়ে গেলাম কোনটা ছেড়ে কোনটা নিবো!! অবশেষে আমি আমার পছন্দের দুটি জামা নিলাম।

1000000206.jpg

এরপর আমি আমার প্রয়োজনীয় কিছু কসমেটিক সামগ্রী নিলাম। চুড়ি পড়তে আমার খুব ভালো লাগে। ভিন্ন ভিন্ন কিছু ডিজাইনের চুড়ি নিলাম আমি। এবং আমার জন্য জুতা নিলাম। জুতাগুলো আমার কাছে দারুন লেগেছে।

1000001070.jpg

1000001085.jpg

আজ শপিং করতে গিয়ে কিন্তু আমার নতুন নতুন কিছু অভিজ্ঞতা হলো।

1000001072.jpg

আমার পছন্দ করে কেনা কিছু জিনিসের কয়েকটি ফটোগ্রাফি করলাম। সেখান থেকে কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম । আশা করি আমার আজকের অভিজ্ঞতা মূলক পোস্টটি আপনাদের পড়ে ভালো লাগবে।
আগামীতে নিত্যনতুন কোন পোস্ট নিয়ে আবারো ফিরে আসবো আপনাদের মাঝে। সেই পর্যন্ত সবার সুস্থতা কামনা করি। ধন্যবাদ সবাইকে।

আমার পরিচয়

IMG-20240330-WA0006.jpg

আসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।শুরুতে সবাইকে আন্তরিক অভিনন্দন। আমি নিগার সুলতানা জেবিন, আমার Steemit ব্যবহারকারী আইডি - @nigarjebin। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরেই অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি।আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নৃত্য নতুন জায়গা ভ্রমন করতে আমার খুব ভালো লাগে। আমি লেখালেখি এবং বিভিন্ন কারুকাজ করতে ও খুবই পছন্দ করি। আর আমার অন্যতম শখ হলো রান্না করা । প্রতিদিন নতুন কোনো না কোনো রেসিপি বানাতে আমি আনন্দ পাই।

ধন্যবাদ আমার পোস্টটা ভিজিট করার জন্য

বাংলা আমার মুখের ভাষা

Logo-1.png

Banner.png

Sort:  
 2 months ago 

আপনার পছন্দ করা জিনিস গুলোর মধ্যে কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে আপনার ফটোগ্রাফির প্রতিটি ফটোই আমার কাছে খুবই ভালো লেগেছে। সব থেকে বেশি ভালো লাগছে মোটা যে দুইটি চুরির ফটোগ্রাফি করেছেন না সেইটা। তাছাড়াও কালো রঙের জিনিস আমার বেশ ভালো লাগে। দেখবেন ব্যবহার করা জিনিসের মধ্যে কালো জিনিস একটু বেশি উজ্জ্বল হয়। আপু আপনার ঈদ শপিং করার অভিজ্ঞতা জানতে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু।

 2 months ago 

আপু আপনাকেও অসংখ্য ধন্যবাদ, সুন্দর অভিমত প্রকাশ করার জন্য। আসলে আপু আপনি ঠিকই বলেছেন কালো রঙের সবগুলো জিনিসই দারুন লাগে।

 2 months ago 

আপু, ঈদের জন্য কেনাকাটা করাতে সত্যিই অনেক আনন্দ থাকে। যা অন্য সময় এই আনন্দটা পাওয়া যায় না। তবে ঈদের কেনাকাটার জন্য মার্কেটে প্রচুর ভিড় থাকে তা আমার কাছে আবার একদমই ভালো লাগেনা। তবুও বাধ্য হয়ে পরিবারের সকলের জন্য এই ভিড়ে ঠেলাঠেলি করে মার্কেটিং করতে হয়। আর যখন বাসায় এসে সকল কেনাকাটার জিনিসগুলো একসাথে করে দেখি তখন ভীষণ ভালো লাগে। যাইহোক আপু, আপনার ঈদ শপিং করার সুন্দর অভিজ্ঞতাটুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 months ago 

জি ভাইয়া অসংখ্য ধন্যবাদ আপনাকে। অন্য সমযয়ের শপিং থেকে ঈদ শপিং টা একটু বেশি আনন্দের হয়। তবে হ্যাঁ এটা সত্য বলেছেন অনেক ভিড় থাকে। তারপরও কি করা বলুন।

 2 months ago 

ঈদ মানে আনন্দ আর এই ঈদের মধ্যে অনেকেই অনেক ধরনের কেনাকাটা করে থাকে৷ আপনি আজ সেরকম কিছু শপিং করার অভিজ্ঞতা আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ আপনার ফটোগ্রাফির মাধ্যমে আপনি খুব সুন্দর ভাবে সবকিছু আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন৷ একইসাথে আপনার কাছ থেকে এরকম সুন্দর কিছু মুহূর্ত দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 69047.36
ETH 3739.58
USDT 1.00
SBD 3.66