প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220611_090243.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৭৫৩স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮৭৬৩ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮৭৫৩
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮৭৬৩
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220811-072453_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220811-072524_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আমার মন্তব্যে একটি ডলপিন দেয়ার জন্য ধন্যবাদ, ভালো থাকবেন।

 2 years ago 

আমিও এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছি। আপনার লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন ভাইয়া। আপনার জন্য শুভ কামনা রইল ভাইয়া

 2 years ago 

জি ভাই আশা করি আপনিও নিজেকে এগিয়ে যাবেন।🌱

 2 years ago 

এভাবেই এগিয়ে যান আর পৌঁছে জান নিজের লক্ষে।সবসময় আপনাদের জন্য দোয়া ও ভালোবাসা।

 2 years ago 

জি ভাই প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছি আশা করি আপনিও নিজেকে এগিয়ে যাবেন🌱

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে একজন ভালো ব্লগার হিসেবে চিহ্নিত করা যায়। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ এস্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে উৎসাহ প্রদানের জন্য ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত এভাবেই প্রতিনিয়ত নিজেদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ঠিক ভাই নিয়মিত পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ।আপনাকে অনেক ধন্যবাদ🌱

 2 years ago 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ =0.114247%

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অনেক ধন্যবাদ আমার পাওয়ার আপের এমাউন্ট ক্যালকুলেশন করে পার্সেন্টেজ জানিয়ে দেওয়ার জন্য আপনার সুস্বাস্থ্য কামনা করি।❤🌱

 2 years ago 

আমাদের প্রত্যেকেরই উচিত এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করা কারণ এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের অনেক পাওয়ার থাকা প্রয়োজন। তাই আপনার এই সুন্দর পোস্ট কে স্বাগত জানাই।

 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের অনেক পাওয়ার থাকা প্রয়োজন।আর সেটা আমিও মনে করি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা যেন আমাদের সবার অভ্যাস হয়ে পড়েছে আর তাই এই সপ্তাহে আপনিও ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

শতভাগ সত্য কথা বলেছেন অভ্যাসে পরিণত হওয়াতে ধারাবাহিকতা বজায় রাখা ধন্যবাদ

 2 years ago 

সকলের এরকম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের মধ্যে এক অন্যরকম ভালো লাগা কাজ করে এবং পাওয়ার বৃদ্ধির প্রতি আগ্রহ আর বেড়ে যায়। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে উৎসাহ প্রদানের জন্য ভালো থাকবেন।⚡🔥❤

 2 years ago 

ধন্যবাদ ভাই পাওয়ার আপ করার জন্য।
আমরাও ঠিক আপনাদের পেছনেই এগিয়ে আসছি। আপনারাই তো অনুপ্রেরণা।
ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

প্রিয় ভাই নিয়মিত পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভালোবাসা নিবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66683.89
ETH 3311.03
USDT 1.00
SBD 2.70