You are viewing a single comment's thread from:

RE: কুড়ি বছরের পুরোনো কিছু কম্পিউটার গেমস - Old is gold

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা আমার এই গেমস গুলা খেলা হয়েছে, বাকি গুলো খেলা হয়নি।
Road Rash
এই গেমসটি খেলার সময় অন্য বাইকার থাকলে তাকে নিজের গাড়িতে থেকে ধাক্কা মারা যেত বা লাথি মারা যেত। তখন অন্য বাইকার কিছুটা দূরে সরে যেত মজা ছিল অনেক।
House of the Dead
এই গেমসটি কিছুটা ভয়ঙ্কর লাগতো এ গেমস এর সাউন্ড কিছুটা ভৌতিক যার কারণে খেলতাম তবে ভয় পেতাম।
EA Sports Cricket 2000
এই গেমসটা খেলার পেছনে অনেক মজার কিছু স্মৃতি রয়েছে।এটা কম্পিউটার বনাম নিজ আবার দুই পক্ষ নির্ধারণ করে নিজেরা নিজেরা খেলা যেতে। তখন আমরা দুই বন্ধু বাজি ধরতাম। একবার আমি খেলতাম একবার ওকে খেলতে দিতাম এভাবে বাজি ধরে মজা নিতাম। যে হারতো সে কিছু খাওয়াতে হতো। এই গেমসটা এখনো আমার কম্পিউটারে রয়ে গেছে, এটা ছাড়াও আরো * অনেকগুলা পুরনো গেমস আমার কম্পিউটারে এখনো আছে।
Need For Speed
এ গেমসটি খেলেছি তবে অন্যান্য গুলো থেকে খুব কম।

তবে আপনার আজকের এই ব্লগে অনেক কিছু জানতে পারলাম। আমরা তো শুধু খেলেছি তবে কখনো রিচার্জ করিনি অনেক ধন্যবাদ দাদা আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56