মায়াবন বিহারিণী হরিণী গহন স্বপন সঞ্চারিণী। (গান)

in আমার বাংলা ব্লগ15 days ago (edited)

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Photo_1714821943222.png

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি।আর গানটির নাম হচ্ছেঃ- মায়াবন বিহারিণী হরিণী গহন স্বপন সঞ্চারিণী।গেয়েছেনঃ শ্যামা (গীতবিতান)।আর আমি এই গানটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম। আসলে আমি মনে করি গান হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে গান গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও গান গেয়ে থাকি।

তবে একটা মজার ব্যাপার হলো অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান গাইতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


গানটির নাম হচ্ছেঃ
গেয়েছেনঃ
শ্যামা (গীতবিতান)
কভারঃ
@nevlu123


মায়াবন বিহারিণী হরিণী
গহন স্বপন সঞ্চারিণী।👇

এই গানটি একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে গানটির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


গানের কথা 👇

মায়াবনবিহারিণী হরিণী
গহনস্বপনসঞ্চারিণী
কেন তারে ধরিবারে করি পণ
অকারণ
মায়াবনবিহারিণী
মায়াবনবিহারিণী হরিণী
গহনস্বপনসঞ্চারিণী
কেন তারে ধরিবারে করি পণ
অকারণ
মায়াবনবিহারিণী
থাক্ থাক্, নিজ-মনে দূরেতে
আমি শুধু বাঁশরির সুরেতে
থাক্ থাক্, নিজ-মনে দূরেতে
আমি শুধু বাঁশরির সুরেতে
পরশ করিব ওর প্রাণমন
অকারণ
মায়াবনবিহারিণী
মায়াবনবিহারিণী হরিণী
গহনস্বপনসঞ্চারিণী
কেন তারে ধরিবারে করি পণ
অকারণ
মায়াবনবিহারিণী
চমকিবে ফাগুনের পবনে
পশিবে আকাশবাণী শ্রবণে
চমকিবে ফাগুনের পবনে
পশিবে আকাশবাণী শ্রবণে
চিত্ত আকুল হবে অনুখন
অকারণ
দূর হতে আমি তারে সাধিব
গোপনে বিরহডোরে বাঁধিব
দূর হতে আমি তারে সাধিব
গোপনে বিরহডোরে বাঁধিব
বাঁধনবিহীন সেই যে বাঁধন
অকারণ
মায়াবনবিহারিণী
মায়াবনবিহারিণী হরিণী
গহনস্বপনসঞ্চারিণী
কেন তারে ধরিবারে করি পণ
অকারণ
মায়াবনবিহারিণী।

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 15 days ago 

গানটির কথাগুলো অনেক কঠিন মনে হয়েছে আমার কাছে। আমার মনে হয়েছে গানের কথাগুলো উচ্চারণ করতে আমার অনেক কষ্ট হয়ে যাবে। আপনি তো দেখি খুবই চমৎকার ভাবে গানের প্রত্যেকটি শব্দ সঠিকভাবে উচ্চারণ করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে অনেক বেশি ভালো লেগেছিল। মনে হয়েছিল যেন প্রফেশনাল একজন শিল্পীর কাছ থেকে গানটি শুনতেছি। প্রত্যেক সপ্তাহে আপনার কাছ থেকে সুন্দর সুন্দর গান কভার শুনতে পেরে অনেক বেশি ভালো লাগে। আপনার কন্ঠে খুবই মধুর ছোঁয়া আছে।

 15 days ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।💦💕

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 15 days ago 

ধন্যবাদ 🙏

 15 days ago 

গানটি আমারও খুব খুব পছন্দের একটি গান ভাইয়া। আমিও মাঝেমধ্যেই শুনে থাকি। আপনার কন্ঠে আমার এই পছন্দের গানটি শুনে বেশ ভালো লাগলো। অনেক ভালো গেয়েছেন ভাইয়া। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি গান কভার করে আমাদের উপহার দেওয়ার জন্য।

 15 days ago 

আপু আপনি অনেক মিষ্টি কন্ঠের অধিকারী। এই গানটি আপনি অনেক সুন্দর করে গান গাইতে পারবেন। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 15 days ago 

আমার খুব পছন্দের একটি গান এটা।খুব চমৎকার গেয়েছেন ভাই আমি যখন নিরিবিলি চুপচাপ থাকি প্রিয় মানুষের কথা মনে পরে তখন এই গান টা শুনি আর শুন্যতা অনুভব করি চমৎকার হয়েছে ধন্যবাদ আপনাকে।

 15 days ago 

বাহ বেশ চমৎকার ভাবে মন্তব্য করেছেন ভাই ভালো লাগলে মন্তব্যটি পড়ে।

 15 days ago 

এই গানটি এর আগে কখনো শোনা হয়নি। তবে গানের লাইন গুলো পড়ে বুঝতে পারলাম, গানটি অনেক বেশি কঠিন। আমি গানটি পড়ে কিছুই বুঝতে পারলাম না। তবে আপনি খুবই সুন্দর করে গানটি আমাদের মাঝে পরিবেশ করার চেষ্টা করেছেন। গানটি এতো কঠিন হওয়ার পর ও আপনি বেশ সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আমাদের মাঝে।

 15 days ago 

অসাধারণ একটি মন্তব্য করেছেন। আর আপনার মন্তব্য গুলো সব সময়ই ভালো হয় ধন্যবাদ।

 15 days ago 

প্রথমেই বলবো খুবই কঠিন একটা গান আপনি দিয়েছেন। এই গানের উচ্চারণই আমার ভালোভাবে হয় না। তা আপনি বেশ ভালোভাবেই গানটি ব্যবহার করেছেন। গানটির কথাগুলো বেশ সুন্দর। আপনি চেষ্টা করেছেন আপনার চেষ্টা মোটামুটি সফল হয়েছে। ভাই আপনার পোস্ট ডাবল হয়ে গেছে। আশা করি ঠিক করে নিবেন।

 15 days ago 

আসলেই ভাই গানটা কিছুটা কঠিন হয়ে গিয়েছিল ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 15 days ago 

প্রতি সপ্তাহের মতো আজকে আপনি আবারো নতুন একটি গান কভার করে শেয়ার করেছেন আপনার কন্ঠে গানটা শুনতে বেশ ভাল লাগলো ভাইয়া। তবে এই গানটা আমিও বেশ কয়েকবার কভার করার চেষ্টা করেছি কিন্তু পারি নাই যেহেতু সুর আকারে তোলা খুব কঠিন হয়। যাইহোক অনেক ভালো লাগলো আপনার কন্ঠ শুনতে পেরে।

 15 days ago 

জি ভাই আপনাদের দোয়ায় চেষ্টা করি ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Hi @nevlu123,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 15 days ago 

অনেক অনেক ধন্যবাদ সাপোর্ট করার জন্য।🙏🙏

 15 days ago 

খুবই সুন্দর একটা গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। কমিউনিটিতে অনেকের কন্ঠেই এই গানটা শুনেছি সকলেই এই গানটা এত সুন্দর ভাবে কভার করে আমাদের মাঝে শেয়ার করেছে যে অনেক বেশি ভালো লেগেছে। আপনার কন্ঠ শুনে ভীষণ ভালো লাগলো এই গানটা আমার অনেক বেশি পছন্দের। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে চমৎকারভাবে সুন্দর একটা গান কভার করে শেয়ার করার জন্য।

 15 days ago 

জি ভাই গানটি অনেকেই শেয়ার করেছিল। ধন্যবাদ আপনাকে যথাযথ মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 15 days ago 

অসাধারণ সুন্দর একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করছেন। আপনার অত্যন্ত সুন্দর কন্ঠে চমৎকার একটি গান শুনতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি আশা করি আগামী দিনে আপনার নিকট থেকে এরকম সুন্দর সুন্দর আরও অনেকগুলো গান আমরা উপভোগ করতে পারবো।

 14 days ago 

আপনাদের ভাললাগা মানেই আমার ভালো লাগে ধন্যবাদ।,

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66503.40
ETH 3078.67
USDT 1.00
SBD 3.70