টার্গেট ডিসেম্বর সিজন-4-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।।

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

Simple Minimalist Instagram Post Peace Quote with Sky and Dove Bird_20240330_193153_0000.jpg

হ্যালো প্রিয় বন্ধুরা ,

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে, কি অবস্থা সবার? নিশ্চয়ই সবাই ভালো আছেন। সবার ভালো এবং সুস্থ থাকার কামনা রাখি। আলহামদুলিল্লাহ আমি নিজেও ভালো আছি। আজকে আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম। তবে আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আমি যতটুকু জানি পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করা। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।

আমরা যত বেশি পাওয়ার বৃদ্ধি করব তত বেশি শক্তিশালী হয়ে উঠলো। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে পারবো। আমার প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছে রয়েছে। আমি এই সৃজনে নতুন একটা টার্গেট নিয়েছি । আমার পাওয়ার খুবই কম। তবে আমার ৫০০০ এস পি মানে প্রথম ডলপিন হওয়ার টার্গেট নিয়েছি। এটা আমার একটা স্বপ্ন বলতে পারেন। আপনাদের সাথে থেকে আমি আমার স্বপ্নটাকে এগিয়ে নিয়ে যেতে চাই। এমনকি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে চাই।

ধাপ -১

এখানে আমি পাওয়ার আপ করার জন্য প্রথমে আমার ওয়ালেট এ প্রবেশ করলাম। এরপর এখান থেকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240330-202118_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ অপশনে গিয়ে এমাউন্ট অপশনে ৫০ লিখলাম। এরপর একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240330-202221_Chrome.jpg

ধাপ -৩

এরপর আমি একটিভ কি দিয়ে পাওয়ার আপ ক্লিক করবো।

Screenshot_20240330-202316_Chrome.jpg

এখানে আমি সবকিছু ধাপে ধাপে দেখালাম। আমার সর্বমোট 66 পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করবো। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি ডিসেম্বর এরমধ্যে আমার ৫০০০ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমার প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছে রয়েছে।

আমার পরিচয়

IMG-20240330-WA0006.jpg

আসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।শুরুতে সবাইকে আন্তরিক অভিনন্দন। আমি নিগার সুলতানা জেবিন, আমার Steemit ব্যবহারকারী আইডি - @nigarjebin। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরেই অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি।আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নৃত্য নতুন জায়গা ভ্রমন করতে আমার খুব ভালো লাগে। আমি লেখালেখি এবং বিভিন্ন কারুকাজ করতে ও খুবই পছন্দ করি। আর আমার অন্যতম শখ হলো রান্না করা । প্রতিদিন নতুন কোনো না কোনো রেসিপি বানাতে আমি আনন্দ পাই।

ধন্যবাদ আমার পোস্টটা ভিজিট করার জন্য

বাংলা আমার মুখের ভাষা

Logo-1.png

Banner.png

Sort:  
 5 months ago 

আপু আপনি এই সিজনে ৫০০০ এসপি পূরণ করে প্রথম ডলপিন হওয়ার টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। সেই টার্গেট পূরণ করতে আপনি আজ ৫০ স্টিম পূরণ করেছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

নিজেকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার শক্তি বৃদ্ধি করতে ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি একধাপ এগিয়ে গেলেন শুভকামনা রইল।

 5 months ago 

আপনি বেশ বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন।আপনার আজকের ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি এই ভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে এভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। আমি আপনার উদ্যোগে সাধুবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি আজ ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সেই কাজটি আপনি করলেন। আজকে অনেক বড় একটি অ্যামাউন্ট হওয়ার বৃদ্ধি করলেন। আসলে সবারই উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়ানো। যেটা কাজের প্রতি অনুপ্রেরণা দেয়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে বেশ ভালো লাগলো। আর চলমান বছরে আপনি ৫০০০ টার্গেট নিয়েছেন এটা বেশ দারুন একটা ব্যাপার। পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব সহজেই আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক বেশি ভালো লাগলো। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপনি যেনো নিয়মিত কাজ করতে পারেন

Posted using SteemPro Mobile

 5 months ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59184.02
ETH 2530.26
USDT 1.00
SBD 2.46