ভালো লাগা থেকে কাজ করা, আর সে ভালো লাগার বহিঃপ্রকাশ সিজন তিন এ ১২৪৪০ স্টিম পাওয়ার অর্জন করা।

in আমার বাংলা ব্লগ5 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

ভালো লাগা থেকে কাজ করা, আর সে ভালো লাগার বহিঃপ্রকাশ সিজন তিন এ ১২৪৪০ স্টিম পাওয়ার অর্জন করা।

IMG-20240106-WA0022.jpg

স্টিমিট প্ল্যাটফর্ম যদিও একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তবে এটি অন্যান্য সোশ্যাল মিডিয়ার মত নয়। আর সেটা আমরা ভালো করেই জানি। আর এ প্লাটফর্মে ভালোভাবে নিজেকে এগিয়ে নিয়ে যেতে চাইলে স্টিম পাওয়ারের বিকল্প নেই। যার যত স্টিম পাওয়ার থাকবে সে তত বেশি উপযুক্ত হবে এই প্লাটফর্মে।এই প্লাটফর্মে মূলত পাওয়ার কে কেন্দ্র করেই সবকিছুর ভ্যালু হয়ে থাকে। যার কারণে পাওয়ার এচিভমেন্ট মানে নিজেকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার একটি অন্যতম পন্থা।

যাই হোক বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন তিন এ আমার অ্যাচিভমেন্ট। যেখানে আমি ১২৪৪০ স্টিম পাওয়ার অ্যাচিভ করেছিলাম। যদিও সিজন এক এ আমার তেমন কোন একটিভিটি ছিল না। তবে সিজন ২ থেকে শুরু করে সিজন তিন এ আমি আমার টার্গেটের বাইরেও পাওয়ার আপ করেছি। তার মানে যতটুকু টার্গেট নিয়েছি তার চাইতে অনেক বেশি পাওয়ার আপ করেছি।

তবে সিজন দুইয়ের ক্ষেত্রে ৩৫০০+ স্টিম পাওয়ার আমি অন্য কমিউনিটিতে পাওয়ার আপ করেছি যার কারণে আমার বাংলা ব্লগ কমিউনিটি কেন্দ্রিক পাওয়ার আপ কিছুটা কম হয়েছে। তবে হ্যাঁ সিজন ১ আর সিজন ২ যেটাই বলি না কেন এক্ষেত্রে সব পাওয়ার কিন্তু আমার আর্নিং দিয়ে হয় নাই। যতটুকু আর্নিং করেছি তার চার থেকে পাঁচ গুণ আমি ইনভেস্ট করেছি। সত্যি বলতে এ প্লাটফর্মে প্রথমে যখন কাজ করি তখন পাওয়ারের প্রতি এতটা সিরিয়াস ছিলাম না। বা পাওয়ার দিয়ে যে নিজেকে এত দূরে এগিয়ে নিয়ে যেতে পারবো সেটা কখনো চিন্তাও করিনি।

জাস্ট ভালো লাগতো কাজ করতে, তাই কাজ করতাম। তবে হ্যাঁ এখনো ভালোলাগা থেকেই কাজ করি। তবে এখন পাওয়ার এচিভমেন্ট করতেও অনেক বেশি ভালোবাসি। যার কারনে সিজন তিন এ আমার আর্নিং এবং আমার ইনভেস্ট দুটোর সমন্বয়ে ১২৪৪০ স্টিম পাওয়ার অ্যাচিভ করেছি। সিজন তিন শেষে দেখতে পাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সর্বোচ্চ পাওয়ার আপকারি নমিনেশন চলছে।আর সেটা দেখে নিজেই নিজের পাওয়ার ক্যালকুলেশন করে খুব বেশি ভালো লাগলো।কারণ ভালো পরিমাণে একটি স্টিম পাওয়ার এচিভ করতে পেরেছি দেখে।

তবে এখন যে টার্গেটটি নিয়েছি সেটি নরমালি চলতেই থাকবে।তার পরও আমার ভিন্ন কিছু ইচ্ছা আকাঙ্ক্ষা রয়েছে, সেটা যদি হয় তাহলে যে টার্গেট নিয়েছি আবারও তার পাঁচ থেকে সাত গুণ স্টিম পাওয়ার ইনভেস্ট করব। তবে এখন থেকে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ চলতে থাকবে। আমি মনে করি এ প্লাটফর্মে যদি স্টিম পাওয়ার ইনভেস্ট করা যায় এতে ভালো কিছু অর্জন করা যাবে। আমাদের বড় দাদা একটি কথা বলেছিলেন, যে ইনভেস্ট করার মত অবশিষ্ট থাকলে এখানে সেই রকম ইনভেস্ট করার জন্য।

যাতে করে এই অবশিষ্ট অংশের জন্য কোন আফসোস না থাকে,আর এরকম চিন্তা করেই এখানে ইনভেস্টমেন্ট করতে।তাই আমিও বলব দাদা যেভাবে বলছে সেভাবে করাটাই বেটার এবং আমিও চেষ্টা করি অবশিষ্ট কিছু এখানে ইনভেস্ট করার জন্য।যদিও আমি ছোটখাটো ও খুবই নগণ্য ইনভেস্ট করেছি। তবে এই প্লাটফর্মে অনেক বড় বড় ইনভেস্টর রয়েছে। যেমন আমাদের বড় দাদা। এছাড়াও আরো অনেকে রয়েছে যারা হিউজ পরিমাণ স্টিম পাওয়ার ইনভেস্ট করেছে। তবে আমাদের বড় দাদার ক্ষেত্রে বলতে গেলে তিনি শুধু যে স্টিম পাওয়ারই ইনভেস্ট করেছে তা কিন্তু নয়। তিনি এই প্ল্যাটফর্মের জন্য অনেক বেশি ভূমিকা রেখেছেন। এই প্ল্যাটফর্মের উন্নতির পিছনে উনার অবদান অপরিসীম।

যাইহোক সর্বোপরি এতোটুকুই বলবো এ প্লাটফর্মে যদি ইনভেস্টর বাড়তে থাকে,এই প্ল্যাটফর্মের ভবিষ্যৎ আরও বেশি উজ্জ্বল হবে। আর যারা এই প্ল্যাটফর্মের সাথে লেগে থাকবে তারা ওই উজ্জ্বল ভবিষ্যতের ভাগীদার হবে।সব শেষে একটা কথাই বলবো এই প্ল্যাটফর্মে পাওয়ার আপের বিকল্প নেই।আর সেটা ইনভেস্ট করে হোক অথবা নিজের আর্নিং করে হোক। যাইহোক বন্ধুরা আজকে আর বেশি কথা না বাড়িয়ে আমার বিষয়বস্তুর এখানে সমাপ্ত ঘোষণা করলাম।ধন্যবাদ সবাইকে।

তো বন্ধুরা এই ছিল আজকের ব্লগ যেটি আমার মত করে আপনাদের মাঝে শেয়ার করলাম। যদি ভালো লেগে থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন।আর কষ্ট করে ব্লগটা যারা পড়েছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভালো লাগার অনুভূতি।
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

অভিনন্দন ভাই সেই সাথে শুভকামনা অবিরাম ৷ সত্যি বলতে আপনি যে পাওয়ার আপকে ভালোবাসেন তার বহিঃপ্রকাশ আপনার পাওয়ার এসপি ৷ সত্যি দেখার মতো যেখানে আরো অনেক ইউজার আপনার এমন পাওয়ার আপ দেখে উৎসাহিত হবে ৷

আপনি এভাবেই এগিয়ে চলুন ৷অবিরাম শুভকামনা ভাই ৷

 5 months ago 

ধন্যবাদ ভাইজান উৎসাহিত করার জন্য।

 5 months ago 

ভাই আপনি সিজন থ্রিতে হিউজ পরিমাণ পাওয়ার আপ করেছেন। উপার্জন করে হোক আর বিনিয়োগ করেই হোক না কেনো,পাওয়ার আপ করাটাই মুখ্য বিষয়। সত্যিই আপনাকে দেখে আমি বেশ অনুপ্রাণিত হই। আশা করি আপনি একসময় অনন্য উচ্চতায় পৌঁছে যাবেন ভাই। আমি সিজন থ্রিতে ৩৭০৫ স্টিম পাওয়ার আপ করেছিলাম শুধুমাত্র উপার্জন করে। আপনার মতো আমারও উচিত বিনিয়োগ করা এই প্লাটফর্মে। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জি ভাই পাওয়ার আপ করাটাই মুখ্য বিষয়।।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 70137.39
ETH 3937.34
USDT 1.00
SBD 3.71