পাঁচ বছরের ভুল বোঝাবুঝি সংশোধন হয়ে, অবশেষে বিয়ের পিড়িতে,আমার বেস্ট ফ্রেন্ড জুয়েল। শেষ পর্ব

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।
পাঁচ বছরের ভুল বোঝাবুঝি সংশোধন হয়ে, অবশেষে বিয়ের পিড়িতে,আমার বেস্ট ফ্রেন্ড জুয়েল।

গত পর্বে হলুদের কার্যক্রম শেষ করার পরে পরের দিন আমরা মেয়েদের বাড়িতে যাওয়ার জন্য রেডি হলাম এবং বিয়ের জন্য বরপক্ষের সাজানো কার এসে পৌঁছে গিয়েছে এবং আমাদের বাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে।এ অবস্থায় একটি ফটোগ্রাফি করে নিলাম।
20220902_124401.jpg
সেই দিন শুক্রবার ছিল তাই আমি পাঞ্জাবি পড়েছিলাম এবং প্রাইভেট কার এর মধ্যে আমি জুয়েল ও তার ভাবি সহ প্রাইভেট কার ট উঠে পড়লাম মেয়েদের বাড়িতে যাওয়ার জন্য।শত হলেও বেস্ট ফ্রেন্ড, তার সাথে তো যেতেই হবে। তাই জোর করে আমাকে প্রাইভেট কার এ বসিয়ে দিল। আমি ভেবেছিলাম হাইসে করে চলে যাব, কিন্তু সে এটা মানতে রাজি নয়। সে আমাকে জোর করে ডেকে প্রাইভেট কার এ বসিয়ে দিল, যাতে করে তার সাথে আমি যাই।
20220902_144625.jpg
তখন ফোটা পোট বৃষ্টি পড়েছে এবং বৃষ্টির কারণে গ্লাসে অনেকগুলো ফোটা দেখা যাচ্ছিল এবং আমি ম্যাক্রো অপশন চালু করে কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম সেই বৃষ্টির ফোটার।
20220902_145509.jpg
অবশেষে আমরা রওনা হয়ে গেলাম মেয়েদের বাড়ির উদ্দেশ্যে এবং তাদের বাড়িতে গিয়ে পৌঁছাই। তখন আমরা সবাই প্রাইভেট কার থেকে নেমে গেলাম শুধু জুয়েল গাড়িতে বসা ছিল। তখন বাইরে থেকে কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম।
20220902_153847.jpg
তারপর যখন জুয়েলকে গাড়ি থেকে নামানো হলো তখন হঠাৎ দেখতে পাই আমাদের স্কুল লাইফের একজন বন্ধু সেখানে উপস্থিত। আর সে নাকি সম্পর্কে জুয়েলের চাচা শ্বশুর হতে যাচ্ছে। সেটা শুনে তো আমরা অবাক, কারণ আমাদের ক্লাসমেট /বন্ধু সে আবার এখন চাচা শ্বশুর হয়ে গেল বিয়ের সম্পর্কের কারণে। যাই হোক অনেক মজা করলাম তখন এবং একটি সেলফি নিলাম।
20220902_154610.jpg
মেয়েদের বাড়ির মধ্যে ঢোকার আগে গেট প্রবেশের যে ব্যাপারগুলো থাকে তার মধ্যে অন্যতম প্রধান একটি ব্যাপার হল একটা টেবিল নিয়ে মালা এবং মিষ্টি এবং শরবতের সমন্বয়ে রিসিভ করতে আসা ও কিছুক্ষণ মজা করা। তখন গেটে আমরা সেখানে যাব এর আগেই মেয়েরা এসে উপস্থিত আমাদেরকে রিসিভ করার জন্য এবং সেখানকার কয়েকটি ফটোগ্রাফি করলাম।
20220902_154904.jpg
গেটে তাদের সাথে মজা করে তাদেরকে কিছু আচার চকলেট এর জন্য ৫০০০টাকা দিয়ে আমরা ভিতরে ঢুকলাম, এবং সেখানে জুয়েল স্টেইজে বসে গিয়েছে এবং সে বিয়ের রেজিস্ট্রি খাতায় সাইন করছে, আর আমি স্টেজের নিচে থেকে তার ফটো উঠালাম।
20220902_155650.jpg
অবশেষে মেয়ের বাবা আসলো এবং মেয়ের বাবার সামনে যেসব রীতি নীতি সেগুলা শেষ করে বিয়ে পড়ানোর কাজ শেষ করা হয়।
20220902_160741.jpg
তারপর আমার কাজ থাকাতে আমি আসার সময় হাইছে করে চলে এসেছি। তবে তারা এসেছে আরেকটু পরে প্রাইভেট কার এ করে।যে ফটোটি দেখতে পাচ্ছেন সেটা হচ্ছে ফুলশয্যার রাতের সজ্জিত ফুলের আসর। যখন সজ্জিত করছিলো রুমটি তখন কয়েকটি ফটোগ্রাফি করলাম আর আমি সেখান থেকে চলে আসলাম।
20220902_235422.jpg
তো বন্ধুরা এখানেই ছিল বন্ধুর বিয়ের শেষ পর্ব এবং আপনাদের সাথে শেয়ার করতে পেরে অনেক ভালো লেগেছে। যদিও আপনাদের কাছে কেমন লেগেছে সেটা জানতে পারবো আপনাদের মন্তব্যের মাধ্যমে।ধন্যবাদ সবাইকে ধৈর্য ধরে আমার এই ব্লগটি পড়ার জন্য।সবাই ভালো ও সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

তো বন্ধুরা আজকে এতটুকু , আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণবন্ধুর বিয়ে
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার সাপোর্টের জন্য অনেক অনেক ধন্যবাদ, সবসময় এভাবে পাশে থাকবেন এই কামনা করি।

 2 years ago 

আপনার বন্ধু জুয়েল ভাইয়ের বিয়ের শেষ পর্বটি পড়ে খুবই ভালো লাগলো। আচার এবং চানাচুর খাওয়ার জন্যই ৫,০০০ টাকা দিয়েছিলেন গেটে। যাই হোক শেষমেশ বিয়ে পড়ানো হলো আপনার বন্ধু সাইন করল, ভালো লাগলো গল্পটি পড়ে।তাদের জন্য দোয়া রইলো।

 2 years ago 

দিয়েছিলাম পাঁচ হাজার টাকা তারা যে যা কিনে খেতে পারে এই আর কি। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago (edited)

ভুলে দুইবার হয়ে গিয়েছে।

 2 years ago 

কোন সমস্যা নেই আপু ভুল হতেই পারে ধন্যবাদ আপনাকে সময় দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে সাথে নিয়েছে বন্ধু একটু সাহস পাওয়ার জন্য। তাছাড়া কাছাকাছি বিয়ে হলে এমন দেখা যায় বন্ধুরা সম্পর্কে অনেক কিছু হয়ে যায়। গেটে কি পাঁচ হাজার টাকা এমনি এমনি দিয়েছেন না অনেক যুদ্ধ করে তারপরে দিয়েছেন। এই বিষয়টি আমার কাছে বেশ মজাই লাগে। যাইহোক অবশেষে আপনার বন্ধুর বিয়ের পর্ব শেষ হলো দেখে ভালো লাগছে। শুভকামনা রইল নতুন দম্পতির জন্য।

 2 years ago 

সেটা ঠিক বলেছেন সাহসের জন্য এরকম একটা বন্ধুর দরকার। আর হ্যাঁ যুদ্ধ আমরা করলাম কই মেয়েরাই বেশি যুদ্ধ করলো আমাদের সাথে। অবশেষে 5000 টাকার কোরবানি দিলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনাদের বন্ধুত্বের কথা এর আগেও অনেক শুনেছি। কিন্তু এবারের নিজের চোখে দেখে বেশ ভালই লেগেছে। শেষ পর্যন্ত ভুল বোঝাবুঝি শেষ হয়ে বেশ সুন্দর একটা মুহূর্ত কাটালেন। বিশেষ করে একেবারে বিয়ের পিড়িতে। বন্ধুর বিয়েতে গেটে একেবারে পাঁচ হাজার টাকা দিলেন। বেশ বড় এমাউন্ট ছিল। সবকিছু মিলিয়ে বেশ ভালো কাটিয়েছে। শেষ ভালো যার, সব ভালো তার।

 2 years ago 

আসলে সব মিলিয়ে ভালোভাবেই কেটেছে বিয়েটি, ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74