ডিজিটাল আর্টের মাধ্যমে একটি মেয়ের হাতে আইফোন এর চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Ukoentitled.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে একটি মেয়ের হাতে আইফোন এর চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে একটি মেয়ের হাতে আইফোন ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত হাত এবং মোবাইলের আকৃতি অঙ্কন করলাম।

Untjহsitled (1).png

Untiykstled.png

দ্বিতীয় ধাপঃ

তারপর মোবাইলের পিছনে ক্যামেরা এবং লক করার বাটন সহ, মোবাইলের আকৃতি অঙ্কন করে নিলাম।

Untitysled.png

Unykstitled.png

তৃতীয় ধাপঃ

এরপর মোবাইলের পিছনে একটি কালার করে নিলাম, এবং লক বাটনটিকে অন্য কালারের পরিণত করলাম।

Untihmstled.png

Unsktitled.png

চতুর্থ ধাপঃ

এরপর মেয়েটির হাতে কালার করে নিলাম এবং ক্যামেরা ভিন্ন কালারে পরিণত করলাম। তারপর আইফোনের চিহ্নটি কালার করে নিলাম।

Untmtsitled.png

Untityneled.png

পঞ্চম ধাপঃ

এরপর মেয়েটির হাতের নখগুলো ভিন্ন কালারের রূপান্তরিত করলাম এবং পিছনের ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Untitlymeed.png

Ukoentitled.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

আপনার এই প্রজেক্ট এর মাধ্যমে সাপোর্ট করে যাওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

একটি মেয়ের হাতে আইফোনের খুব সুন্দর একটি চিত্রাংকন করেছেন। ডিজিটাল এর মাধ্যমে আই ফোনের আর্ট দেখতে অনেক ভালো লাগছে।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

সব সময় সুন্দর মন্তব্য করে অনুপ্রেরণা যোগানোর জন্য ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

ওয়াও অসাধারণ ডিজিটাল আর্টের মাধ্যমে একটি মেয়ের হাতে আইফোন এর চিত্রাংকন করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকারভাবে আমাদের মাঝে। আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি ও অনেক সুন্দর সুন্দর আর্ট করে থাকেন, ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি মেয়ের হাতে আইফোন এর দৃশ্য আপনি খুবই সুন্দর ভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে তুলে ধরেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে খুবই চমৎকারভাবে একটি মেয়ের হাতে আইফোনের চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। প্রত্যেকটি ধাপে ধাপে আপনি আমাদেরকে দেখালেন কিভাবে এমন চমৎকার একটি চিত্র অঙ্কন করতে হয়। এই ধরনের চিত্র অঙ্কন করার জন্য অনেক ধৈর্য এবং সময়ের প্রয়োজন হয়।

 2 years ago 

আসলে সুন্দর মন্তব্য করে অনুপ্রেরণা যোগানোর জন্য ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন ভাই এই কমনা করি

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার এত সুন্দর ডিজিটাল আর্ট দেখে। আপনি খুব সুন্দরভাবে ডিজিটাল আর্ট এর মাধ্যমে একটি আইফোনের দৃশ্য অঙ্কন করে দেখিয়েছেন। যা ছিল মনোমুগ্ধকর। আশা করি পরবর্তীতে এমন সুন্দর আরও কিছু ডিজিটাল আর্ট আমাদের উপহার দিবেন।

 2 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

মেয়েটির হাতে অ্যাপল ফোন খুব মানিয়েছে বিশেষ করে তার নেলপালিশ গুলো অনেক সুন্দর লাগছে এই বিষয়টি আপনি খুব চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ ভাই এত নিখুঁত একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর প্রশংসামূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি ডিজিটাল আর্ট এর মাধ্যমে একটি মেয়ের হাতে iphone এর চিত্রাঙ্কন করেছেন খুব সুন্দর ভাবে। আমি তো ডিজিটাল আর্ট দেখতে এবং করতে ভীষণ পছন্দ করি। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে সব সময় ভালো লাগে। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50