টার্গেট ডিসেম্বর সিজন-4-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

Simple Minimalist Instagram Post Peace Quote with Sky and Dove Bird_20240330_193153_0000.jpg

হ্যালো প্রিয় বন্ধুরা ,

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে, কি অবস্থা সবার? নিশ্চয়ই সবাই ভালো আছেন। সবার ভালো এবং সুস্থ থাকার কামনা রাখি। আলহামদুলিল্লাহ আমি নিজেও ভালো আছি। আজকে আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম। তবে আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আমি যতটুকু জানি পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করা। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।

আমরা যত বেশি পাওয়ার বৃদ্ধি করব তত বেশি শক্তিশালী হয়ে উঠলো। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে পারবো। আমার প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছে রয়েছে। আমি এই সৃজনে নতুন একটা টার্গেট নিয়েছি । আমার পাওয়ার খুবই কম। তবে আমার ৫০০০ এস পি মানে প্রথম ডলপিন হওয়ার টার্গেট নিয়েছি। এটা আমার একটা স্বপ্ন বলতে পারেন। আপনাদের সাথে থেকে আমি আমার স্বপ্নটাকে এগিয়ে নিয়ে যেতে চাই। এমনকি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে চাই।

পূর্বের এসপি77.822 steem
পাওয়ার আপ50 steem
বর্তমান এসপি127.822 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

এখানে আমি পাওয়ার আপ করার জন্য প্রথমে আমার ওয়ালেট এ প্রবেশ করলাম। এরপর এখান থেকে একটি স্ক্রিনশট নিয়েছি।

1000001519.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ অপশনে গিয়ে এমাউন্ট অপশনে ৫০ লিখলাম। এরপর একটি স্ক্রিনশট নিয়েছি।

1000001520.jpg

ধাপ -৩

এরপর আমি একটিভ কী দিয়ে পাওয়ার আপ ক্লিক করবো।

1000001522.jpg

এখানে আমি সবকিছু ধাপে ধাপে দেখালাম। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করবো। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি ডিসেম্বরের মধ্যে আমার ৫০০০ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমার প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছে রয়েছে।

আমার পরিচয়

IMG-20240330-WA0006.jpg

আসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।শুরুতে সবাইকে আন্তরিক অভিনন্দন। আমি নিগার সুলতানা জেবিন, আমার Steemit ব্যবহারকারী আইডি - @nigarjebin। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরেই অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি।আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নৃত্য নতুন জায়গা ভ্রমন করতে আমার খুব ভালো লাগে। আমি লেখালেখি এবং বিভিন্ন কারুকাজ করতে ও খুবই পছন্দ করি। আর আমার অন্যতম শখ হলো রান্না করা । প্রতিদিন নতুন কোনো না কোনো রেসিপি বানাতে আমি আনন্দ পাই।

ধন্যবাদ আমার পোস্টটা ভিজিট করার জন্য

বাংলা আমার মুখের ভাষা

Logo-1.png

Banner.png

Sort:  
 2 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমিও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি। চেষ্টা করি প্রতি সপ্তাহে একটা হলেও পাওয়ার বৃদ্ধি পোস্ট করতে। আপনার সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি আজ ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপু আপনি নতুন মেম্বার হিসেবে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

অনেক ভালো লাগলো আপু আপনি খুব সুন্দর একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করতেছেন। সত্যি আপু পাওয়ার আপ করতে অনেক বেশি ভালো লাগে। আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা অর্জন করা সম্ভব। দীর্ঘমেয়াদী কাজ করতে খুবই ভালো লাগে স্টিমিট প্ল্যাটফর্মে। আপনার জন্য শুভকামনা সব সময়।

 2 months ago 

আমি লক্ষ্য করে দেখছি আপনি নতুন অবস্থা থেকেই নিজের সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে খুবই গুরুত্ব দিয়েছেন। আর এই জিনিসটা সত্যি প্রশংসার দাবি রাখে। এভাবে যদি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন আশা করি খুব ভালো একটা অবস্থানে পৌঁছে যাবেন। এরই মধ্য দিয়ে আপনি ১২৭ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 2 months ago 

সবাই দেখছি নিজের সক্ষমতা বাড়ানোর লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করে চলেছে। আসলে এটা ভালো একটি উদ্যোগ। সবারই উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যাওয়া । যেটা কাজের প্রতি অনুপ্রেরণা দেয় । আপনার পাওয়ার বৃদ্ধি আপনাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। তার পাশাপাশি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে।

Posted using SteemPro Mobile

 2 months ago 

টার্গেটকে সামনে রেখে দেখছি আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করেছেন। আমাদের সকলের উচিত এইভাবে নিজের সক্ষমতা আরো সামনে এগিয়ে নেওয়া। কারণ পাওয়ারের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সুযোগ সুবিধা।

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করছেন। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

একাউন্টঃ @nigarjebin
পাওয়ার বৃদ্ধিঃ = invalid entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60185.13
ETH 3290.40
USDT 1.00
SBD 2.44