আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার পার্টিসিপেশন

in আমার বাংলা ব্লগ23 hours ago (edited)

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার পার্টিসিপেশন।

প্রথমেই অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের সবার প্রিয় @rme দাদার প্রতি। আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি এই কয়েনটি তৈরি করে আমাদের কে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ করে দেওয়ার জন্য। আজকে দাদার এই সুযোগের কারণেই মূলত কিছু ($PUSS) কয়েন কিনে হোল্ড করতে পারলাম। আমার লাইফে আমি অনেক মিমি কয়েন কিনেছি তবে এই puss কয়েন অন্যান্য কয়েন থেকে একদমই আলাদা।

আর বিশেষ করে এটি আমার বাংলা ব্লগের প্রথম টোকেন সে হিসেবে অন্যরকম ভালোলাগাও কাজ করছে। যদিও আপাতত অল্পস্বল্প কিছু এমাউন্টের puss হোল্ড করেছি। তবে ইচ্ছা আছে আরো অনেক বেশি কেনার।তাই আমি বলব এই কয়েনটি আমার বাংলা ব্লগের সবাই কিনতে পারেন এবং এটি সত্যিই মজার একটি কয়েন।যাইহোক কথা না বাড়িয়ে সরাসরি মেইন পয়েন্টে ফিরে যাই।

এই প্রতিযোগিতার জন্য আমি ৫,৩৭,০০১ puss কয়েন কিনলাম।আর puss কয়েন কেনার ধাপগুলো নিচে শেয়ার করতে যাচ্ছি।

প্রথম ধাপ

প্রথমে ট্রনলিংক প্রো অ্যাপস এ ঢুকলাম। সেখানে আমার স্টেকিং এর অ্যামাউন্ট বাদে ব্যালেন্স রয়েছে ৭০৩৪ trx। এরপর আমি নিচে ডিসকভারে ক্লিক করলাম।

Screenshot_20240901-073948_TronLink Pro.jpg

Screenshot_20240831-211238_TronLink Pro.jpg

দ্বিতীয় ধাপ

এই ধাপে সান সোয়াপের যে ওয়েবসাইট রয়েছে, আমি সেই ওয়েবসাইটে প্রবেশ করবো। সেখানে আমার এভেলেবেল trx ব্যালেন্স দেখা যাচ্ছে। এরপর সিলেক্ট টোকেনে ক্লিক করে puss কয়েন সিলেক্ট করে নেবো।

Screenshot_20240901-074026_TronLink Pro.jpg

Screenshot_20240901-074031_TronLink Pro.jpg

তৃতীয় ধাপ

এই ধাপে আমি trx এর অ্যামাউন্ট এর ঘরে ৫০৫০ trx বসালাম। আর এই ৫০৫০ trx এর মাধ্যমে আমি ৫,৩৭,০০১ puss কয়েন কিনবো। এইবার সোয়াপ এ ক্লিক করতে হবে।তারপর কনফার্ম সোয়াপ এ ক্লিক করলাম।

Screenshot_20240901-074048_TronLink Pro.jpg

Screenshot_20240901-074056_TronLink Pro.jpg

চতুর্থ ধাপ

এখন নেক্সট এ ক্লিক করবো। আর নেক্সট এ ক্লিক করার পরে পাসওয়ার্ডের জন্য একটি বক্স আসবে। সেখানে পাসওয়ার্ড বসিয়ে কনফার্ম এ ক্লিক করতে হবে।আর কনফার্ম এ ক্লিক করার পরপরই এই puss কয়েন কেনা হয়ে যাবে।

Screenshot_20240901-074107_TronLink Pro.jpg

Screenshot_20240901-074121_TronLink Pro.jpg

পঞ্চম ধাপ

এরপর ক্লোজ এ ক্লিক করবো।এখন আপনারা দেখতে পাচ্ছেন যে ৫০৫০ trx দিয়ে আমি ৫,৩৭,০০১ puss কয়েন পেয়েছি।

Screenshot_20240901-074130_TronLink Pro.jpg

Screenshot_20240901-074145_TronLink Pro.jpg

ষষ্ঠ ধাপ

ফাইনালি ৫,৩৭,০০১ puss কয়েন আমার ট্রনলিংক প্রো অ্যাপস এর ওয়ালেটে যোগ হয়ে গেলো।আর এই এমাউন্ট আমি হোল্ড করেছি।

Screenshot_20240901-074152_TronLink Pro.jpg

আশা করি আমার আজকের পোস্টটি আপনাদের ভালো লাগবে। আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণPUSS Hold এর কনটেস্টে ।
ক্যামেরা.মডেলএম ৩২
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 23 hours ago 
 8 hours ago 

ভাই আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনিও তাহলে পুষ কয়েন কিনেছেন বিষয়টা খুবই ভালো লাগছে। তাছাড়া এটা আমাদের সকল ইউজারের থাকা উচিত। বলে আমি মনে করি। তবে আপনি তো দেখছি অনেক পুষ কয়েন কিনলেন। আশা করছি ভালো কিছু হবে। আপনার জন্য শুভকামনা রইল।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @nevlu123,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 20 hours ago 

বাহ আপনি দেখছি হিউজ পরিমানে পুশ বাই করেছেন।দেখে খুবই ভালো লাগলো ভাই।আশা করি ভালো কিছু হবে আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান ।

 14 hours ago 

আমার বাংলা ব্লগের নিজস্ব মিমি কয়েন পুশ কেনার মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন বলে আমার তরফ থেকে শুভেচ্ছা ও শুভকামনা রইল। এই কয়েন আমাদের ব্লগের মোড় যেন অন্যদিকে ঘুরিয়ে দিল। ভীষণ ভালো লাগছে প্রায় সকলেই এই পুশ হোল্ড করেছেন বলে।

 14 hours ago 

MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আপনি পার্টিসিপেন্ট করেছেন এবং বড় এমাউন্টের puss কিনেছেন দেখে অনেক ভালো লাগলো। আশা করছি ভালো ফলাফল অর্জন করবেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো।

 14 hours ago 

প্রতিযোগিতা অংশগ্রহণ করা দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি অনেক বড় এমাউন্ট এই প্রতিযোগিতার জন্য হোল্ড করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 12 hours ago 

MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আপনার অংশগ্রহণ দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আপনি ভালো ফলাফল অর্জন করবেন এমনটা ই আশা রাখি।অভিনন্দন রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57307.38
ETH 2434.94
USDT 1.00
SBD 2.32