ডিজিটাল আর্টের মাধ্যমে ছাতা মাথায় গাছ তলা দিয়ে হেটে যাওয়া একটি মেয়ের চিত্রাংকন।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Untitlehhsd.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে ছাতা মাথায় গাছ তলা দিয়ে হেটে যাওয়া একটি মেয়ের চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত মেয়েটির চুল এবং জামার কিছুটা অংশ এঁকে নিলাম। তারপর জামার মধ্যে আরো কিছু ডিজাইন করে নিলাম।

Untitnwywled.pngUnnshtitled.png

Untitleynwd.png

দ্বিতীয় ধাপঃ

তারপর মেয়েটির মাথার উপরে একটি ছাতা এঁকে নিলাম।এরপর গাছের শাখা প্রশাখা এঁকে নিলাম এবং কিছু ফুল এঁকে নিলাম।

yjsy.pngUntgssiitled.png

Untity.sled.png


তৃতীয় ধাপঃ

এরপর ফুল গুলো এক এক করে গোলাপি কালারে পরিণত করতে শুরু করলাম।

Unthjsitled.pngUntisusitled.png

চতুর্থ ধাপঃ

এরপর গাছটির শাখা প্রশাখা কালার করে নিলাম এবং মেয়েটির জামা কালার করে নিলাম।

Untitymsled.pngUntitjysled.png

পঞ্চম ধাপঃ

তারপর মেয়েটির চুল ও ছাতা কালার করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Untitmysled.pngUntitlehhsd.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ছাতা হাতে নিয়ে গাছ তলায় একটি মেয়ে হেঁটে যাওয়ার ডিজিটাল চিত্র অংকন দারুন হয়েছে ভাইয়া। মেয়েটির চুল বেশ লম্বা। আপনি অনেক সুন্দর ভাবে মেয়েটির ড্রেস ও চুলের অংশ সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আসলে চেষ্টা করছি আপু ভিন্নতা নিয়ে আপনাদের সাথে তুলে ধরার জন্য।🌱🌱

 2 years ago 

ভাইয়া আপনি ডিজিটাল এর মাধ্যমে ছাতা মাথায় গাছ তলা দিয়ে হেটে যাওয়া একটি মেয়ের চিত্রাংকন করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। কালার কম্বিনেশন অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার সুস্বাস্থ্য কামনা করি।

অনেক সুন্দর ভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে ছাতা মাথায় গাছ তলা দিয়ে হেটে যাওয়া একটি মেয়ের চিত্রাংকন করেছেন এবং এর প্রতিটি কাজ ধাপে ধাপে করে দেখিয়েছেন। অনেক সুন্দর লাগছে। ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনাদের এরূপ সাপোর্ট পেলে আরো কিছু তুলে ধরতে পারবো ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে ছাতা মাথায় গাছ তলা দিয়ে হেটে যাওয়া একটি মেয়ের চিত্রাংকন

আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ডিজিটাল আর্ট মাধ্যমে একটি মেয়ে ছাতা মাথায় দিয়ে গাছ তলা দিয়ে হেঁটে যাচ্ছে সেই চিত্রাংকন তৈরি করে আমাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছেন। এত সুন্দর ভাবে ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে ভাই চেষ্টা করি এক একদিন এক এক রকম বিষয় নিয়ে আপনাদের সাথে তুলে ধরার জন্য, ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

ছাতা মাথায় গাছ তলা হেঁটে যাবার একটি মেয়ের সুন্দর চিত্র অঙ্কন করেছেন। চিত্রটি দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে এই ডিজিটাল চিত্রটি শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সবসময় পোস্ট পড়ে মন্তব্য করার জন্য আপনার সুস্থতা কামনা করি

 2 years ago 

ছাতা মাথায় মেয়েটিকে দেখতে অসাধারণ লাগছে। আমার কাছে মেয়েটিকে দেখতে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে এই মেয়েটির চুলগুলো অনেক বড় বড়। তার সাথে গাছটি ও ভীষণ সুন্দর এঁকেছেন। সব মিলিয়ে দারুন একটা পোস্ট তৈরি করলেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে সহযোগিতামূলক আচরণ করার জন্য

 2 years ago 

ছাতা মাথায় একটি মেয়ে গাছতলা দিয়ে হেঁটে যাওয়ার সুন্দর একটি ডিজিটাল চিত্র প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে বিশেষ করে কালারটা খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন

 2 years ago 

এই চিত্রটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদাই

 2 years ago 

আপনি তো ছাতায় হাতে নিয়ে দাঁড়িয়ে থাকা একটি মেয়ের খুব চমৎকার ডিজিটাল আর্ট করলেন। আমার কাছে বিশেষ করে গাছ থেকে ফুলগুলো ঝরে পড়াটা অনেক ভালো লাগলো। এরকম আট গুলো দেখতে অনেক ভালো লাগে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনাও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি চেষ্টা করেছি ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া আপনি ডিজিটাল আর্টের মাধ্যমে ছাতা মাথায় গাছ তলা দিয়ে হেটে যাওয়া একটি মেয়ের চিত্র টা বেশ সুন্দর লেগেছে। গাছের ফুলগুলো দারুন মানিয়েছে। ফুলের সাথে ছাতার ছবিটি দারুন কালার কম্বিনেশন হয়েছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাদের এত প্রশংসা পেলে কাজের গতি আরো বেড়ে যায়। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে গাছতলা দিয়ে ছাতা মাথায় একটি মেয়ের হেটে যাওয়ার দৃশ্য আপনি অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন খুবই অসাধারণ হয়েছে সম্পূর্ণ চিত্রটি। আপনার উপস্থাপনা আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু সবসময় মন্তব্য করে পাশে থাকার জন্য ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42