📽🖥মুভি রিভিউ🖥📽আরিয়া এক দিবানা।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার জন্য এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।



আজকে আমি আপনাদের সাথে একটি মুভির রিভিউ শেয়ার করবো আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন বন্ধুরা শুরু করা যাক।

আরিয়া এক দিবানা এই মুভিটি আমার লাইফের সবচাইতে প্রিয় একটি মুভি ।এটি একটি তামিল মুভি, যদিও অনেকে এটাকে হিন্দি এবং বাংলায় ডাবিং করে এই মুভিটা দেখেছেন। তবে আমি প্রথম যখন দেখি এটাকে হিন্দি ভাষায় দেখি।

এই মুভিটি বিশেষ করে বন্ধুত্বের গভীরতা ও সম্পর্ক নিয়ে করা হয়েছে। আর এই মুভিটির বর্ণনা দিতে গেলে আমার মনে হয় এত সহজে আমি লেখা শেষ করতে পারবো না তাই এই মুভিটির মেন কিছু পয়েন্ট আমি রিভিউ করে তুলে ধরব।

ছবিটির নাম হল আরিয়া 2,অথবা আরিয়া এক দিবানা।


এটি একটি হিন্দি একশন এবং রোমান্টিক ইমোশনাল মুভি। এই মুভিতে অভিনয় করেছেন আল্লু অর্জুন। তিনি এই মুভির নায়ক এবং আর তামিল নায়িকা কাজল আগারওয়াল হচ্ছে এই মুভির মেইন নায়িকা।

  • এই মুভিটি ডিরেক্টর সুকুমার
  • প্রডিউসার আদিত্য বাবু। আর
  • মিউজিক কম্পোজ করেছেন দেবী শ্রী প্রসাদ।

ছবিটির মেন অংশটা হচ্ছে দুই অনাথ শৈশব বন্ধুরা একে অপরের থেকে বিচ্ছিন্ন হওয়ার পরে বিপরীতে ক্যারিয়ারের পথে নেমে যায়। পরে ভাগ্য তাদের একে অপরের বিরুদ্ধে দাঁড় করিয়ে দেয় যখন দুজন একই মেয়ের প্রেমে পড়ে যায়।


দুইজন অনাথ বন্ধু একটা অনাথ আশ্রম থাকত হঠাৎ ওই দুজনের একজনকে দত্তক নিতে একটা পরিবার আসেন যাদের কোনো সন্তান নেই। তখন ওই দুই বন্ধু তারা টস করে একটা কয়েন দিয়ে। আর টস করেই তারা সিদ্ধান্ত নেয় কে যাবে?

যখন কয়েন দিয়ে চেক করার পরে আরিয়া জিতে তখন আরিয়া তার বন্ধুকে সেক্রিফাইস করে শহরে গিয়ে ভালোমতো পড়াশোনা এবং মানুষ হওয়ার জন্য তাকে পাঠায় সে নিজে না গিয়ে।


পরে অর্জুন সে শহরে গিয়ে পড়াশোনা করে অনেক বড় কোম্পানিতে জব করে। আরিয়া ওইখানে অনাথ আশ্রম থেকে পড়াশোনা করে বড় হয়ে ওঠে।

একদিন সে শহরের যায় তার বন্ধুর কাছে তখন বন্ধু তার সাথে রাখতে তাকে নারাজ। পরে অনেক শর্তের বিনিময় সে তার বন্ধু আরিয়া কে তার সঙ্গে থাকতে এবং তার কোম্পানিতে চাকরি দেয়।


পরে সেইখানে কাজল আগারওয়াল মানে নায়িকার আবির্ভাব ঘটে এবং যার কারণে তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়।

দুই বন্ধু একই মেয়েকে ভালোবাসার কারণে তাদের বন্ধুত্বের মধ্যে ফাটল ধরে এবং আরিয়া সাথে অর্জুনের সাথে অনেক বড় সমস্যা হয়ে যায় ।

এই ঘটনা যখন কাজল আগারওয়াল মানে নায়িকার পরিবার কিছুটা জানতে পারে তখন তাকে বিজয়গর নিয়ে যায় তাদের বাসায় ।

নায়িকা আরিয়াকে ভালবাসত না কিন্তু অজয় ওকে ভালবাসতো, তবে আরিয়া অনেক বেশী ভালবাসত নায়িকা কে?

নায়িকার বাবা অনেক ধনী এবং অনেক বড় রাজনীতিবিদ ছিলেন। তবুও সেখানে আরিয়া যায় নায়িকাকে উদ্ধার করে আনার জন্য অর্জুনের জন্য, নিজের বন্ধুর জন্য তার প্রাণ গেলেও সে তার প্রাণ দিয়ে রক্ষা করতে চাইল বন্ধুত্বের খুশিটা।

পরে সেখানে অনেক সমস্যার সম্মুখীন হয় আরিয়া। তবে সে নায়িকার বাবার মন মানসিকতা সে বুঝে শুনে তাদের কে মানিয়ে নেয় এবং সে নায়িকাকে বিয়ে করে নেয় সেখানে।


কারণ নায়িকার বাবা যে জায়গাতে বিয়ে ঠিক করেছে সেখানে বিয়ে হয় নাই এবং ওই মজলিস থেকেই বিয়ে করতে হবে বলে আরিয়ার কাছে বিয়ে দেয়। কিন্তু আরিয়া সেখান থেকে বিয়ের নাম করে তাকে নিয়ে যায় তার বন্ধুর জন্য।

কিন্তু তার বন্ধুও ছিল স্বার্থপর, বন্ধুর কথা চিন্তা করে সে পরে যখন একটা জায়গাতে রেলস্টেশনে যাবে তখন নায়িকা এবং দুই বন্ধু তারা একসাথে।

এমন অবস্থায় নায়িকার বাবা চলে আসে। সেখানে এসে যখন দেখতে পায় যে নায়িকা অন্যের হাতে তখন।

অন্যের হাতে মানে অর্জুনের হাতে আর সেটা দেখে আরিয়ার শশুর মানে নায়িকার বাবা রাগ করে সেখানে একটা মারপিটের অবস্থান গড়ে ওঠে।


তখন আরিয়া তার বন্ধুকে মারতে দেখে সে এগিয়ে আসে কারণ সে নিজের জান দিয়ে বন্ধুর এবং তার প্রেমিকার মান সম্মান এবং ভালোবাসার রক্ষা করতে চাইল।

অবশেষে যখন অর্জুন যখন গাদ্দারী শুরু করেছিল সে যখন কাজল আগারওয়াল কে নিয়ে চলে যেতে চাইলো তখন নায়িকার বাবা ছুরি নিয়ে আঘাত করতে গিয়েছিল অর্জুনের পেটে, তখন আরিয়া তার বন্ধুকে বাঁচানোর জন্য নিজেকে সেখানে ছুরির নিচে আত্মসমর্পণ করলো।

পরে আরিয়া আহত হয় এবং সে মৃত্যুশয্যায় তখন তাকে হসপিটালে নিয়ে যাওয়া হয়। নিয়ে যাওয়ার পরে তখন সবাই বুঝতে পারে আসলে সঠিক লাভার ছিল আরিয়া।

আর তার বন্ধুও তার ভুলটা বুঝতে পারে। যে আমার বন্ধু আমার জন্য কতটুকু কাছের এবং কি। কতটুকু আমার জন্য জান প্রাণ এবং সে আমার জন্য কি কি করতে পারে। এসব বুঝতে পেরে তার ভুল সে নিজে স্বীকার করে নায়িকাকে তুলে দেয়া হয় আরিয়ার হাতে।

মোরাল অফ দ্যা স্টোরি:

কিছু কিছু বন্ধু রয়েছে বন্ধুরূপী বিশ্বাসঘাতক তারা নিজের স্বার্থের জন্য বন্ধু কেউ হত্যা করতে পারে এবং বন্ধুকে ঠকাতে পারে। আর এরকম বন্ধু বন্ধুত্বের কলঙ্ক। আবার কিছু বন্ধু রয়েছে হাসিমুখে নিজেকে প্রাণ দিতে প্রস্তুত তার প্রিয় বন্ধুটির জন্য।

ছবির রেটিং আমার পক্ষ থেকে:

এই ছবিটি আমার খুব প্রিয় ছবি, আর ছবির অভিনয় ও ভালো ছিলো। তাই সব মিলিয়ে এই ছবিতে আমার রেটিং থাকবে ১০ এর মধ্যে ৯.৫০।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণমুভি রিভিউ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিংসেচুরেশন
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

মুভির কাহিনী ভালই লাগলো।পুরো মুভিটি দেখতে হবে ।আপনাকে ধন্যবাদ ভাইয়া মুভির রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য। আরো রিভিউ চাই আপনার কাছে।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আমি বলব মুভিটি একবার হলেও দেখবেন।ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।কারণ দেখার মত একাটি মুভি।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি মুভি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই মুভি রিভিউ দেখে আমার অনেক দিনের একটি কথা মনে পড়ে গেল, এই সিনেমাটি আমি অনেকবার দেখেছি অনেক ভালো লেগেছিল আমার কাছে। আপনি খুবই চমৎকার ভাবে মুভি রিভিউ টি আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো আপনার এই রকম একটি রিভিউ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই ভাই এরকম মুভি যতই দেখবেন ততই ভাল লাগবে। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য। ভালো থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে সব সময় এই কামনা করি।

 2 years ago 

এইটা তামিল মুভি।আমি দেখিছি।আমার কাছে ভালো লেগেছে।নায়কের অভিনয় টা বেশ সুন্দর। তবে নায়িকাটাকে আমার ভীষন ভালো লাগে।ভালো ছিলো রিভিউ টা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে ছবির নায়ক-নায়িকা দুজনেই আমার খুব প্রিয়। আর কাজল আগারওয়ালের অভিনয় বেশ সুন্দর হয়। তামিল মুভিতে আমার সব চাইতে প্রিয় নায়িকা কাজল আগারওয়াল। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অসাধারণ একটি মুভি রিভিউ করেছেন আপনি। তামিল এর মধ্যে সেরা ছবি মনে হয়েছে আমার। মুভিটার ভিতরের দৃশ্য গুলো খুবই চমৎকার লেগেছিল আমার। এত অসাধারন একটি মুভি রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এটি আসলেই অসাধারণ একটি মুভি এবং আমারও খুব প্রিয় মুভি। তাই আজকে আমি রিভিউ করে আপনাদের সাথে শেয়ার করলাম। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি ভিজিট করার জন্য।

 2 years ago 

আল্লু অরজুন আমার অনেক অনেক পছন্দের একজন অভিনেতা আমার খুব ভাল লাগে তার প্রতিটা সিনেমা।এই সিনেমা এখনো দেখা হয়নি।আল্লু অর্জুন মানেই হিট সিনেমা অনেক সুন্দর উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

আমারও অনেক পছন্দের একজন অভিনেতা।এটি আসলেই অসাধারণ একটি মুভি এবং আমারও খুব প্রিয় মুভি। তাই আজকে আমি রিভিউ করে আপনাদের সাথে শেয়ার করলাম। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি ভিজিট করার জন্য।

 2 years ago 

আসলে ভাইয়া এই মুভিটি ভীষণ ভালো এবং আমি এই মুভিটির মত বাংলা মুভি দেখেছিলাম আমি শুধু চেয়েছি তোমায় হয়তো। আসলে নিজের বন্ধুকে বাঁচাতে নিজের জীবনটা দিয়ে দিল তাও বন্ধু তাকে বুঝলো না। আসলেই খুবই খারাপ লাগলো। আসলে কিছু কিছু বন্ধু আছে স্বার্থের জন্য সবকিছু করতে পারে এটাই বাস্তব আবার কিছু কিছু বন্ধু আছে হাসিমুখে প্রাণ দিতে পারে। খুব সুন্দর রিভিউ দিয়েছেন

 2 years ago 

একবার এই মুভিটি দেখবেন অনেক ভালো লাগবে।অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য। ভালো থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে সব সময় এই কামনা করি।

আমার পছন্দের একটি মুভি আপনি রিভিউ করেছেন। তাছাড়া আর্লি অর্জুনের সবকটি মুভি আমি দেখেছি। তার মধ্যে এটি অনেক জনপ্রিয় একটি মুভি। আপনি আরো সুন্দর করে অভিনয় করেছেন। ধন্যবাদ আপনাকে পছন্দের মুভিটি এত সুন্দর ভাবে রিভিউ করার জন্য।

 2 years ago 

আমার মুভি রিভিউ দেখে আপনি খুব সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করেছেন, এবং আপনার মন্তব্যটি গঠনমূলক ছিল। অসংখ্য ধন্যবাদ আপনাকে এভাবে সবসময় পাশে থাকবেন এই কামনা করি।

 2 years ago 

এই মুভিটি আমি একবার দেখেছি তাই আর রিভিউ পোস্ট টা আর বেশি পড়া লাগলো না। এই মুভিটি সত্যি মারাত্মক অ্যাকশন এর একটি মুভি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এমন সুন্দর একটি মুভি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।ভালো থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে সব সময় এই কামনা করি

 2 years ago 

এই মুভিটি আমিও বেশ কয়েকবার দেখেছি আমার খুবই ভালো লেগেছে। সত্যি অনেক সুন্দর একটি মুভি। ভাই আপনি অনেক সুন্দর করে মুভিটি আমাদের মাঝে রিভিউ করেছেন আপনার পোস্টটি দেখে খুব ভালো লাগলো। সত্যি অনেক সুন্দর ভাবে কথাগুলো লিখেছেন একেবারে বোঝার মত। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলে এই মুভিটি যতই দেখবেন ততই ভাল লাগবে। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য। ভালো থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে সব সময় এই কামনা করি।

 2 years ago 

মুভিটা আমার খুবই পছন্দের একটি মুভি। মুভিটা আমার খুবই ভালো লাগে। রিভিউ দিয়ে আপনি আবার মুভিটার কথা মনে করিয়ে দিলেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ মুভিটার রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ভাই সুন্দর মুভি ছিল যার কারণে আপনাদের সাথে আবারো তুলে ধরলাম। যারা দেখেছেন তারা তো দেখেছেন তাই মনে পড়বেই আর যারা দেখেননি দ্রুত দেখে নেবে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51981.11
ETH 2334.35
USDT 1.00
SBD 1.97