You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা ||"রূপবতী"||~~

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি বরাবরই খুব চমৎকার কবিতা লিখেন। যে কোন পরিস্থিতি কে, যে কোন বিষয়কে কেন্দ্র করে, আপনি কবিতা লিখতে পারেন, এ বিষয়টি আমার অনেক বেশি ভালো লাগে। একবার নীলফামারীর অনুষ্ঠানকে কেন্দ্র করে, পুরো সম্মানিত যত মেহমান ছিল সবাইকে ঘিরে যে কবিতাটি লিখেছেন। সেটা আজও আমার মনে আছে। অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Sort:  
 2 years ago 

এটা ঠিক যে কোন পরিবেশ, যে কোন বিষয় নিয়ে তাৎক্ষণিক কবিতা লেখার মত ক্ষমতা আমার আছে। সেটা ভালো হোক আর মন্দ হোক। আমার কবিতা আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। বরাবরের মতোই উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।♥♥

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ সবসময় সুন্দর সুন্দর কবিতা উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68152.98
ETH 3536.22
USDT 1.00
SBD 2.86