আমি অন্ধকারকে ভালোবাসি। ১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20220610_080406.jpg

আজকে আমি অন্ধকারে নিজের অনুভূতিটা নিজের মত করে তুলে ধরার চেষ্টা করবো।কারণ আমি অন্ধকার ভালোবাসি।তো চলুন শুরু করা যাক।

আমি অন্ধকার ভালোবাসি,
অন্ধকার আমার অনেক ভালো বন্ধু।
যখন মন খারাপ থাকে তখন অন্ধকারে
বসে থাকি,আর অন্ধকার আমাকে সঙ্গ দেয়।অন্ধকার আমাকে আপন করে নেয়,তাই আমি অন্ধকারকে ভালোবাসি।

আমি অন্ধকারকে ভালোবাসি,কারণ যখনই কাঁদতে ইচ্ছা করে,পারিনা কাঁদতে লোকসম্মুখে,তাই অন্ধকারে কাঁদলে কেউ চোখের পানি দেখেনা,আর অন্ধকার আমার চোখের পানি লুকায় তার গহীন অন্ধকারে।তাই আমি অন্ধকারকে ভালোবাসি।

20210310_113414.jpg

আমি অন্ধকারকে ভালোবাসি, কারণ নিজের যত রাগ, ক্ষোভ, ব্যর্থতা, সফলতা সব প্রকাশ করতে পারি,অন্ধকার আমার কিছুতে নাক গলায় না।তাই আমি অন্ধকারকে ভালোবাসি।

আমি অন্ধকারকে ভালোবাসি,কারণ একমাত্র অন্ধকারে নিজেকে অন্যদের সমান সমান বা নিজেকে সবার সাথে এক পাল্লায় দেখা যায়।, আবার অন্ধকারে সবার কালার ও একই,তাই আমি অন্ধকারকে ভালোবাসি।

20220610_080702.jpg

তো বন্ধুরা আজকে এতোটুকুই, আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণব্লগ
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

ভালো লাগলো ভাই,একদমই বাস্তব কিছু কথা বলেছেন।
সঙ্গ নিয়েছি তবে এভাবে ভেবে দেখিনি কখনো।গভীর চিন্তা ভাবনার প্রকাশ ঘটিয়েছেন।
শুভ কামনা রইলো আপনার জন্য 💙🤎

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ভালো থাকুন সর্বদা।

 2 years ago 

একমাত্র অন্ধকারে নিজেকে অন্যদের সমান সমান বা নিজেকে সবার সাথে এক পাল্লায় দেখা যায়।

বাস্তব কিছু কথা উপস্থাপন করেছেন এবং গভীর চিন্তার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন আপনার এই পোষ্টের মাধ্যমে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সময় নিয়ে মন্তব্য করার জন্য, এবং আপনার জন্য অবিরাম ভালোবাসা রইলো।

 2 years ago 

অন্ধকার অনেক সময় মানুষকে সঙ্গ দেয় কারন অন্ধকারে গেলে মানুষ তার সকল সুখ দুঃখ গুলোকে দেখতে পায়। যেমনটি আপনার ক্ষেত্রে হয়েছে। এক কথায় বলতে গেলে নিজের সকল ধরনের অনুভুতি কে আমরা অন্ধকারের মধ্যে প্রকাশ করতে পারি।

 2 years ago 

ঠিক বলেছেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে যথাযথ একটি মন্তব্য করার জন্য ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64019.81
ETH 2644.93
USDT 1.00
SBD 2.84