গান||"যার হাসিতে এ হৃদয়ে পূর্ণিমা হয়"||হাবিব||

in আমার বাংলা ব্লগlast year

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।

পোষ্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20230210_094236.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি। গানটির নাম হচ্ছে, "যার হাসিতে এ হৃদয়ে পূর্ণিমা হয়"।গেয়েছেনঃ হাবিব । আর অ্যালবামঃ বলছি তোমাকে।আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না। কারণ আপনারা অবশ্যই জানেন যে, প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে আমার বাংলা ব্লগে। তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।

আবার মাঝে মাঝে গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন। তো বন্ধুরা চলুন শুরু করা যাক


গানটির নাম হচ্ছেঃ
যার হাসিতে এ হৃদয়ে পূর্ণিমা হয়।
গেয়েছেনঃ
হাবিব
অ্যালবামঃ
বলছি তোমাকে
কভারঃ
@nevlu123


গানটি শুনতে এখানে ক্লিক করুন।👇

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

আপনার কন্ঠে এই গানটি শুনে মনটা একেবারে ভরে গেল। সত্যিই আপনি খুবই সুন্দর ভাবে অসাধারণ একটি গান কভার করেছেন আমাদের সাথে শেয়ার করার জন্য। এর আগেও আপনার কন্ঠে এরকম গান শুনেছিলাম ভীষণ ভালো লেগেছিল। আপনার কন্ঠে এরকম গানগুলো আরো শোনার অপেক্ষায় আছি। এই গানটি আমি আগে প্রচুর পরিমাণে শুনতাম। যদিও এখন তেমন একটা শোনা হয় না। ভালোই লাগলো পুরোটা শুনে।

 last year 

অসংখ্য ধন্যবাদ সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য ভালো থাকবেন।।

 last year 

হাবিবের এ গানটি শোনা হয়নি। অনেক পুরনো একটি গান! আর পুরনো গানগুলোই সুন্দর। আপনি দেখি ভালো গেয়েছেন ভাইয়া! গানের গলা মাশাআল্লাহ 🌼। সামনে আরও গান শুনতে চাই।

 last year 

এটি অনেক দারুন একটি গান, ধন্যবাদ আপনাকে চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 last year 

গানটি এর আগে কখনো শুনিনি তবে প্রথমবার আপনার গলায় শুনে অনেক ভালো লাগল। ধন্যবাদ ভাইয়া অনেক সুন্দর গেয়েছেন। খুবই ভালো লেগেছে আমার।

 last year 

তাহলে একবার শুনে দেখেন বেশ চমৎকার একটি গান আশা করছি আপনারও ভালো লাগবে। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

গানটি এক সময় অনেক বেশি শুনতাম।তবে এখন সময় স্বল্পতার কারণে শোনা হয় না। আজকে আপনার কন্ঠে শুনতে পেয়ে অনেক বেশি ভালো লাগলো। ধন্যবাদ সবার মাঝে এই গানটি কাভার করার জন্য।

 last year 

আসলেই অনেক পুরনো গান এটি, আমরা অনেক শুনেছিলাম। ধন্যবাদ মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 last year 

এই গানটি আমার আগে কখনো শোনা হয়নি তবে আজকে আপনার কন্ঠে শুনে সত্যি খুব ভালো লাগলো। আপনার কন্ঠ কিন্তু সত্যিই খুব সুন্দর এর আগে কখনো আপনার গান শুনেছি বলে মনে হয়। আমার কাছে তো আপনার কন্ঠে গানটি শুনে সত্যিই খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য। এভাবে মাঝে মাঝে আমাদেরকে গান শোনাবেন আপনার পরবর্তী গানের অপেক্ষায় রইলাম।

 last year 

অসংখ্য ধন্যবাদ প্রশংসা মূলক মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি।

 last year 

চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। অনেকদিন পরে আজকে আপনার কন্ঠে একটা গান শুনতে পেলাম। হাবিব ওয়াহিদের গাওয়া এই গানটি আপনার কন্ঠে দারুন লাগলো।

 last year 

অসংখ্য ধন্যবাদ আমার গানের প্রশংসা করার জন্য। ভালো থাকবেন সর্বদায় ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি।

 last year 

আজকেও দেখছি আপনি অসাধারণ একটি গান শেয়ার করেছেন। এরকম গানগুলো যদি আপনার কন্ঠে শুনি তাহলে একেবারেই মুগ্ধ হয়ে যায়। সত্যিই মনটা একেবারে ভরে গেল আপনার কন্ঠে গানটি শুনে। অনেকদিন পর এই গানটি শুনলাম তাও আপনার কন্ঠে। সম্পূর্ণ গান শুনে ভালো লাগলো ভীষণ।

 last year 

গানটি শুনে আপনার মন ভরে গেল এটা জেনে খুবই আনন্দিত হলাম। ধন্যবাদ যথাযথ একটা মন্তব্য করার জন্য।

 last year 

ভাইয়া আপনার মুখে গান শুনে খুব ভালো লাগলো। আসলে শিল্পী হাবিব এর গান একসময় অনেক শুনতাম। আসলে গান শুনতে এবং গাইতে আলাদা একটা অনুভূতি জাগে। খুব সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এবং গানটি আমাদের মাঝে গিয়ে শোনার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

অসংখ্য ধন্যবাদ আমার পোষ্টে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।

 last year 

গানটি খুবই সুন্দর।আপনার কণ্ঠে এই প্রথম গানটি শুনে ভালো লাগলো।আসলে প্রথম প্রথমে সবারই বেমিল হওয়ার সম্ভাবনা থাকে।ধন্যবাদ ভাইয়া।

 last year 

অনেক ধন্যবাদ আপু চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।।,

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.028
BTC 56420.74
ETH 2938.55
USDT 1.00
SBD 2.22