প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

Untmeitled.png

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো 9036 স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন 9046 স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার9036
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার9046
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220901-200955_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220901-201016_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া খুব শীঘ্রই আপনার ১০০০০ স্টিম পাওয়ার আপ পূরণ হয়ে যাবে। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন।

 2 years ago 

আশা করি আপনিও নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।।🌱

 2 years ago 

এই ধরনের মন্তব্য থেকে বিরত থাকুন ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। নিজেকে একজন ভালো স্টিমেট ব্লগার হিসেবে অন্যের মাঝে পরিচয় দিতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করা প্রয়োজন। পাওয়ার অ্যাপ কম হোক কিংবা বেশি হোক এটা কোন ব্যাপার নয় আপনি অংশগ্রহণ করেছেন এটাই সবথেকে বড় কথা।

 2 years ago 

সহমত পোষণ করছি এবং ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা কে বাড়িয়ে নেওয়া আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ সামনের দিকে এগিয়ে গেলেন আসলে একজন সফল ব্লগার হতে হলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই, ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রধানের জন্য ভালো থাকবেন,।

 2 years ago 

খুব ভালো লাগছে, আপনারা অল্প অল্প করে বেশ নিয়ম মাফিক পাওয়ার আপ করছেন। আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

সহমত পোষণ করছি, এবং ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরো শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ ভালো থাকুন সব সময় এই কামনা করি।,।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

জি ভাই চেষ্টা চালিয়ে যাচ্ছি অনবরত ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোষ্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সত্যি এভাবে পাওয়ার আপ করে যান স্বপ্নের পথে এগিয়ে যাবেন, খুব তাড়াতাড়ি।

 2 years ago 

প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে আমি পাওয়ার বৃদ্ধি করি ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

প্রতি সপ্তাহের ন্যায় এবার ও আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন। এটি খুবই ভালো একটি উদ্যোগ নিয়েছেন কেননা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি এভাবে আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এবং অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য।।।

 2 years ago 

আপনার করা দশ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা যেমন আমাদের ক্ষমতা বৃদ্ধি করতে পারি ঠিক তেমনি ভাবে ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
দোয়া রইলো ভাই আপনি যেন আপনার লক্ষে পৌঁছাতে পারেন

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের পাশাপাশি সহযোগিতামূলক আচরণ করার জন্য ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60122.55
ETH 3199.29
USDT 1.00
SBD 2.43