ওমান থাকাকালীন একদিন কিছু প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করতে সিটি সেন্টারে।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

ওমান থাকাকালীন একদিন কিছু প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করতে সিটি সেন্টারে গিয়েছিলাম। কারণ সোহার এরেরিয়াতে সিটি সেন্টার তখন প্রথম হয়েছিল। সে বিষয়টি আপনাদের মাঝে ছোট্ট করে তুলে ধরব।আশা করছি আপনাদের ভালো লাগবে।

আমি যখানে থাকতাম সেখান থেকে প্রায় 5 কিলোমিটার দূরে সিটি সেন্টার।তখন আমি চিন্তা করলাম সিটি সেন্টার যেহেতু নতুন হয়েছে একটু ঘুরে আসি। আর কিছু প্রয়োজনীয় কেনাকাটাও করে আসি। তখন আমি রেডি হলাম সিটি সেন্টারে যাওয়ার জন্য। রেডি হয়ে আমার গাড়ির দিকে ছুটে আসলাম। এরপর গাড়ি স্টার্ট দিয়ে রওনা হলাম সিটি সেন্টারের উদ্দেশ্যে।
20181022_125548.jpg
Location
তারপর পাঁচ কিলোমিটার পর ঠিকই আমি সিটি সেন্টারে পৌঁছে গেলাম। তারপর সেখানে দেখতে পাই অনেক বড় পার্কিং এরিয়া করেছে। তখন গাড়িটি পার্কিং করলাম ঠিকঠাক লাইনে, যে জায়গা থেকে আমার আবার বের হতে সুবিধা হবে সেই জায়গায়।
20200219_182314.jpg
Location
সিটি সেন্টারের ভিতরে ঢুকলাম এবং ঢোকার পরেই প্রথমে ব্রেডের তাক দেখতে পেলাম। সেখান থেকে আমি ব্রেড নিলাম। কারণ আমার বাসার জন্য ব্রেডের প্রয়োজন ছিল। অনেক রকম ব্রেডের মাঝে আমি আমার পছন্দ মতো একটি ব্রেড নিয়ে নিলাম বাসার জন্য।
20200117_184545.jpg
Location
তখন আরেকটি সারিতে গেলাম, সেখানে দেখলাম পাস্তার তাক রয়েছে।আমার পাস্তা অথবা নুডুলস নেওয়ার কথা ছিল। তখন পাস্তার বিভিন্ন আইটেম দেখতে পেলাম তাই কিছু পাস্তা নিলাম সেখান থেকে। যদিও সেখানে বিভিন্ন ধরনের, বিভিন্ন ডিজাইনের এবং বিভিন্ন দেশের পাস্তা রয়েছে। আমি আমার পছন্দ মতো পাস্তা নিয়ে নিলাম বাসার জন্য।

20200114_175845.jpg20200114_175932.jpg

Location
তারপর পর আরেকটি সারিতে গেলাম সেখানে দেখতে পেলাম শুধু আচারা আর আচার। এত বেশি আচার রয়েছে সেখানে, আপনার খুঁজে বের করা কষ্ট হয়ে যাবে যে, আপনার কোন আচারটি প্রয়োজন। অনেকক্ষণ দাঁড়িয়ে সেখান থেকে মরিচের আচার এবং মিক্স আচার নিয়ে নিলাম।তবে সেখানে বিভিন্ন কান্ট্রির বিভিন্ন রকম আচার রয়েছে। যেগুলো হয়তো আমরা নিজেরা খেতেও পারবো না।
20191222_172929.jpg
Location
এরপর যখন কেনাকাটা শেষ হয় তখন আবার পুনরায় রওনা হই সিটি সেন্টার থেকে। আসার সময় সন্ধ্যে হয়ে যায়, যার কারণে রাতে রাস্তার পাশে লাইটের দৃশ্যটি দেখতে ভালো লাগছিল। তাই গাড়ি রানিং অবস্থায় একটি ফটো নিলাম।
20191229_200033.jpg
Location

বন্ধুরা অবশেষে আমি আমার বাসায় এসে সেই ক্রয় কৃত জিনিসপত্র বা পণ্যগুলো রাখলাম এবং ফ্রেশ হলাম।আর এটাই ছিলো ছোট্ট করে শপিং এর অনুভূতি। আসলে হঠাৎ করে ফটোগুলো দেখে তখনকার স্মৃতি মনে পড়ে গেল।তাই ভাবলাম ছোট্ট করে গল্পটি আপনাদের মাঝে তুলে ধরি। কষ্ট করে পোষ্টটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আশা করি আগামীতে ভিন্ন রকম পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকেনাকাটা
ক্যামেরা.মডেলএম ৩২
আর্টিস্ট@nevlu123
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

বাহ্,ভাইয়া কত আগের ফটোগ্রাফি শেয়ার করলেন।ওমানে কত বছর আগে ছিলেন তার ছবি আমাদের সাথে শেয়ার করলেন।ভাইয়া আচার গুলো দেখে বেশ লোভ লাগছে।সবগুলো ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

জি আপু অনেক আগের ফটোগ্রাফি। হঠাৎ গ্যালারি দেখে মনে পড়ে গেল, ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওমানে এসব প্রডাক্টের প্রাইজ কেমন ভাইয়া বাংলাদেশী টাকায়! কয়েক রকমের আচার দেখতে পেলাম! ভালোই হতো খেতে পারলে 😁। সিটি সেন্টারটাও হয়তো সুন্দর আছে, যেহেতু নতুন হয়েছে। আপনার মাধ্যমে ওমান দেখা হয়ে গেল 😁

 2 years ago 

সেখানে একটি আচার ওমানি ১রিয়াল ২০০ পয়সা।তার মানে বাংলায় বর্তমান রেটে ৩৪০ টাকা। ধন্যবাদ মন্তব্য
করার জন্য।

 2 years ago 

বাহ! আপনি দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ওমানের সিটি মার্কেটের।আপনি যেহেতু মার্কেট দেখতে গেছেন এবং তার সাথে কিছু কেনাকাটাও করেছেন বেশ ভালোই হয়েছে।একসাথে ঘোরাফিরাও হলো এবং কেনাকাটাও হল।তবে আপনার ফটোগ্রাফির মাধ্যমে ওমানের সিটি মার্কেট দেখার সুযোগ হলো অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সবসময় সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রধানের জন্য ধন্যবাদ। ভালো থাকবেন সর্বদা এই কামনা করি।

 2 years ago 
আপনি ওমানে ছিলেন তা আজ জানতে পেরেছি আগে জানতাম না। ওমান সিটি সেন্টারে কাটানো কিছু মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন। মাঝে মাঝে পুরনো স্মৃতিগুলো মনে হলে ভাল লাগে। ধন্যবাদ ভাইয়া। আপনার গাড়ি কিন্তু সুন্দর ছিল।
 2 years ago 

ঠিক বলেছেন ভাই আসলে গ্যালারি দেখে হঠাৎ মনে পড়ে গেল সেই তৎকালীন এর কথা। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি ওমানে ছিলেন তা জানতে পেরে ভালো লাগলো। আপনার সিটি সেন্টার থেকে শপিং করার অনুভূতিগুলো পড়ে ভালই লাগলো। সবচেয়ে বেশি অবাক হয়েছি আচির গুলো দেখে। আসলেই ওখানে যত রকমের আচার ছিল তার মধ্যে কোনটা প্রয়োজন সেটা খুঁজে বের করাই মুশকিল। অনেকক্ষণ দাঁড়িয়ে থাকার পর মরিচের আচার এবং মিক্স আচার নিয়েছেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপনার শপিং করার অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি সেখানে এত আচার রয়েছে, সেখানে আপনি বাছাই করতে কষ্ট হয়ে যাবে। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি এক সময় ওমান থাকতেন সেটা আজকে জানলাম। আপনার ওমান থাকাকালীন সময়ে একদিন কিছু প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করতে সিটি সেন্টারে যাওয়ার অভিজ্ঞতা পড়ে ভালই লাগলো। আচার আর পাস্তা গুলো দেখে খুব ভাল লাগলো। পাস্তা আমারও খুব পছন্দ। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জি ভাই আমি ওমানে প্রায় পাঁচ বছর ছিলাম।আর স্টিমিট প্ল্যাটফর্ম আমি ওমান থেকে গিফট পেলাম ধরতে গেলে । ধন্যবাদ যথাযথ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62613.64
ETH 2438.01
USDT 1.00
SBD 2.67