আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৮ || - পছন্দের পারফিউম নিয়ে।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৮ || শেয়ার করো তোমার অনুভূতি - পছন্দের পারফিউম নিয়ে

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

হ্যালো বন্ধুরা এই কনটেস্ট এর মাধ্যমে আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আমার পছন্দের পারফিউম এবং আমার অনুভূতি। আশা করি আপনাদের ভালো লাগবে।
715JdwLdW7L.jpg
আমার পছন্দের ও প্রিয় পারফিউম।"ওপেন রোজার এন্ড গেলেট"("OPEN ROGER AND Gallet")

ইমেজ সোর্স এখানে

সর্বপ্রথম আমার অনুভূতি শেয়ার করার আগে ধন্যবাদ জানাই হাফিজ ভাইকে যিনি এত সুন্দর এবং ইউনিক একটি কনটেস্ট এর আয়োজন করেছেন।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক

পারফিউম এমন একটা জিনিস, যখনই ঘর থেকে বের হই, তখনই পারফিউম লাগিয়ে বের হই। এমন কোনো দিন নেই যে পারফিউম না লাগিয়ে বের হয়েছি। কেননা মানুষ অভ্যাসের দাস আর সেই অভ্যাসটাই পারফিউমের সাথে জড়িয়ে গিয়েছিলো, যার কারণে প্রতিনিয়ত পারফিউম ব্যবহার করেই বেরোতাম ঘর থেকে।

Screenshot_20220601-150326_Gallery.jpg

আমি অনেক ছোটবেলা থেকে পারফিউম ব্যবহার করি।তবে তখন পারফিউম জিনিসটা কি সেটাও তো জানা হতোনা যদি আমার বাবা বিদেশ থেকে পারফিউম না আনতো।

সেই ছোটবেলা থেকে বাবা যখন বিদেশ থেকে বাড়িতে আসত আমাদের জন্য পারফিউম নিয়ে আসত।বাবার পারফিউম ব্যবহার করতে করতে একটা সময় পারফিউম লাগানোর অভ্যাস হয়ে গিয়েছিল, তখন পারফিউম ছাড়া ভাল লাগত না। তবে আমি প্রতিনিয়ত দুইটা জিনিস ব্যবহার করতে ভুলতাম না এক: পারফিউম দুই: রেক্সোনা

20220601_131538.jpg

বাবা যে পারফিউমটা আনতো সেটি এত মনোমুগ্ধকর ঘ্রাণ ছিল যেটা বলে বোঝানো সম্ভব না। এই পারফিউমটা যখন একবার ব্যবহার করতাম পরেরদিন শার্ট ভালো ভাবে ওয়াস করলেও ঘ্রাণ থেকে যেত।

আর বাবার আমদানিকৃত ওই ব্র্যান্ডের পারফিউমটাই নিজের অজান্তে প্রিয় পারফিউম হয়ে যায়। আর সেই পারফিউম এর নাম ছিল "ওপেন রোজার এন্ড গেলেট"("OPEN ROGER AND Gallet")

715JdwLdW7L.jpg

ইমেজ সোর্স এখানে

চলুন বন্ধুরা এবার কিছু মজার ব্যপার শেয়ার করি

আমি যখন প্রথম ওমান গেলাম তখন মাঝে মাঝে সুপার মার্কেটে যেতাম, আর সেখানে পারফিউম সেক্টরে গিয়ে খামাখা পারফিউম টেস্ট করতাম।মানে ফ্রি ট্রায়াল দিতাম।

আবার মাঝে মাঝে কোথাও যাওয়ার পথে এক্সট্রা পারফিউম ইউজ করার উদ্দেশ্যে, সুপার মার্কেটে ঢুকতাম। আর নানান রকম পারফিউম টেস্ট করতাম। যেটা ভালো লাগতো সেটা গায়ে মারতাম তারপর সেখান থেকে আবার চলে যেতাম।

হয়তো ভাবছেন এভাবে মারা যায় কিনা? তবে যদি এটা ভাবেন তাহলে আমি বলবো ভুল। প্রকৃতপক্ষে সেখানে ফ্রি ট্রায়াল এর জন্য অনেকগুলো পারফিউম দেয়া থাকে। তাই যার যার ইচ্ছা মত টেস্ট করা যায়।

যাই হোক মেইন পয়েন্টে ফিরি।

আমি মাঝে মাঝে এরকম পারফিউম মারতে মারতে হঠাৎ চোখে পড়ল বাবার সে ওপেন রোজার গ্যালেট পারফিউমটা।তখন সেটার দাম জানতে পারলাম প্রথমবারের মতো।

দাম জানতে পেরে তখন তো আরও বেশি প্রিয় হয়ে গেল। যদিও এখন অনেক কমে গেছে দাম তখন অনেক দাম ছিল।

আমি আপনাদের সাথে এই পারফিউমের অনলাইন রেট টা শেয়ার করলাম। এখানে ক্লিক করে দেখতে পারবেন।

Screenshot_20220531-222025_Chrome.jpg

ইমেজ সোর্স এখানে

এখানে ৩৪.৮০০ ও,এম,আর দেখাচ্ছে।তার মানে ৩৪.৮ ওমানি রিয়াল, যেটার দাম বাংলায় ৮৭০০ টাকা পড়ে। যাই হোক তখন আমি এই পারফিউমটার নাম জানতে পারলাম।

এই ব্র্যান্ডটি অনেক পুরনো এবং অনেক পপুলার একটি ব্র্যান্ড, যেটি আরবিদের খুব পছন্দের একটি পারফিউম।আর এই তথ্য পেলাম আমার এক আংকেল এর কাছ থেকে, যিনি ওমানে ৩৩ বছর পার করে ফেলেছেন।

তো বন্ধুরা এই ছিল আমার পছন্দের পারফিউম এবং আমার ব্যক্তিগত অনুভূতি সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানেই বিদায় নিলাম।

তো বন্ধুরা আজকে এতোটুকুই, আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ এর ল্যান্ডস্কেপ ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ & সেচুরেশন
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আশা করি ভালো আছেন ভাইয়া? আপনার পোস্ট দেখে খুব ভালো লাগলো। আপনি খুব চমৎকারভাবে পারফিউম সম্পর্কে আপনার অনুভূতি শেয়ার করেছেন বেস্ট দুর্দান্ত হয়েছে । আশা করি আপনি এই প্রতিযোগিতায় প্রথম সারিতে অবস্থান করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ ভাই।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে উৎসাহ প্রদানের জন্য। অবিরাম ভালোবাসা রইল ভালো থেকো।

 2 years ago 

আমারও এক প্রকার পারফিউম ব্যাবহার করা অভ আস হয়ে গেছে।তবে এটা ঠিক মানুষ যেটা অভ্যেস করে সেটাতেই অভ্যস্ত হয়ে যায়।যাইহোক শুভকামনা রইলো আপনার জন্য প্রতিযোগিতায়।🤘

 2 years ago 

অতীব সত্য কথা, আর এ কারণেই বলা হয় ও মানুষ অভ্যাসের দাস। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অংশগ্রনের জন্য প্রথমেই ধন্যবাদ জানাই।সম্পূর্ণ অনুভূতিই খুব ভালোভাবে বলেছেন।আশা করি ভালো কিছু হবে 🤍

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ। ফ্যামিলির সবাইকে নিয়ে ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে পারফিউম অনুভূতি শেয়ার করেছেন আমাদের সাথে। সবচেয়ে আমার বেশি খারাপ লাগে তীর্যক পারফিউম ঘ্রাণ নিতে পারিনা। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আশা করি আপনি এই প্রতিযোগিতায় ভালো একটা অবস্থান তৈরি করে নিবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সময় নিয়ে সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

অনেক গুছিয়ে আপনার গল্পটি বলেছেন। অনুভূতি গুলো আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য অনেক ধণ্যবাদ আপনাকে ভাই। দোয়া করি যাতে ইউনিং লিস্ট এ থাকতে পারেন। শুভ কামনা থাকল

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে উইশ করার জন্য ভালো থাকুন সর্বদা

 2 years ago 

শুরুতেই প্রতিযোগীতায় অংশগ্রহণ করার জন্য শুভেচ্ছা জানাই। আপনার ওমানে গিয়ে ফ্রি পারফিউম ট্রায়াল দেয়ার ব্যাপারটা বেশ দারুন লেগেছে 🤗
তাছাড়া বেশ দামী একটা পারফিউম নিয়ে অনুভূতি ভাগ করে নেয়ার জন্য ধন্যবাদ জানাই।
দোয়া রইল 🥀

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আর আসলেই ওমানের ফ্রি পারফিউমটি মজা করে লাগাতাম,আবারো ধন্যবাদ

 2 years ago 

ভাই আপনি গুগল থেকে এইভাবে ছবি নিয়েছেন কেন ?? জাস্ট পারফিউম এর পিক ঠিক আছে। বাট , দোকানের ওই ফটো রিমুভ করেন।

 2 years ago 

@rex-sumon ঠিক আছে ভাই রিমুভ করতেছি।ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68707.59
ETH 3845.07
USDT 1.00
SBD 3.63