You are viewing a single comment's thread from:

RE: লোভনীয় অফার ! বিকাশে বা নগদে ২০০০ টাকা সেন্ড করলে ২৮০০ টাকা রিটার্ন আসে।

in আমার বাংলা ব্লগ8 months ago

এই ধরনের প্রতারকরা বিভিন্নভাবে ফাঁদ পেতে আছে। একবার আমার ছোট ভাইয়ের মেইলে একটা এসএমএস আসে। সেখানে লেখা থাকে যে সে কোন একটা লটারির মধ্যমে দুই বি,টি,সি পেয়েছে। আর সেগুলো উইথড্র করার অপশনও রয়েছে বিকাশে ও ব্যাংকে।আমার ছোট ভাই প্রথমে বিকাশে উইথড্র দিয়ে দিল। তবে বিকাশে মাত্র চার ডলারের মত উইথড্র করতে পারে।কারণ বাকিটা যখন উইথড্র দিতে গেল সেখানে কন্ডিশন রয়েছে ব্যাংকের মাধ্যমে উইথড্র করতে হবে। তখন ছোট ভাই ব্যাংকের অ্যাকাউন্ট নাম্বার দিয়ে উইথড্রতে ক্লিক করলো তখন পেন্ডিং লেখা ছিল। তবে তখন তারা পুরো এমাউন্ট উইড্র করতে দেয়নি। শুধুমাত্র নির্দিষ্ট একটি অ্যামাউন্ট উইথড্র করতে দিয়েছিল। এরপর ছোট ভাই চালাকি করে আবার উইড্র দিতে চেয়েছিল যেহেতু পেন্ডিং লেখা রয়েছে তাই উইথড্র দিতে গিয়ে দেখে যে বাকি টাকা উইথড্র করতে হলে তাকে ২৯ বিটিসি ইনভেস্ট করতে হবে। তখন ছোট ভাই এগুলো এভয়েড করে যে ৪ ডলার পেয়েছে সেটাই লাভ হিসেবে ধরে নিল। পরে আমাকে বিষয়টি জানালো। মূলত এই রকম বিভিন্নভাবেই তারা মানুষকে অল্প কিছু টাকা দিয়ে লোভ দেখায় পরবর্তীতে মানুষ যখন কিছু টাকা পেয়ে ভাবে, না এটা রিয়েল, বা আমি এখান থেকে টাকা পাবো, তখন তারা ওদেরকে অল্প টাকা পাঠায়ে বেশি টাকা এভাবেই হাতিয়ে নেয়।

Sort:  
 7 months ago 

আপনার ছোট ভাইও বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65