গান।তোমার নামেতে রাখি ফুলদানিতে। শত ফোটা ওই রক্ত গোলাপ।

in আমার বাংলা ব্লগlast year (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

পোষ্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230128-135912_YouTube.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি। গানটির নাম হচ্ছে তোমার নামেতে রাখি ফুলদানিতে,শত ফোটা ওই রক্ত গোলাপ।গেয়েছেনঃ সনু নিগম।আর অ্যালবামঃ সুন্দরী।আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। আজকে চিন্তা করলাম একটি গান আপনাদের মাঝে তুলে ধরতে। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম।

আসলে আমি প্রফেশনাল গায়ক নয় সেটা বলার বাকি থাকে না। কারণ আপনারা অবশ্যই জানেন যে, প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে আমার বাংলা ব্লগে। তবে একটা সময় অনেক গান গাইতাম, তবে এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।

আবার মাঝে মাঝে গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন। তো বন্ধুরা চলুন শুরু করা যাক


গানটির নাম হচ্ছেঃ

তোমার নামেতে রাখি ফুলদানিতে,শত ফোটা ওই রক্ত গোলাপ।

গেয়েছেনঃ
সনু নিগম ।
অ্যালবামঃ
সুন্দরী ।
কভারঃ
@nevlu123

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

প্রায়ই গান শোনা হয় একদম সরাসরি। আজকে আবার সবার মাঝে এত সুন্দর একটি গান গেয়ে সবাইকে মুগ্ধ করে দিলেন। প্রফেশনাল না হলেও নিজে নিজে গান গাইতে অনেক বেশি ভালো লাগে।

 last year 

একদম ঠিক বলেছেন নিজে নিজে গাইতে তো অনেক বেশি পছন্দ করি। ধন্যবাদ মন্তব্য করার জন্য

 last year 

আপনি অনেক সুন্দর একটি গান গেয়েছেন। গান আমরা কম বেশি সবাই অনেক পছন্দ করি আমিও তার ব্যতিক্রম না। আপনি খালি গলায় অসম্ভব সুন্দর গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন। এভাবেই এগিয়ে যান।

 last year 

আপনাদের এরুপ সাপোর্ট পেলে অনেক ভালো কিছু করা সম্ভব হবে ধন্যবাদ মন্তব্য করার জন্য।

খালি গলায় যতটা সুন্দর হওয়ার কথা ঠিক ততটাই সুন্দর হয়েছে আপনার গাওয়া গান। খুব সম্ভবত এই প্রথমবার শুনলাম আপনার গলায় গান।

 last year 

আপনার কাছ থেকে এত সুন্দর প্রশংসা মূলক মন্তব্য পেয়ে খুবই আনন্দিত ধন্যবাদ আপনাকে।

 last year 

বেশ সুন্দর তো গানের কন্ঠ। আগে তো আপনার গান শুনা হয় নি। বেশ সুন্দর গানের কলিগুলিও। আমার কিন্তু বেশ ভালই লেগেছে। মনে হচ্ছে সনুনিগম নিজেই গাচ্ছে।

 last year 

হাহাহা কি যে বলেন আপু,, ধন্যবাদ আপনাকে চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

হাহাহা কি যে বলেন আপু,, ধন্যবাদ আপনাকে চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

ভাইয়া সুন্দরই লেগেছে। প্রথম প্রথম গায়লে একটু ভয় ভয় লাগে। পরে গায়তে গায়তে সাহস হয়ে যায়। তখন আর ভয় লাগবে না।তোমার নামেতে রাখি ফুলদানিতে,শত ফোটা ওই রক্ত গোলাপ,সনু নিগমের গান ভালই লাগে। বর্তমানে তার গান অনেক মানুষ শুনে থাকে। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আমার প্রিয় সিঙ্গার হচ্ছে সনুনিগম ধন্যবাদ আপনাকে যথাযথ একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদায়।

 last year 

আমার প্রিয় সিঙ্গার হচ্ছে সনুনিগম ধন্যবাদ আপনাকে যথাযথ একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদায়।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.032
BTC 62661.87
USDT 1.00
SBD 3.76