গান: ভেজা সন্ধ্যা, অঝোর বৃষ্টি।**কভারঃ** @nevlu123

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।

পোষ্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20230204_180850.png

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি। গানটির নাম হচ্ছে ভেজা সন্ধ্যা, অঝোর বৃষ্টি।গেয়েছেনঃ বালাম/জুলি। আর অ্যালবামঃ বালাম ফিউচারিং জুলি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না। কারণ আপনারা অবশ্যই জানেন যে, প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে আমার বাংলা ব্লগে। তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।

আবার মাঝে মাঝে গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন। তো বন্ধুরা চলুন শুরু করা যাক


গানটির নাম হচ্ছেঃ
ভেজা সন্ধ্যা, অঝোর বৃষ্টি।
গেয়েছেনঃ
বালাম/জুলি।
অ্যালবামঃ
বালাম ফিউচারিং জুলি
কভারঃ
@nevlu123


গানটি শুনতে এখানে ক্লিক করুন।👇

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

প্রথমেই বলেন তো ভাইয়া গানটা কি বৃষ্টি ভাবী কে উদ্দেশ্য করে? বেশ সুন্দর করে গানটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন তো ভাইয়া। গানটি আমার প্রিয় একটি গান। একসময়ের টিনেজার দের খুব হার্টথ্রুব গান এটি। আশা করি এমন আরও অনেক সুন্দর গান আমাদের কে উপহার দিবেন।

 2 years ago 

জি আপু কিছুটা ঐরকমই🤣🤣 ধন্যবাদ আপনাকে খুব চমৎকার ও সাবলীল ভাষায় গুছিয়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।

 2 years ago 

একটা সময় এই গান সবার কাছেই জনপ্রিয়তা অর্জন করেছিল। সময়ের বিবর্তনে হয়তো এই গানগুলো এখন আর শোনা হয় না। তবে অনেকদিন পর এই গানটি শুনে ভালোই লাগলো। আপনার কন্ঠে গান শুনে সত্যিই ভালো লেগেছে ভাইয়া। দারুন গেয়েছেন আপনি।👌👌

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু খুব সুন্দর করে প্রশংসা করার জন্য। আর সত্যিই এটি অনেক জনপ্রিয় গান অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে গান মানুষকে বেঁচে থাকতে শেখায় ভালোবাসার মানুষকে নিয়ে অনেক আবেগ অনুভূতি মনের মধ্যে জমা থাকলেও গানের মাধ্যমে তা প্রকাশ পায়। হয়নি বলা কোন কথা এই গানটা আমারও খুব প্রিয়। খুবই ভালো লাগলো আপনার কন্ঠে গানটি শুনতে পেরে।

 2 years ago 

একসময়ের অনেক জনপ্রিয় গান ছিল এটি এবং আমার অনেক প্রিয় একটি গান। ধন্যবাদ মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ভাইয়া আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছে আপনার এই গান অনেক ভালো লেগেছে। এর আগে এই গান শুনা হয়নি। তবে আজ প্রথমবার শুনে অনেক ভালো লেগেছে। এমন গান একা একা শুনতে অনেক ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গান কভার করার জন্য।

 2 years ago 

এই গানটি এক সময়ের অনেক জনপ্রিয় একটি গান ছিল। ধন্যবাদ মতামত প্রধানের জন্য ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? আজকে আপনি খুব সুন্দর দুর্দান্ত গান আমাদের মাঝে কাভার করেছেন । আসলে আপনার মিষ্টি কন্ঠে এত চমৎকার গান শুনে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। বারবার শুনতে খুব ইচ্ছে করতেছে। আপনার গান পরিবেশন বেশ অসাধারণ হয়েছে। এত সুন্দর গান মিষ্টি কন্ঠে আমাদের মাঝে কাভার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ তোমাকে খুব সুন্দর ও সাবলীল ভাষায় গুছিয়ে মন্তব্য করার জন্য ভালো থেকো সবসময়।

 2 years ago 

সে সময়ের বেশ জনপ্রিয় একটি গান ছিলো বালামের এই গানটি। সবার মুখে মুখে সুর তুলেছিল গানটি। এই জনপ্রিয় গানটি আপনি অনেক সুন্দর করেই কভার করেছেন। আপনার কন্ঠে গানটি বেশ ভালোই শুনলাম। আশা করি সামনে থেকে এমন আরও অনেক জনপ্রিয় গান আপনার থেকে পাবো।

 2 years ago 

আপনাদের এরূপ প্রশংসা পেলে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ ভাই খুব শীঘ্রই অন্য একটি গান নিয়ে উপস্থিত হব ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনার কন্ঠ কিন্তু অসাধারণ ভাইয়া। আমি মনে হয় এই প্রথম আপনার গান শুনলাম। অসাধারণ গেয়েছেন। আর আমার খুবই পছন্দের একটি গান ছিল এটি। ধন্যবাদ সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে একটা করে গান পাবলিস্ট করেই যাচ্ছি। আশা করছি আগামী সপ্তাহে একটি পাবেন ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58665.29
ETH 2302.95
USDT 1.00
SBD 2.51