ডিজিটাল আর্টের মাধ্যমে রংবেরঙের টুকরো করা কমলা লেবুর চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Ukuantitled.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে রংবেরঙের টুকরো করা কমলা লেবুর চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে একটি রংবেরঙের টুকরো করা কমলা লেবুর ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত টুকরো করা কমলা লেবুর কিছুটা অংশ অঙ্কন করে নিলাম।

Unjistitled.png

Untsntitled.png

Untngsitled.png

দ্বিতীয় ধাপঃ

তারপর কমলা লেবুর টুকরো গুলো একের পর এক অঙ্কন করলাম এবং একটি টুকরো কালার করে নিলাম।

Untjstitled.png

Untikystled.png

Untitkysled.png

তৃতীয় ধাপঃ

এরপর বিভিন্ন কালারের সমন্বয়ে আরো কিছু টুকরোতে কালার করে নিলাম।

Untiykwtled.png

Untykaitled.png

চতুর্থ ধাপঃ

এরপর একের পর এক সবগুলো টুকরোতে বিভিন্ন কালার দিয়ে ভরাট করে নিলাম।

Untikyatled (1).png

Untikyatled (2).png

পঞ্চম ধাপঃ

এরপর পিছনের ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Untiykatled.png

Ukuantitled.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ইউনিক একটি আর্ট শেয়ার করেছেন ভাই। এরকম আর্ট দেখলে আসলে ভালো লাগে। আপনি খুব সুন্দর করে রংবেরঙের টুকরো করা কমলালেবুর চিত্র অঙ্কন করেছেন। সত্যি অসাধারণ হয়েছে। আর এটি তৈরি করার পদ্ধতি আপনার ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

অন্য দিনগুলোর মতো এটাও সুন্দর ছিল ভাই।আরো এমন সুন্দর সুন্দর কিছু দেখতে চাই।
শুভ কামনা রইলো 💜🤎

 2 years ago 

জি ভাই একের পর এক দেখতে থাকবেন শুধু ভিজিট করতে থাকবেন এটুকুই কামনা রইল ধন্যবাদ।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে রংবেরঙের টুকরো করা কমলা লেবুর চিত্রাংকন দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। আপনি শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপনা করে শেয়ার করেছেন। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য ভালো থাকবেন

 2 years ago 

আপনার ডিজিটাল অংকন আমার অনেক ভালো লেগেছে ভাই। আপনি খুবই দক্ষতার সাথে ডিজিটাল অংকনটি আমাদের মাঝে উপস্থাপন করলেন। দেখে ভালো লাগলো।

 2 years ago 

প্রতিনিয়ত সুন্দর মন্তব্যের উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো বরাবরই খুব সুন্দর হয়। রংবেরঙের কমলা লেবুর টুকরোগুলো বেশ সুন্দর লাগছে দেখতে। এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার ডিজিটাল আর্ট গুলো ভিজিট করে খুব সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

কমলা বর্ণের হয়ে থাকে সেজন্যই তো ফলটার নাম কমলালেবু। সত্যি বলতে আমি কখনো অন্য রংয়ের কমলা লেবু দেখিনি। বিভিন্ন রংয়ের কমলা লেবুর ডিজিটাল আর্টটা ভালো হয়েছে। বেশ সুন্দর লাগছে। এবং দারুণভাবে সম্পূর্ণ টা উপস্থাপন করেছেন।।

 2 years ago 

সত্যি বলতে কল্পনার রং মিশিয়ে এই চিত্রাংকনটি করা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। বিভিন্ন রকমের রংবেরঙের টুকরো করা লেবুর ডিজিটাল আর্ট দেখে ভীষণ ভালো লাগলো। সত্যিই আপনার অনেক দক্ষতা রয়েছে। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট আমার কাছে ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর প্রশংসা মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

কালারিং লেবুর টুকরো বেশ দারুন তো।সত্যি সত্যি এই রকম কালারিং লেবু থাকলে ভালো হইতো।যাই হোক প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

ঠিক বলেছেন এমন হলে অনেক ভালো লাগতো ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার ডিজিটাল আটটি দেখতে বেশ অসাধারণ লাগলো।কমলা লেবুর চিত্রাংকন অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি আপনার ডিজিটাল আর্ট গুলো আমার খুব ভালো লাগে। এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং শুভকামনা রইলো।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

কমলা লেবুর বিভিন্ন পিস গুলো ডিজিটালি আপনি খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন। আজকে আপনার নিকট একটি ব্যতিক্রম ধর্মী ডিজিটাল আর্ট দেখতে পেলাম। সত্যিই এই আর্ট আমার অনেক ভালো লেগেছে ‌। ধন্যবাদ ভাই আমাদের মাঝে প্রতিনিয়ত সুন্দর সুন্দর আর্ট শেয়ার করুন এই কামনা করছি।

 2 years ago 

অনেক ধন্যবাদ সুন্দর ও প্রশংসা মূলক মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50