You are viewing a single comment's thread from:

RE: VIP ভিক্ষুক

in আমার বাংলা ব্লগ5 months ago

কিছুদিন আগে আমাদের ফেনীতে লালদীঘির পাড়ে একটি লোককে আমার এক দুলাভাই কম্বল কিনে দিতে চায়। সে লোকটি বলে তার শীতে গায়ে দেয়ার মত কিছু নাই। ছোট্ট একটা কম্বল কিনে দেওয়ার জন্য। তখন আমি দুলাভাইকে বারণ করি, কারণ আমার এ বিষয়টি কিছুটা সন্দেহ হতো, যে এদেরকে কম্বল কিনে দিলে এরা এগুলা গায়ে দেয় কিনা । তবুও আমার দুলাভাই তাকে একটি কম্বল কিনে দিল । পরবর্তীতে কিছুক্ষণ ঘোরাঘুরি করে দেখতে পাওয়া যায় ওই লোকটি এ কম্বলটি বিক্রি করার জন্য মানুষকে বলতেছে যে একটা কম্বল আছে নিবেন নাকি। যদিও আমরা সেই লোকটাকে ফলো করেছি সে খেয়াল করেনি। তখন দুলাভাই বুঝতে পারে যে আসলে এখন কাউকে বিশ্বাস করার মত নেই। অনেক ভালো একটি বিষয় উপস্থাপন করেছেন। আমি মনে করি এ ধরনের লোকজনকে সাপোর্ট না করাই ভালো। যদিও বুঝা কষ্টকর হয়ে যাবে কে সত্যিকারের গরিব কে অভিনয় করছে।

Sort:  
 5 months ago 

আসলে মানুষ টাকার জন্য হয়তো এরকম করে, আমি সত্যি বলতে কোন কিছু বলার ভাষা পাচ্ছি না। তারা অভিনয় করে কিংবা যাই করুক আমাদের সাহায্য করার প্রয়োজন চেষ্টা করব মানুষের পাশে থাকার জন্য, বাকিটা সৃষ্টিকর্তার উপর।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36