ভ্রমণ :- "মুছাপুর ক্লোজার" ভ্রমণে কিছু মূহুর্ত।

in আমার বাংলা ব্লগlast month

1000001800.jpg

1000001823.jpg

হ্যালো প্রিয় বন্ধুরা ,

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে, কি অবস্থা সবার? নিশ্চয়ই সবাই ভালো আছেন। সবার ভালো এবং সুস্থ থাকার কামনা রাখি। আলহামদুলিল্লাহ আমি নিজেও ভালো আছি। আজকে আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম। সব সময় বিভিন্ন ধরনের কাজের ব্যস্ততা লেগেই থাকে। মাঝে মাঝে কাজের ফাঁকে ঘুরতে যেতে সবারই লাগে । আমার নিজেরও ভীষণ ভালো লাগে। আমি খুবই ভ্রমন পিপাসু একজন মানুষ। আমি সব সময় প্রাকৃতিক সৌন্দর্যে ঘুরে বেড়াতে পছন্দ করি। প্রাকৃতিক সৌন্দর্যের নিত্যনতুন কিছু দেখতে আমার কাছে খুবই অসাধারণ লাগে। আমি ছোটবেলা থেকেই খুবই ভ্রমণ প্রিয় ছিলাম। ভ্রমন করা আমার একটি প্রিয় শখ। তাই আমি মাঝে মাঝে ঘুরতে বের হই। আজকে আপনাদের মাঝে একটি ঘোরাঘুরি মুহূর্ত শেয়ার করতে আসলাম। আশা করবো আপনাদের ভালো লাগবে।

চলুন বন্ধুরা শুরু করা যাক আমার ভ্রমণের কিছু মুহূর্ত।

জায়গায় নাম:- "মুছাফুর ক্লোজার"


ভৌগলিক স্থান :- নোয়াখালী, বাংলাদেশ

1000001717.jpg

1000001804.jpg

সমুদ্র সৈকতের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে সেদিন আমি গিয়েছিলাম মুছাফুর ক্লোজার। মূলত এটি ছিল আমার পারিবারিক ভ্রমণযাত্রা। সেখানে পৌঁছে চারপাশের এমন সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম । চারপাশে দৃশ্যটা খুব দেখতে খুবই অসাধারণ ছিল। শুরুতেই লম্বা পথ পাড়ি দিয়ে দেখা মিলে জলরাশির।

1000001714.jpg

মুছাপুর ক্লোজারে অনেক গাছের বাগান রয়েছে। চার পাশে পানির মাঝখানে গাছের বাগান গুলো দেখতে দ্বীপের মতো মনে হলো। অনেক জাতের গাছ সেখানে দেখতে পেলাম। বিশেষভাবে ছিল বিশাল ঝাউ গাছের বাগান। সেই বাগান গুলো দেখতে সত্যিই অসাধারণ।

1000001834.jpg

সৈকতের পাশে দাঁড়ালে মনে হয় যেন কোন এক গভীর বিশালতায় হারিয়ে গেলাম। উপরে চেয়ে আছে পুরো আকাশ। আর সামনে বিশাল জলরাশি। যতদূর চোখ যায় শুধু পানি আর পানি। দৃশ্যটা সত্যিই উপভোগ করার মত। সেখানে অনেকগুলো নৌকা এবং ট্রলার দেখতে পেলাম।ট্রলারে করে জেলেরা জাল পেলে মাছ ধরছেন । নৌকায় চড়ে অনেকে আবার সৈকত পাড়ি দিচ্ছেন। এখানে আবার কয়েকটি খাবারের দোকানও ছিল। এর সাথে বসে ছিল হরেক রকমের জিনিসের মেলা।

1000001720.jpg

ছোট-বড় সবাই এই সৈকতে ঘুরতে যায়। কারণ এই সৈকতের এমন সৌন্দর্য সবাইকে আসলে মুগ্ধ করে। সেখানে ঘুরতে গিয়ে সবাই আনন্দিত হয়। সব মিলিয়ে সেখানে কাটানো মুহূর্তটা আমার কাছে খুবই দারুণ লেগেছে।

1000001778.jpg

আশা করছি আমার এই ভ্রমণ মুহূর্তটা আপনাদের কাছেও খুব ভালো লাগবে। সবার সুস্বাস্থ্য কামনা করে আজ এখানে বিদায় নিচ্ছি ।

1000001786.jpg

1000001709.jpg

ধন্যবাদ সবাইকে ।

আমার পরিচয়

IMG-20240330-WA0006.jpg

আসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।শুরুতে সবাইকে আন্তরিক অভিনন্দন। আমি নিগার সুলতানা জেবিন, আমার Steemit ব্যবহারকারী আইডি - @nigarjebin। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরেই অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি।আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নৃত্য নতুন জায়গা ভ্রমন করতে আমার খুব ভালো লাগে। আমি লেখালেখি এবং বিভিন্ন কারুকাজ করতে ও খুবই পছন্দ করি। আর আমার অন্যতম শখ হলো রান্না করা । প্রতিদিন নতুন কোনো না কোনো রেসিপি বানাতে আমি আনন্দ পাই।

ধন্যবাদ আমার পোস্টটা ভিজিট করার জন্য

বাংলা আমার মুখের ভাষা

Logo-1.png

Banner.png

Sort:  
 last month 

খুব সুন্দর একটি স্থান ঘোরাঘুরি করেছেন আপু। এমন প্রাকৃতিক পরিবেশে ঘোরাফেরা করতে আমার খুব ভালো লাগে। আর বিশেষ করে কোন নদীর পার হলে তাহলে তো সে আরো ভালো লাগার জায়গা। অজানা একটি স্থান সম্পর্কে দেখার সুযোগ পেয়ে গেলাম আপনার এই পোষ্টের মধ্য দিয়ে।

 last month 

আপনি একজন ভ্রমণ প্রিয় মানুষ। জেনে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো, কেননা আমি ও একজন ভ্রমণ প্রিয় মানুষ। আপনি মুছাপুর ক্লোজারে ঘুরতে গিয়েছিলেন।মুছাপুর ক্লোজারের সমুদ্র টি দেখতে কিছুটা কক্সবাজার সমুদ্র সৈকতের মতো লাগছে। আপনি বেশ দারুন একটি সময় উপভোগ করেছেন মুছাপুর ক্লোজারের মধ্যে।

 last month 

এটা অবশ্য ঠিক বলেছেন আপু সৈকতের পাশে দাঁড়ালে মনে হয় সৈকতের গভীরতায় নিজেকে হারিয়ে ফেলছি। এত সুন্দর পরিবেশ আর এত সুন্দর প্রকৃতি দেখে খুবই ভালো লাগলো। এরকম কোন জায়গায় ঘুরতে যেতে পারলে ভালোই হতো। মুছাফুর ক্লোজার জায়গাটি আমার কাছে অনেক ভালো লেগেছে আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56