খরগোশের বাচ্চার বিচরণের সৌন্দর্যময় কিছু মুহূর্তের ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20230630-210347_YouTube.jpg

আজকের ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পাবেন খরগোশের বাচ্চার বিচরণের সৌন্দর্যময় কিছু মুহূর্তের ভিডিওগ্রাফি।আরে ভিডিওগ্রাফি গুলো করেছি অনেক আগে।তবে এতদিন গ্যালারির মধ্যে পড়েছিল এখন আপনাদের মাঝে ধাপে ধাপে বাচ্চা গুলো ছোট থেকে বড় হওয়ার ভিডিও শেয়ার করতে যাচ্ছি ।

আসলে কিছুদিন আগেও আমি দুটো ভিডিওগ্রাফি শেয়ার করছি তখন বাচ্চাগুলো অনেক ছোট ছিল। আর এখন খরগোশের বাচ্চাগুলো দিন দিন বড় হতে যাচ্ছে এবং এগুলো দেখতে খুব চমৎকার লাগে।বিশেষ করে যখন শরীরের আশেপাশে দৌড়াদৌড়ি করে সেটা দেখতে অনেক বেশি ভালো লাগে।আমার কাছে আরোও কিছু ভিডিও রয়েছে সেগুলো আপনাদের মাঝে সময় সুযোগ করে শেয়ার করব।

কারণ সে ভিডিওগ্রাফি গুলো আমার মোবাইলে নেই সবগুলো কম্পিউটারে। আর যেগুলো মোবাইলে ছিল সেগুলো আপনাদের মাঝে তুলে ধরলাম । আশা করছি আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

খরগোশের বাচ্চার বিচরণের সৌন্দর্যময় কিছু মুহূর্তের ভিডিওগ্রাফি।।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? খরগোশ আমার খুব পছন্দের। খরগোশের বাচ্চা গুলো দেখে সত্যি খুব ভালো লাগলো। খরগোশের বাচ্চাগুলো ছুঁয়ে দেখতে খুব ইচ্ছে করতেছে। খরগোশের বাচ্চার বিচরণের ভিডিওগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে‌। এত চমৎকার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 last year 

অনেক অনেক শুভকামনা রইল তোমার জন্য ভালো থেকো সবসময়।

 last year 

খরগোশের বাচ্চাগুলো দেখে খুব ভালো লাগলো। তবে ভাইয়া খরগোশের বাচ্চা দেখতে আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর করে আজকে খরগোশের বাচ্চার ভিডিওগ্রাফি করেছেন। অনেক সময় মোবাইলের মধ্যে বা কম্পিউটারের মধ্যে অনেক গুরুত্বপূর্ণ জিনিস থাকলেও খেয়াল হয় না। যাইহোক আপনি খুব দারুণ একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। এত সুন্দর করে ভিডিও গ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

অসংখ্য ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।,

 last year 

খরগোশের বাচ্চার দারুন একটা ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। এই খরগোশগুলোর ছোটবেলার ভিডিওগ্রাফি থেকে আপনি ধারণ করতে শুরু করেছেন। এগুলো দেখছি দিন দিন অনেক বড় এবং সুন্দর হয়ে যাচ্ছে।

 last year 

ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।💐

 last year 

খরগোশ পালন করতে আমার অনেক বেশি ভালো লাগে আমার খুব ইচ্ছে খরগোশ পালন করা কিন্তু সময় এবং পরিবেশের কারণে তেমন একটা সুযোগ হয়ে ওঠে না। খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে খরগোশের বিচরণ করার মুহূর্তের ভিডিওগ্রাফি তুলে ধরেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। মাঝে মাঝে হয়তো বা এই খরগোশের সঙ্গে খুবই সুন্দর মুহূর্ত অতিবাহিত করেন বোঝাই যাচ্ছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি ভিডিওগ্রাফি তুলে ধরার জন্য।

 last year 

ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।❣💐

 last year 

খরগোশের বাচ্চা দেখলে আমারও বেশ ফটোগ্রাফি করতে বেশি ভালো লাগে, তাই মোজাফফর গার্ডেন অর্থাৎ সাতক্ষীরা মোজাফফর গার্ডেনে ঘুরতে গিয়েছিলাম যেদিন সেখানে অনেকগুলো এমন খরগোশের বাচ্চা দেখেছিলাম। চেষ্টা করেছিলাম সেখান থেকে অনেকগুলো ফটোগ্রাফি করার জন্য, অবশ্য আপনাদের মাঝে ইতপূর্বে পোস্ট করেছি।

 last year 

ধন্যবাদ ভাইজান চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।,

 last year 

খরগোশ দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খুব চমৎকার ভাবে খরগোশের ভিডিওগ্রাফি করছেন। আপনার ভিডিওগ্রাফিতে খরগোশের বাচ্চাগুলো দেখে খুব ভালো লাগলো। তবে আমি বিদেশ থাকতো ওখানে শখ করে খরগোশ পালন করেছি। সুন্দর করে খরগোশের বাচ্চাগুলো ভিডিওগ্রাফি মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন ভাই।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44