স্বরচিত কবিতাঃ অফুরন্ত ভালোবাসা।

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Photo_1719198151184.png

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আরেকটি কবিতা নিয়ে হাজির হলাম।আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা আপনাদের উদ্দেশ্যে শেয়ার করে থাকি। আর সেই ধারাবাহিকতায় আজকেও এই কবিতাটি নিয়ে উপস্থিত হলাম।তবে এটাই বলব আমি প্রফেশনাল কোন কবি নয়,তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখে যাই। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে বর্তমানে সবারই ব্যস্ততা চলছে। আর সেই ব্যস্ততার মধ্য দিয়ে হলেও নিজেরা এই প্ল্যাটফর্ম বা এই কমিউনিটির সাথে যুক্ত থাকার চেষ্টা করছি। সে ধারাবাহিকতায় আজকে চিন্তা করলাম একটি কবিতা শেয়ার করি।তাই আজকে নিজের স্বরচিত একটি কবিতা আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি।তবে কবিতা শেয়ার করার আগে কিছু কথা বলি।

আসলে ভালোবাসার মানুষের সাথে দূর অজানায় হারাতে কে না চায়।যেখানে হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একাকার হয়ে শুধু ভালোবাসায় মগ্ন থাকবে।যেখানে থাকবে না কোন ঝামেলা শুধু অফুরন্ত ভালোবাসা থাকবে । এইসব বিষয়কে কেন্দ্র করে আজকের কবিতা আপনাদের মাঝে তুলে ধরতে চেষ্টা করেছি। যাইহোক আজকের কবিতা যদি আপনাদের ভালো লেগে থাকে সেটা অবশ্যই মন্তব্য করে জানাতে পারবেন।তো বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

স্বরচিত কবিতাঃ অফুরন্ত ভালোবাসা।

লিখেছি আমি : @nevlu123

চলো দুজন মিলে হারিয়ে যাই,
কোন এক দূর অজানায়।
যেখানে থাকবে না কোন হিংসা-বিদ্বেষ।
যেখানে থাকবে না কোন হতাশা।
শুধু থাকবে অফুরন্ত ভালোবাসা।

দুজনে একাকার হয়ে সেথায়,
ভাসবো সুখের ভেলায়।
আনন্দে মুখরিত হয়ে,
দিন কাটাবো হেলায় হেলায়।

হাতে হাত রেখে কাটিয়ে দেবো রাত।
আকাশ পানে থাকবো চেয়ে,
হবে তারাদের সাথে মোলাকাত।
থাকবে না মনে, কোন অবাঞ্চিত হতাশা।
ভালোবাসার আলোয় পূর্ণ হবে দুজনের আশা।

পাক পাখালির কিচির মিচির,
আর কানে বাজবে মাতাল গানের সুর।
রাত শেষে হয়ে জাগ্রত হবে, নতুন একটি ভোর।
এভাবেই কাটিয়ে দেবো, স্মৃতিগুলো করে সুমধুর।

সেথায় থাকবেনা পাওয়া না পাওয়ার হিসেব।
থাকবে না কোন অভিমানী আবদার।
সেথায় থাকবেনা কোন দুঃখ কষ্ট হতাশা।
থাকবে শুধু তোমাতে আমাতে অফুরন্ত ভালোবাসা।



কবিতার মর্ম কথা

আসলে ভালোবাসার মানুষের সাথে দূর অজানায় হারাতে কে না চায়।যেখানে হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একাকার হয়ে শুধু ভালোবাসায় মগ্ন থাকবে।যেখানে থাকবে না কোন ঝামেলা শুধু অফুরন্ত ভালোবাসা থাকবে। এইসব বিষয়কে কেন্দ্র করে আজকের কবিতা আপনাদের মাঝে তুলে ধরতে চেষ্টা করেছি।কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা।তবে আমি আমার মত করে চেষ্টা করেছি সর্বোচ্চটা দিয়ে।আর আপনারা অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাতে পারবেন। আশা করছি আপনাদের ভালো লাগবে।

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও কবিতা নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক
***

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 months ago 

ভাইয়া আপনি যদিও প্রফেশনাল কবি নয়, তবুও আপনি সব সময়ই আমাদের সাথে সুন্দর সুন্দর কিছু কবিতা শেয়ার করে যান। আজকের কবিতা পড়ে আমার কাছে বেশ ভালো লাগলো। আপনি অনেক সুন্দর করে কবিতাটি লিখেছেন। এমন সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last month 

অনেক ধন্যবাদ আপু ভালো থাকবেন।।

 2 months ago 

মানুষের জীবন ব্যস্তময়। আর এই ব্যস্তময় জীবনের মধ্য দিয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে। আপনার লেখা কবিতাগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে আজকে আপনের অফুরন্ত ভালোবাসা নিয়ে খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

তুহিন ভাই ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ভালোবাসা নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে, শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

শুভকামনা রইলো ভাই।।

 2 months ago 

বরাবরের মতোই দারুন লিখেছেন ভাইয়া। কবিতার প্রত্যেকটা লাইন সত্যি অসাধারণ ছিল। দারুন লিখেছেন আপনি। হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে অফুরন্ত ভালোবাসা কে কেন্দ্র করে আজকের এই চমৎকার কবিতাটি লিখেছেন। পড়ে ভীষণ ভালো লাগলো। আপনাকে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কবিতা লিখে শেয়ার করার জন্য।

 last month 

ভালো লাগলো আপু আপনার মন্তব্য পেয়ে।।

 2 months ago 

ভাইয়া আপনার কবিতাগুলো পড়তে আমার কাছে অন্যরকম ভালো লাগে। আজকে আপনি খুব চমৎকারভাবে অফুরন্ত ভালোবাসা কবিতাটি লিখেছেন। মনের অনুভূতি দিয়ে কবিতা লিখলে কবিতাগুলো সত্যি অসাধারণ হয়। আর আপনার কবিতার মাধ্যমে মনের অনুভূতি প্রকাশ করেছেন। অনেক সুন্দর করে অফুরন্ত ভালোবাসা কবিতাটি শুরু থেকে শেষ পর্যন্ত লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last month 

সব সময় পাশে থাকবেন জামাল ভাই।।

 2 months ago 

খুব ভালো লাগলো আপনার কবিতা পড়ে। ভালোবাসা মানুষের জীবনে যে কতটা প্রভাব ফেলে সেটা যারা ভালোবাসতে জানে তারাই জানেন। আপনার লেখা অফুরন্ত ভালোবাসা শিরোনামের কবিতার মাধ্যমে আপনি ভালোবাসার বহিঃপ্রকাশ দারুণ ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে।

 last month 

চেষ্টা করেছি ভালোবাসার বহিঃপ্রকাশ ফুটিয়ে তুলতে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39