ভিডিওগ্রাফি এর মাধ্যমে আমাদের পুকুর পাড়ের কিছু ফুলের পরিচিতি।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

SquareBlend_202356104141904.jpg

গতানুগতিক ধারার বাইরে আজকে আমি নতুন একটি বিষয় নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আর আজকে আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফি পোষ্ট নিয়ে উপস্থিত হয়েছি। যদিও এই পোস্টটি করার জন্য উৎসাহ ও অনুপ্রেরণা পেয়েছি আমাদের প্রিয় দাদার পোস্ট ভেরিয়েশনের যে পোস্টটি করেছিলো সেটা দেখে।

আর আজকের ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পারবেন আমাদের পুকুর পাড়ের বাগানের কিছু ফুলের ভিডিও চিত্র ।আমাদের পুকুর পাড়ে অনেকগুলো ফুলগাছ রোপন করা হয়েছিল বাড়ি সৌন্দর্য রক্ষার্থে।আর সেখান থেকে আমি মাঝে মাঝে বিভিন্ন রকম ফুলের ফটোগ্রাফি করি। আরএ আজকে কয়েকটি ফুলের ভিডিওগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরব।

যদিও আমাদের পুকুর পাড়ে অনেক ধরনের ফুল গাছ রয়েছে।আর সেখান থেকে একসাথে অনেকগুলো ফুলের ভিডিওগ্রাফি করা সম্ভব হয়ে ওঠেনি। তাই আগামী কোন পর্বে বাকি আরো কিছু ফুলের ভিডিও শেয়ার করব । যাইহোক আজকের ভিডিওগ্রাফির মাঝে আপনারা দেখবেন "গোলাপ ফুল,গন্ধরাজ ফুল, টগর ফুল ও রঙ্গন ফুল" । আশা করছি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

ভিডিওগ্রাফি

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

পুকুরপাড়ে অনেক সুন্দর সুন্দর ফুল গাছ রোপন করাতে, অনেক সময় ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করা যায়। ধন্যবাদ খুব সুন্দর চারটি ফুলের ভিডিওগ্রাফি সবার মাঝে ভাগাভাগি করে নেয়ার জন্য।

 last year 

চমৎকার মন্তব্য করার জন্য ধন্যবাদ।,।

 last year 

ভিডিওগ্রাফির মধ্যে সাদা ফুলটির উপরে ফড়িং বসে আছে। দেখতে অসাধারন লাগতেছে। চমৎকার ভাবে পুকুর পারের ভিডিওগ্রাফি করেছেন। পরিবেশ টা দেখতে অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

আজকের ভিডিওগ্রাফার মধ্যে গোলাপ ফুল,গন্ধরাজ ফুল, টগর ফুল ও রঙ্গন ফুল" আপনাদের মাঝে তুলে ধরলাম।

 last year 

পুকুর পাড়ের কিছু ফুলের পরিচিতির ভিডিওগ্রাফি দেখে খুবি ভালো লেগেছে। অসাধারণ ভিডিওগ্রাফি ছিলে।

 last year 

খুব সুন্দর একটি মন্তব্য করেছেন ভালো থাকবেন।।

 last year 

আপনাদের পুকুর পাড়ের এত সুন্দর ফুলের ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটা ফুল আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে গন্ধরাজ ফুল আমার সবচেয়ে বেশি প্রিয়। আজ বেশ কিছু ফুলের ভিডিও দেখতে পেলাম আর বাকি ফুলগুলোও দেখার অপেক্ষায় রইলাম।

 last year 

আজকের ভিডিওগ্রাফার মধ্যে গোলাপ ফুল,গন্ধরাজ ফুল, টগর ফুল ও রঙ্গন ফুল" আপনাদের মাঝে তুলে ধরলাম।।

 last year 

দাদার পোস্ট ভেরিয়েশনের পোস্ট হতে উৎসাহিত হয়ে বেশ সুন্দর একটি ভিডিও গ্রাফি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। নিজেদের পুকুর পাড়েরর ফুল বাগানের ভিডিও গ্রাফি করতে নিশ্চয় আপনার বেশ ভালই লেগেছে। আপনার ভিডিও গ্রাফি পোস্টের প্রতিটি ফুলই আমার বেশ ভাল লেগেছে।

 last year 

জি অবশ্যই অনেক ভালো লেগেছে ধন্যবাদ মন্তব্য করার জন্য।,

 last year 

ভিডিওগ্রাফি এর মাধ্যমে আপনাদের পুকুরপাড়ের ফুলের পরিচিতি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। বাড়ির সৌন্দর্যের রক্ষার্থে আপনারা পুকুর পাড়ে এই ফুল গাছগুলো লাগিয়েছিলেন। বিভিন্ন রকম ফুল গাছ হওয়ার কারণে দেখতে ভীষণ ভালো লাগে। ভীষণ ভালো লেগেছে আপনার আজকের এই ভিডিওগ্রাফি পোস্ট।

 last year 

আসলে আজকের ভিডিওগ্রাফার মধ্যে গোলাপ ফুল,গন্ধরাজ ফুল, টগর ফুল ও রঙ্গন ফুল" আপনাদের মাঝে তুলে ধরলাম।

 last year 

পুকুর পাড়ে ফুলের ভিডিওগ্রাফির মাধ্যমে ফুলের পরিচিত আমার কাছে বেশ ভালো লেগেছে। সবগুলো ফুলের ভিডিওগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। বাকি আরো কিছু ফুলের ভিডিওগ্রাফি দেখার অপেক্ষায় রইলাম। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

আপনাদের পুকুর পাড় থেকে ধারণ করা বিভিন্ন ধরনের ফুলের ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। ফুল এমনিতেই অনেক সুন্দর আর ভিডিওগ্রাফি ধারণ করলে যেন ফুলের সৌন্দর্য আরো বৃদ্ধি পেয়ে যায়।

 last year 

ঠিক ফুল এমনিতেই অনেক সুন্দর আর ভিডিওগ্রাফি ধারণ করলে যেন ফুলের সৌন্দর্য আরো বৃদ্ধি পায়।

 last year 

পুকুরপাড়ে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করেছেন। পুকুরপাড়ের এই সুন্দর দৃশ্যের ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

সবসময় পাশে থেকে মন্তব্য করার জন্য ধন্যবাদ।্

 last year 

সবসময় পাশে থেকে মন্তব্য করার জন্য ধন্যবাদ।্

 last year 

ভাইয়া আপনাদের পুকুর পাড়ে ফুলের বাগান আছে শুনি ভালো লাগলো। তবে আপনাদের পুকুরপাড়ের কিছু ফুলের ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। এরকম ভাবে বাড়ির সামনে বা পুকুর পাড়ে ফুলের গাছ লাগালে দেখতে সত্যি অসাধারণ লাগে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অসাধারণ একটি মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61766.31
ETH 2428.16
USDT 1.00
SBD 2.64