২০০ স্টিম পাওয়ার আপ⚡🔥⚡১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

IMG-20180307-WA0055.jpg

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ২০০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন-টু তে জয়েন করলাম ।

নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এবং নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে, এই পাওয়ার আপ করা। পাওয়ার আপের মাধ্যমে ইস্টিমিট প্ল্যাটফর্মের নিজের জন্য শক্ত অবস্থান তৈরি করা।আর এই উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছি এবং এগিয়ে যাবো।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫১১৯স্টিম।২০০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৫৩১৯ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৫০৬০
পাওয়ার আপ২০০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৫৩১৯
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220407-114642_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220407-114656_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220407-114704_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিংসেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

খুবই খুবই খুবই ভালো লাগলো আপনার খুব বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আসলেই লিস্টিং প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য

 2 years ago 

ঠিক ধরতে পেরেছেন যদি স্টিমিট প্ল্যাটফর্ম এ কাজ করতে হয় ভালোভাবে, তাহলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

বাহ পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভাল লাগল ভাইয়া। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে এগিয়ে যান ভাই এই দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 2 years ago 

আপনাদের প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য ভাল কাজের এবং কি পাওয়ার আপ করার উৎসাহ ও বৃত্তি।ভালো থাকবেন ভাই ধন্যবাদ

 2 years ago 

ওয়াও! ভাই আপনি তো অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন দেখে তো খুবই ভালো লাগছে। অবশ্যই আপনি আপনার টার্গেটে পৌছাতে পারবেন এই শুভকামনা রইল। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

নিজের টার্গেটের পৌঁছানোর লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করা। ধন্যবাদ সুন্দর উৎসাহমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন আজকে আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই অসংখ্য ধন্যবাদ আপনাকে, প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। ভালো থাকুন সবসময়।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে আরও শক্তিশালী ভাবে গড়ে তুলেছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

নিজের অবস্থানকে আরো শক্ত অবস্থানে নিয়ে যাওয়ার জন্য এই পাওয়ার আপ করা ধন্যবাদ গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছেন। সত্যি আপনার এই এগিয়ে যাওয়া আমাদের জন্য অনেক বড় অনুপ্রেরণা। দোয়া করি খুব দ্রুতই আপনি আপনার সেই কাঙ্খিত গন্তব্যে পৌঁছে যান।

 2 years ago 

মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো, খুব সুন্দর ভাবে উৎসাহমূলক একটা মন্তব্য করেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি বিশাল একটি অ্যামাউন্ট পাওয়া আপ করেছেন ।আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ।আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি কত বৃদ্ধি পাবে। আর আমাদের সক্ষমতা বৃদ্ধি পেলে আমাদের অবস্থান সুদৃঢ় হবে এত বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এ প্রচেষ্টা এবং প্রতিনিয়ত পাওয়ার আপ করা ধন্যবাদ ভালো থাকুন সবসময়।

 2 years ago 

২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করার জন্য ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আশা করছি আপনি সফলতার সাথে এগিয়ে যাবেন এবং ভালো কিছু করবেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার জন্য ও দোয়া থাকবে এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গুছিয়ে উৎসাহ মূলক একটি মন্তব্য প্রদানের জন্য ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমি ২০ স্টিম না, 200 স্টিম পাওয়ার আপ করেছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। তাই আমাদের পাওয়ার আপ করা খুবই জরুরি। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি অবশ্যই আপনি যেভাবে বলেছেন খুবই সুন্দর গুছিয়ে বলেছেন। আসলে পাওয়ার আপ সকলের জন্য জরুরী একটি বিষয়, যদি সে ধীর-স্থিরভাবে কাজ করতে চায় স্টিমিট প্লাটফর্মে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33