You are viewing a single comment's thread from:

RE: পেন্সিল আর্ট/ বৃত্তে আবদ্ধ একটি ভ্যাম্পায়ার ও প্রজাপতির মধ্যে ভালোবাসার অনুভূতির চিত্রাংকন।

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয় ভাই আপনার পেন্সিল আর্ট গুলো বরাবরই খুব চমৎকার হয়ে থাকে। ধরতে গেলে আমি আপনার পেন্সিল আর্টের অনেক বড় একজন ফ্যান। ধন্যবাদ আপনাকে বরাবরের মতোই খুব সুন্দর একটি ইউনিক চিন্তা থেকে চিত্রাংকনটি আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য, ভালোবাসা রইলো।

Sort:  
 2 years ago 

আপনি আমার পেন্সিল আর্ট এর ফ্যান শুনে আমি খুবই গর্বিত। আসলে আপনাদের এত এত উৎসাহ ও অনুপ্রেরণায় এতটুকু আসতে পেরেছি। অসংখ্য ধন্যবাদ এতটা অসাধারণ ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

সত্যিই আপনার পেন্সিল আর্ট গুলো অনেক বেশি ভালো লাগে আমার। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68338.18
ETH 2645.26
USDT 1.00
SBD 2.69