You are viewing a single comment's thread from:

RE: আমার লেখা কবিতা "ভালোবাসার অনুভূতি" (Poem of my writing "walking the path")||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

ভালোবাসার মধ্যে বিজ্ঞান ও প্রযুক্তি ঢুকিয়ে দিয়েছেন দেখছি, যেখানে বিজ্ঞানের আবিষ্কৃত কিছু ভাষার সমন্বয় খুব সুন্দর একটি কবিতা উপহার দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

ওহে প্রিয়তম
আজ আমার প্রেমের বিচ্ছুরণ মেখে নাও
তোমার সারা দেহে ।
তোমার বেতারে কি ধরা পড়ে না
আমার এ শক্তিশালী প্রণয় তরঙ্গ ?
তুমি যেন এক বৃহৎ কৃষ্ণ বিবর
যার সংকট ব্যাসার্ধে আটকা পড়েছে আমার মন ।

Sort:  
 2 years ago 

হ্যাঁ ভাইয়া বিজ্ঞানের বিষয়ভিত্তিক টা ভালোবাসার অনুভূতির হৃদয় আকর্ষণ বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি।

 2 years ago 

সেটাই দেখতে পেলাম আপনার কবিতার মধ্যে। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61829.34
ETH 2395.18
USDT 1.00
SBD 2.63