You are viewing a single comment's thread from:

RE: শিয়াল পন্ডিতের পাঠশালা এবং নতুন ইউজারদের উদ্দেশ্যে কিছু কথা

in আমার বাংলা ব্লগ2 years ago

২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি। তবে তখন থেকে আমি অনেক সংগ্রাম করে নিজে নিজে রিচার্জ করে যতটুকু শিখতে পেরেছি, তার চেয়ে বেশি শিখতে পেরেছি বাংলা ব্লগ কমিউনিটির এবিবি স্কুলের ক্লাস গুলো থেকে। তারমানে প্রত্যেকটা ইউজার যারা মনোযোগ দিয়ে এবিবি স্কুলের ক্লাসগুলো করবে এবং মুখস্থ বিদ্যার উপর নির্ভর না করে বিষয় বস্তুগুলো যাচাই-বাছাই করে, নিজের মধ্যে রিচার্জ করে যদি শিখতে পারে সে কামিয়াবি হবে। বিশেষ করে আমি এত বছরে কিছুই শিখতে পারিনি বা যেটুকু শিখেছি কোনরকম চলার মত।কিন্তু এবিবি স্কুল থেকে যেগুলো শিখেছি সেটা আসলে কখনো কল্পনাও করতে পারেনি। আর এই পর্যায়ে এসে কেউ যদি আমার বাংলা ব্লগের গোল্ডেন অপরচুনিটি হারায়, তাহলে তার মত ব্যর্থ কেউই নয়। ধন্যবাদ হাফিজ ভাই কিছু গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরার জন্য ভাল থাকবেন।

Sort:  
 2 years ago 

এটা কিন্তু বাস্তব সত্য, অনেক বিষয়ে এখনো আমি নিজে দুর্বল যা ধীরে ধীরে শেখার চেষ্টা করছি, কিন্তু নতুনরা সে বিষয়টি বুঝতে চায় না। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59128.17
ETH 2522.40
USDT 1.00
SBD 2.48