কবিতা মায়া ভরা রাত।১০% লাজুক-খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Untishstled.png

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আরেকটি কবিতা নিয়ে হাজির হলাম।তবে এটাই বলব আমি প্রফেশনাল কোন কবি নয়,তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখে যাই। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

কবিতা : মায়া ভরা রাত

লিখেছেন : @nevlu123

মায়া ভরা রাত,

মায়া ভরা রাতে,
আছি আঁখি পেতে।
একা বসে আছি,
নেই কেউ আমার সাথে।

নির্ঘুম দুটি চোখ,
চেয়ে থাকি অপলক।
মনে মনে জপে তারা,
কেউ আমার সঙ্গী হোক।

নিরবে নিভৃতে,
আছি আমি একা
বাতাসের সাথে আমার,
হয়ে গেল দেখা।

অপলক নয়নে,
চেয়ে থাকি আমি।
কোথায় সে আমার,
সোয়া চান পাখি।

অন্ধকারে মনে মনে,
কতই না ডাকি।
দিওনা আমায়,
কখনো যে ফাঁকি।

বিষন্ন মন আমার,
উদাসীন ঢেউ।
তুমি আমার প্রিয়জন,
নেই তো আর কেউ।

একাকিত্বের নিশি আমার,
একাই রাত জাগি।
ঘুমাই আমি তোমার মনে,
তোমার মনেই জাগি।

আজকের এই কবিতা যদি কারো খারাপ লেগে থাকে তাহলে আন্তরিকভাবে দুঃখিত।আর যদি কারো কাছে ভাল লেগে থাকে অবশ্যই তা মন্তব্য করে জানাবেন।

আসলে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পেলে কাজের গতি আরো বেড়ে যায়। সেজন্য ভালোলাগা-মন্দলাগা ভালো কাজের উপরে প্রভাব ফেলে। তাই সুন্দর মন্তব্য মানে সুন্দর কিছু কাজ।

20220819_095647.jpg

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও কবিতা নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

সত্যি ভাইয়া মায়া ভরা রাত ভীষণ একটি কবিতা আপনি আমাদের মাঝে লিখে শেয়ার করেছেন। আপনার লেখা এই কবিতাটি ছন্দের সাথে অনেক মিল রয়েছে। সত্যি বলতে মায়া ভরা রাতে সবাই আখি পেতে থাকে। ভালো না লাগার তো কোনো প্রশ্নই আসে না ভাই সত্যি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

আপনাদের এত সুন্দর মন্তব্য পেলে অনেক ভালো লাগে ধন্যবাদ সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ভালো থাকবেন সব সময় এই কামনা করি

 2 years ago 

আসলে ভাই মানুষ চেষ্টা করলে কি না পারে শুধুমাত্র ইচ্ছা শক্তি এবং ধৈর্য নিয়ে যেকোনো কাজ করলে সফলতা অনিবার্য। আর তাই আমি মনে করি আপনি একজন সফল ব্যক্তি এবং প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছেন এই জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের কবিতাটি খুবই চমৎকার হয়েছে, ছন্দের তালে তালে বেশ ভালোই লেগেছে।

 2 years ago 

খাঁটি কথা বলেছেন ভাই ধন্যবাদ আপনাকে সব সময় পাশে থেকে উৎসাহ ও সাপোর্ট করে যাওয়ার জন্য

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া সবার সুন্দর সুন্দর মন্তব্যের কারণে কাজের উৎসাহ আরও বেড়ে যায়। আপনার আজকের কবিতাটি খুব ভালো লেগেছে আমার কাছে। একেবারে সহজ ভাষায় লেখা কবিতাটি যার কারণে এত ভালো লেগেছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার সাথে সহমত পোষণ করার জন্য ভালো থাকবেন

 2 years ago 

ভাই খুবই সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম। মায়া ভরা রাত কবিতাটির নাম যেমন সুন্দর হয়েছে কবিতা এর ভিতরে পড়ে খুবই ভালো লাগলো। সত্যিই অসাধারণ কবিতা। এরকম কবিতা মাঝেমধ্যেই উপহার পাব আশা করছি।

 2 years ago 

সব সময় আমার কবিতার প্রশংসা করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন এই কামনা করি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40