অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন।||গান||কভারঃ @nevlu123

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

পোষ্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230122-174006_Chrome.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি। গানটির নাম হচ্ছে অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন।গেয়েছেনঃ কনকচাঁপা ও খালিদ হাসান মিলু।আর অ্যালবামঃ ভালোবাসি তোমাকে।আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। আজকে চিন্তা করলাম একটি গান আপনাদের মাঝে তুলে ধরতে। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম।

আসলে আমি প্রফেশনাল গায়ক নয় সেটা বলার বাকি থাকে না। কারণ আপনারা অবশ্যই জানেন যে, প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে আমার বাংলা ব্লগে। তবে একটা সময় অনেক গান গাইতাম, তবে এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।

আবার মাঝে মাঝে গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন। তো বন্ধুরা চলুন শুরু করা যাক


গানটির নাম হচ্ছেঃ
অনেক সাধনার পরে আমি, পেলাম তোমার মন।গেয়েছেনঃ
কনকচাঁপা ও খালিদ হাসান মিলু।
অ্যালবামঃ
ভালোবাসি তোমাকে।
কভারঃ
@nevlu123

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি দারুন একটি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এই গানটি সবার কাছেই প্রিয়। আসলে কিছু কিছু গান আছে যেগুলো সবাই পছন্দ করে। আপনার গলায় এই গানটি শুনে আরো বেশি ভালো লাগলো। সত্যি ভাইয়া অনেক দারুন গেয়েছেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু খুব চমৎকার গঠনমূলক ও প্রশংসা মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ্ ভাইয়া আপনার কন্ঠ তো দেখছি অসাধারণ। আপনি আপনার মিষ্টি কন্ঠে খুবই সুন্দর একটি গান পরিবেশন করেছেন যা শুনে আমার মনটা ভরে গেল।এক একটি লাইন আপনি এত সুন্দর ভাবে বলেছেন যা শুনে খুবই মনোমুগ্ধকর ছিল। আপনার কাছ থেকে এরকম আরো গান শোনার অপেক্ষায় থাকলাম। বলতে গেলে এক কথায় অসাধারণ ছিল আপনার গান।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সব সময় সুন্দর সাবলীল ভাষায় ও গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি রোমান্টিক একটি গান গেয়েছেন। অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন এই গানটি আমার প্রিয় একটি গান। এক সময় তো খুব বেশি এই গানটি শুনতাম। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনার প্রিয় একটি গান গাইতে পেরে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এই কামনা করি।

 2 years ago 

আপনি আজ যে গানটি কভার করেছেন সেটি খুব পছন্দের একটা গান।মাঝে মাঝে গুনগুন করে গানটি গাই। আপনার কন্ঠে সুন্দর লাগছে গানটি।অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভালো লাগলো জেনে যে আপনিও এই গানটি গুনগুন করে গান। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ ভাইয়া আপনি তো দেখছি গায়কদের পিছনে ফেলে দিয়েছেন। আপনি এতো সুন্দর গান গাইতে পারেন তা আগে জানতাম না। আপনি আমার পছন্দের একটি গান গেয়েছেন আজ। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর গান আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

কি যে বলেন আপু😃😃 যাই হোক চমৎকার মন্তব্য করেছেন। অনেক ভালো লেগেছে আপনার মন্তব্যটি পড়ে ধন্যবাদ।

 2 years ago 

আপনি তো দেখছি আপনার নিজের কন্ঠে খুবই সুন্দর একটি গান পরিবেশন করেছেন যা শুনে মনটা ভরে গেল। এরকম কণ্ঠে কার কাছেই না গান শুনতে ভালো লাগবে না। আমার কাছে এরকম গান কভার শুনতে ভীষণ ভালো লাগে। আপনি প্রত্যেকটি লাইন এত সুন্দর ভাবে বলেছেন যার কারণে একটু বেশি ভালো লেগেছে। এই গানটি আগে সবাই শুনতো। আপনার কাছ থেকে এরকম আরো গান শোনার অপেক্ষায় থাকলাম। আশা করছি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর পোস্ট নিয়ে হাজির হবেন।

 2 years ago 

মাঝে মাঝে চেষ্টা করি তবে সবসময় গাইতে পারি না ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর একটি গান গাইলেন। অনেক পুরনো দিন গান এটা। “অনেক সাধনার পরে আমি, পেলাম তোমার মন” অনেক বার শুনেছি গানটা। ভাইয়া মাঝে মাঝে হ্যাংআউটে আপনার গান শুনতে চাই। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সত্যি গানটি অনেকের প্রিয় ধন্যবাদ সুন্দর মতামত প্রদানের জন্য।।

 2 years ago 

আপনার কন্ঠে এত সুন্দর গানটি শুনে খুব ভালো লাগলো। আসলে গানটির কথা গুলো হৃদয় ছুঁয়ে যায়। আপনি খুব সুন্দর করে অত্যন্ত মিষ্টি কন্ঠে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন বেশ অসাধারণ হয়েছে। এত চমৎকার গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সব সময় সাপোর্ট করে যাওয়ার জন্য, সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে। ভালো থেকো সব সময়।

 2 years ago 

গানটি অনেক পুরনো এবং জনপ্রিয়। এই গানটি আপনার কন্ঠ শুনতে পেয়েছি খুবই ভালো লাগলো। সত্যি ভাই আপনার কন্ঠ ছিল অসাধারণ। গানটি সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্যের মধ্যমে অনুপ্রেরণা যোগানোর জন্য ধন্যবাদ, ভালোবাসা নিবেন।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57459.91
ETH 2436.61
USDT 1.00
SBD 2.38