প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

SquareBlend_20226237658330.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮১৯০স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮২০০ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮১৯০
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮২০০
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220623-055311_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zRpaBScfY1a8AgVqpUJqL91Vd5pikreuRaNyd7mz3pUjsbANp6tH1igUo9p4H48FbwV3t2rNKhrbhaU27YGFddmUYp4eUFksgmbeNjJbL5aRGffz6.jpeg

শেষ ধাপ

Screenshot_20220623-055344_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিং

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মধ্য দিয়ে আমরা আমাদের নিজেদের শক্তি নিজেরাই বুদ্ধি করছি। আপনার জন্য দোয়া এবং শুভকামনা রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। অনেক অনেক দোয়া করি আপনি যেন সৃজন ২ এর ভিতরেই ১০ হাজার স্টিম পূর্ণ করতে পারেন। অনেক অনেক অভিনন্দন এবং শুভকামনা রইল

 2 years ago 

সেই প্রচেষ্টাই চলছে এখন ভাই,ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার ক্ষমতা বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে থাকবেন, শুভকামনা রইল।

 2 years ago 

নির্ধারিত লক্ষ্যে পৌঁছানোর জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ এর প্রচেষ্টা ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার অভিষ্ঠ লক্ষ্যে। শুভ কামনা আপনার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপকরলেই সব ক্ষমতা বাড়বে।ধন্যবাদ আপনাকে ভাল থাকুন সর্বদা।

 2 years ago 

শিশুসুলভ পোস্ট এবং কমিউনিটি সৃজনশীলতা রক্ষার্থে আপনার একেকদিন একেক রকমের পোস্ট করার বুদ্ধিটা ভালো হয়েছে । আসলে আমাদের সকলের উচিত পোস্টে ভেরিয়েশন আনার। আর আপনার নিয়মিত পাওয়ার আপের জন্য অভিনন্দন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য। ভালো থাকুন সর্বদা এই কামনা করি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগছে। কারন অ্যামাউন্ট ছোট কিংবা বড় সেটা বড় বিষয় নয়। আমাদেরকে ধীরে ধীরে লক্ষ্যে পৌঁছাতে হবে এটাই মূল বিষয়। আপনার ধীরে ধীরে পথ চলা এবং টার্গেট ডিসেম্বর কে কেন্দ্র করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। এবং আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

নির্ধারিত লক্ষ্যে পৌঁছানোর জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ এর প্রচেষ্টা ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একজন স্টিমিট ব্লগার হিসেবে আমরা সবাই অবগত আছি পাওয়ার আপ আমাদের জন্য কতটা জরুরী । আপনি বেশি বেশি পাওয়ার আপে সর্বদা সচেষ্ট আছেন তা আপনার প্রতি সপ্তাহের পাওয়ার আপ পোস্ট এবং আপনার টার্গেট থেকেই উপলব্ধি করতে পারছি । আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ভাই সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে। ভাল থাকবেন সবসময় এই কামনা করি।🌱🌱

দশ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার আইডির সক্ষমতা একটু হলেও বাড়িয়ে নিয়েছেন। পাওয়ার আপ মানেই নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা।আপনি একটু একটু করে এভাবেই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া রইল ভাই

 2 years ago 

আসলে ভাই আমাদের সবারই প্রয়োজন একটু হলেও পাওয়ার আপ করা ধন্যবাদ।

 2 years ago 

আপনি দেখবেন এই সামান্য শক্তি বৃদ্ধি করতে করতে একদিন আপনার শক্তি অনেক বেশি হয়ে যাবে এবং আপনি আপনার ভালো কাজে অংশগ্রহণ করতে পারবেন। এভাবেই সক্রিয়তা বৃদ্ধি করতে থাকুন প্রতিনিয়ত।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো খুব সহজ ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমাদের সবারই প্রয়োজন পাওয়ার বৃদ্ধি করা আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করেছেন এই সপ্তাহে ১০স্টিম। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার ভীষণ ভালো লেগেছিল। পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে সক্রিয়তা বৃদ্ধি পাবে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদান এর জন্য ভালো থাকুন সর্বদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43