সিজন তিন, পাওয়ার আপ এ বর্ষসেরা অ্যাওয়ার্ড অর্জন।

in আমার বাংলা ব্লগ8 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

সিজন তিন, পাওয়ার আপ এ বর্ষসেরা অ্যাওয়ার্ড অর্জন।

20240108_101438.png
Source

স্টিমিট প্ল্যাটফর্ম যদিও একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তবে এটি অন্যান্য সোশ্যাল মিডিয়ার মত নয়। আর সেটা আমরা ভালো করেই জানি। আর এ প্লাটফর্মে ভালোভাবে নিজেকে এগিয়ে নিয়ে যেতে চাইলে স্টিম পাওয়ারের বিকল্প নেই। যার যত স্টিম পাওয়ার থাকবে সে তত বেশি উপযুক্ত হবে এই প্লাটফর্মে।এই প্লাটফর্মে মূলত পাওয়ার কে কেন্দ্র করেই সবকিছুর ভ্যালু হয়ে থাকে। যার কারণে পাওয়ার এচিভমেন্ট মানে নিজেকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার একটি অন্যতম পন্থা।

যাইহোক এবার মূল বিষয়ে আসি আমার বাংলা ব্লগ হতে বর্ষসেরা পাওয়ার আপ কারি হিসেবে নির্বাচিত হওয়ায় নিজেকে গর্ববোধ মনে করছি।বর্তমান স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ একটি মাত্র কমিউনিটি যেটি পুরো প্ল্যাটফর্ম জুড়ে টপ রেংকিং এক এ রয়েছে। সেই টপ কমিউনিটিতে যদি বর্ষা সেরা হিসেবে নিজেকে দেখতে পাই তাহলে ভালো লাগার পরিমাণটা আরেকটু বেড়ে যায়।তাই আমার বাংলা ব্লগের বর্ষসেরা অ্যাওয়ার্ড অর্জন করতে পেরে নিজের কাছে অন্যরকম ভালো লাগা কাজ করছে।সত্যি বলতে কমবেশি পাওয়ার আপ সবাই করে।

তবে আমার বাংলা ব্লগ থেকে যেভাবে সবাইকে উৎসাহ উদ্দীপনা দিয়ে পাওয়ার আপ করার জন্য অনুপ্রাণিত করা হয়েছে, সে ক্ষেত্রে সবাই খুব সুন্দর ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছে। দেখতে দেখতে সিজন ২ সিজন তিনও শেষ হলো।আর সিজন তিন শেষে আমার সর্বমোট পাওয়ার অর্জন করা হয়েছে ১২৪৪০ স্টিম পাওয়ার।পাওয়ার আপ অনেকেই করেছে তবে আমার দিক থেকে বলতে গেলে, পাওয়ার অর্জনের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে কিছু পরিমাণ স্টিম কিনে ইনভেস্ট করেছিলাম।

আর সেই কেনা স্টিম এবং আর্নিংকৃত স্টিম সব মিলিয়ে ১২ হাজার ৪৪০ স্টিম পাওয়ার অর্জন করতে পেরেছি।আর আমার বাংলা ব্লগের এত জন ইউজারের মাঝে যখন আমাকে বর্ষসেরা হিসেবে অ্যাওয়ার্ড প্রদানের জন্য নির্বাচন করা হয়েছে তখন সত্যি অনেক ভালো লাগলো।সিজন তিন এ আমি আমার টার্গেট যত স্টিম নিয়েছি,তার সাথে চেয়ে বেশি পাওয়ার আপ করেছি এবং সিজন চার শুরুতেই আবারো আমি ভালো পরিমাণে একটি টার্গেট নিয়েছি।

তবে সেটা ব্যতিরেকেও গতবারের মতোই হয়তো টার্গেটের বাইরে কিছু পাওয়ার আপ করার ইচ্ছা রয়েছে। কারণ পাওয়ার বাড়াতে নিজের কাছেই ভালো লাগে। আর এজন্যই মূলত এই বছরেও ইচ্ছে রয়েছে ভালো পরিমাণের স্টিম পাওয়ার আপ করব। যাইহোক সর্বোপরি আমার বাংলা ব্লগের এডমিন ও মডারেটর প্যানেলের সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমাকে বর্ষসেরা হিসেবে নির্বাচিত করার জন্য।আর @rex-sumon ভাইকে স্পেশালি ধন্যবাদ, প্রতিনিয়ত পাওয়ার আপের জন্য সবাইকে অনুপ্রাণিত করে যাওয়ার জন্য। আর বর্ষসেরা বাছাই করার উদ্যোগটি নেওয়ার জন্য।

সর্বশেষে যার কথা না বললেই নয়। যিনি এই কমিউনিটির প্রাণকেন্দ্র আমাদের বড় দাদা। @rme দাদাকেও অনেক অনেক ধন্যবাদ।যার কারনে এই বছরের সেরা অ্যাওয়ার্ড পেতে যাচ্ছি।যিনি পুরো কমিউনিটির সকল প্রকার কার্যক্রম ও প্রাইস ডিস্ট্রিবিউশনে সব সময় সবার পাশে থেকেছেন।যার অবদান বলে শেষ করা যাবে না। আর আমার বাংলা ব্লগবাসি এবং ব্যক্তিগতভাবে আমি নিজেই অনেক অনেক কৃতজ্ঞ বড় দাদার প্রতি।যাই হোক আজকে আর বেশি কথা না বাড়িয়ে বিদায় নিলাম।সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

তো বন্ধুরা এই ছিল আজকের ব্লগ যেটি আমার মত করে আপনাদের মাঝে শেয়ার করলাম। যদি ভালো লেগে থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন।আর কষ্ট করে ব্লগটা যারা পড়েছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভালো লাগার অনুভূতি।
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

ভাই আপনি গত সিজনে হিউজ এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন। আপনি অবশ্যই বর্ষসেরা অ্যাওয়ার্ড ডিজার্ভ করেন। আশা করি আপনাকে দেখে সবাই বেশ অনুপ্রাণিত হবে এবং এই সিজন থেকে নিয়মিত পাওয়ার আপ করবে। আপনি এভাবেই অনেক দূরে এগিয়ে যাবেন ভাই। আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাদের ভালোবাসা ও সাপোর্টের মাধ্যমে এতদূর ধন্যবাদ ভাই।

 8 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে আপনি বর্ষসেরা হয়েছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। আপনার সক্ষমতা বৃদ্ধি করার পোস্টগুলো দেখে আমি অনুপ্রাণিত হই।

 8 months ago 

খুশি হলাম আপনার মন্তব্য পেয়ে।।

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ তে সর্বোচ্চ পাওয়ার আপ করার জন্য আপনি বর্ষসেরা অ্যাওয়ার্ড পেয়েছেন জেনে বেশ ভালো লাগলো ভাই। আমাদের সুমন ভাই আর আমাদের শ্রদ্ধেয় দাদার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ ভাইজান।।

 8 months ago 

শুরুতেই আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই ভাইয়া।বর্ষসেরা হওয়ার আনন্দ টা যে কত তা আপনার পোস্ট পড়েই বুঝতে পারছি।আগামীতে আরও অনেক বেশি স্টিম পাওয়ার আপ করবেন এবং নিজের স্থান আরও উপরের দিকে যাক সেই প্রার্থনা করি ভাইয়া।অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

জি আপু চেষ্টা করবো।💐💐

 8 months ago 

আসলে ভাই আমার বাংলা ব্লগ আমাদের অনেক কিছু দিয়েছে। আর এই আমার বাংলা ব্লগের মাধ্যমেই আমরা নিজেদেরকে অনেক দূর এগিয়ে নিতে পেরেছি। আসলে স্টিমেট প্লাটফর্মে নিজেকে এগিয়ে রাখতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। আর আপনি এই পাওয়ার আপ ধারাবাহিকতা প্রথম থেকে একদম লাস্ট পর্যন্ত সঠিকভাবে পালন করেছেন এবং আপনি অনেক পাওয়ার আপ করেছেন। যার মাধ্যমে আপনি পাওয়ার আপ করেছেন ১২ হাজার ৪৪০ যার কারণে আপনি পাওয়ার আপ এওয়ার্ডে বিজয়ী হয়েছেন। আর এই অ্যাওয়ার্ডটি পাওয়ার জন্য আপনাকে অনেকগুলো পাওয়ার আপ করতে হয়েছে এবং আপনি এই শক্তি অর্জন করতে পেরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

জি ভাই আসলেই স্টিমিট প্লাটফর্মে নিজেকে এগিয়ে রাখতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ।

 8 months ago 

আপনি যেদিন প্রথম বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছিলেন,সেদিনই বুঝতে পেরেছিলাম আপনার গলায় টার্গেট ডিসেম্বর তিনের মালা উঠবে। আর সেটাই হলো। এক বছরে ১২ হাজার ৪৪০ স্টিম পাওয়ার আপ। আশা করি টার্গেট চারেও ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ।

 8 months ago 

জি ভাই চারেও ধারাবাহিকতা বজায় থাকবে।

 8 months ago 

আপনি এই অ্যাওয়ার্ড টি অর্জন করে নিয়েছেন, গত বছরের সর্বোচ্চ পাওয়ার আপ আপনার ছিল। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 8 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইজান। 💥,

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59841.39
ETH 2413.69
USDT 1.00
SBD 2.43