ভ্রমণ পোস্ট|| ফেনী গোল্ডেন শিশু পার্কে ঘুরাঘুরি ||পর্ব ১

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

পোষ্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

আমি এবং আমার দুই বন্ধু সহ একটি বিষয়ে তদন্ত করতে ফেনী গোল্ডেন শিশু পার্কে গিয়েছিলাম।।


আমি আজকে আপনাদের মাঝে একটি ভ্রমন পোষ্ট নিয়ে উপস্থিত হয়েছি। আজকের পোস্টে আপনাদের মাঝে তুলে ধরব আমি এবং আমার দুই বন্ধু সহ একটি বিষয়ে তদন্ত করতে ফেনী গোল্ডেন শিশু পার্কে গিয়েছিলাম। আর সেখানে জাওয়ার কিছু অনুভূতি আবার সেই সাথে কিছু ফটোগ্রাফিও শেয়ার করবো। আর অনেকগুলো ফটোগ্রাফি থাকার কারণে আমি এই ভ্রমনকে কয়েকটি পর্বে বিভক্ত করব। আশা করছি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি যে শিশু পার্কটি আপনাদের মাঝে তুলে ধরতে যাচ্ছি এটি হচ্ছে ফেনী মহিপাল এর বিজয় সিং দিঘির পাশেই অবস্থিত।বিজয় সিং দিঘির পাশে একটি সার্কিট হাউস রয়েছে।যেখানে সরকারি কর্মকর্তারা আসলে অবস্থান করেন এবং এবং বিজয় সিং দিঘির পাশে গোল্ডেন শিশু পার্ক ও অবস্থিত রয়েছে।

আমি এবং আমার দুই বন্ধু মিলে একটি বিষয় তদন্ত করার জন্য সেই শিশু পার্কে গেলাম। প্রথমে আমরা মহিপাল নামলাম এবং সেখান থেকে সার্কিট হাউজের জন্য একটি অটো ভাড়া করলাম। অটো ভাড়া করে আমরা ফেনী গোল্ডেন শিশু পার্কের সামনে নামলাম।

তারপর দেখতে পাচ্ছেন সেখানে বিশাল একটা এরিয়া। হাতের ডান পাশে হচ্ছে বিজয় সিং দিঘির পাড়। যেখানে বিস্তৃত এরিয়া বন জঙ্গল হয়ে আছে। সামনের দিকে এগোতে সরু একটি পথ। তবে ডান পাশে অনবরত গাছপালা দেখতে পাচ্ছেন যদিও বাম পাশে দু-একজনের বসতিও রয়েছে।

20220524_121315.jpg
Location
#Device:S-G,M32
20220524_121344.jpg
Location
#Device:S-G,M32
এরপর সামনের দিকে এগোতে লাগলাম, তখনই দেখতে পাই গোল্ডেন শিশু পার্কের বাম পাশের শেষ সীমান । সেই দেওয়ালে ট্রেনের মত করে কিছু ডিজাইন করেছে এবং বিভিন্ন রকম ডিজাইন করে দেওয়াল সাজিয়েছে।আর এটি দেখতে বেশ চমৎকার লাগছে।
20220524_121449.jpg
Location
#Device:S-G,M32
এরপরে দেখতে পাচ্ছেন গোল্ডেন শিশু পার্কের মেইন প্রবেশ পথ যেখান দিয়ে সবাই প্রবেশ করে। তবে তার আগে টিকেট সংগ্রহ করতে হবে।কারণ প্রতিটি পার্কের একটা নিয়ম রয়েছে, আর সেটা হলো টিকেটের মাধ্যমে সেখানে প্রবেশ করার। দেখতে পাচ্ছেন আমার এক বন্ধু টিকিট কাউন্টারে গিয়ে টিকিট সংগ্রহ করার পর ফটো উঠানোর জন্য পোজ দিচ্ছিল।

20220524_121502.jpg20220524_121513.jpg

20220524_121548.jpg
Location
#Device:S-G,M32
এখন দেখতে পাচ্ছেন ফেনী গোল্ডেন শিশু পার্কের ডান পাশের পার্কিং এরিয়া। যেখানে দুটি কার পার্কিং অবস্থায় রয়েছে। যাই হোক তারপর আমরা প্রবেশ পথ দিয়ে পার্কের ভিতর প্রবেশ করার কথা । কিন্তু সেটি আগামী পর্ব আপনাদের মাঝে উপস্থাপন করব।

20220524_121527.jpg20220524_121532.jpg

Location
#Device:S-G,M32
তো বন্ধুরা আজকে এতোটুকুই আগামী পর্বে আবারো ফিরে আসব এই গোল্ডেন শিশু পার্কের ভেতরের দৃশ্যগুলো এবং সেখানে কাটানো কিছু মুহূর্তের অনুভূতি নিয়ে। আশা করছি সবার ভালো লেগেছে। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানে বিদায় নিলাম।আর যারা কষ্ট করে এই পুরো ব্লগটি পড়েছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় আজকের এই ভ্রমণ পোস্টের সমাপ্ত ঘোষণা করলাম।

তো বন্ধুরা আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভ্রমণ
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

শিশু পার্কে শিশুতো কাউকে দেখলাম না, সব বুড়ো ব্যক্তি গুলা। হাহাহা। দেখেই মনে হচ্ছে খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন। বিজয় সিং দিঘির পাশে গোল্ডেন শিশু পার্ক অবস্থিত তা আমার জানা ছিল না। দেখে মনে হচ্ছে খুবই পরিপাটি। পরিবেশ আবার খুবই ভালো লেগেছে। সময় করে নাশিয়াকে নিয়ে যেতে হবে।

 2 years ago 

এখনো ভিতরে ঢুকিনি ঢুকলে দেখতে পাবে ছোট-বড় সবাই আছে ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাই আপনার পোস্টের মাধ্যমে। ফেনী শিশু শিশু পার্কটি দেখতে পেলাম। এখানে তো দেখি বড়রাই বেশি। শিশুরা গেল কোথায়? বেশ সুন্দর ছিল আজকের পোস্টটি।

 2 years ago 

পার্কটা কিন্তু সবুজে ঘেরা। অনেক সুন্দর একটা জায়গা। নিরিবিলি পরিবেশ। আর ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে।

 2 years ago 

অনেক চমৎকার একটি মন্তব্য করেছেন দাদা খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এবং আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

তাহলে তো তদন্ত করতে গিয়ে পার্কে ঘোরাঘুরি করার মাধ্যমে অনেক সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন ।আসলে এরকম নিরিবিলি পরিবেশ সুন্দর দৃশ্য উপভোগ করতে সবাই পছন্দ করে ।আপনার পার্কে ঘোরাঘুরি পর্ব অনেক সুন্দর ছিল।

 2 years ago 

জি ভাই আসলে এরকম নিরিবিলি পরিবেশ সুন্দর দৃশ্য উপভোগ করতে সবাই পছন্দ করে ।

 2 years ago 

ফেনী গোল্ডেন শিশু পার্কে ঘুরাঘুরি করেছেন বাহ্ বাহ্ দারুন। ভাইয়া পার্ক কিন্তু সবুজে ঘেরা। এধরনের পার্ক এ ঘুরতে গেলে ভীষণ ভালো লাগে। চমৎকার ফটোগ্রাফি করেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ঠিক ভাই এধরনের পার্ক এ ঘুরতে গেলে ভীষণ ভালো লাগে।।

 2 years ago 

পার্কটি দেখে মনে হচ্ছে বেশ নিরিবিলি এবং পরিপাটি। আর পরিবেশটা অনেক সুন্দর। যাইহোক আমার কাছে খুবই ভালো লেগেছে আর আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে ভাইয়া। আপনি বরাবরই অনেক সুন্দর ফটোগ্রাফি করেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জি আপু আসলেই নিরিবিলি,আগামী পর্বে অনেকগুলো ফটোগ্রাফি দেখতে পাবেন ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ফেনী গোল্ডেন শিশু পার্ক ভ্রমণ করে অনেক সুন্দর ফটোগ্রাফি এবং আপনার অনুভূতি প্রকাশ করেছেন খুবই ভালো লাগলো জানতে পেরে।।
আসলে মন ভালো করতে হলে শিশুদেরকে আনন্দ দিতে হলে এবং অনেক কিছু শেখানোর জন্য হলেও মাঝে মাঝে ভ্রমণ করানোর প্রয়োজন।।
পার্কের পরিবেশটি মনে হচ্ছে অনেক সুন্দর গেট দিয়ে ভিতরে ঢুকতেই দেখলাম অনেক সবুজে মোড়ানো।।

 2 years ago 

জি ভাই চারদিকে সবুজের সমারোহ ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ফেনী গোল্ডেন শিশু পার্কে দেখছি বেশ ভালোই মুহূর্ত অতিবাহিত করেছেন আপনি। এমনিতে এটি শিশু পার্ক কিন্তু শিশুদের খেলাধুলা করার মুহূর্ত দেখলাম না ফটোগ্রাফিতে। ঘুরাঘুরি করার জন্য এবং ভালো একটি মুহূর্ত কাটানোর জন্য জায়গাটি কিন্তু বেশ চমৎকার। এটি খুবই নিরিবিলি একটি জায়গায় একেবারে নিস্তব্ধ মনে হচ্ছে। এই পার্কের পরিবেশটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

বাকিগুলা আগামী পর্বে দেখতে পারবেন ধন্যবাদ মন্তব্য করার জন্য।।

 2 years ago 

ফেনীতে এরকম একটি পার্ক আছে সেটা শুধু নাম শুনেছি আর ফটো দেখেছি। তবে সেখানে কখনো যাওয়া হয়নি। নিজেরা একা একা গিয়ে ঘুরে বেড়াচ্ছেন এটা কিন্তু মোটেও ঠিক নয়। যাই হোক অনেক ভালো লাগলো প্রথম পর্ব, বাকি পর্বের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

অনেক ধন্যবাদ যথাযথ একটি মন্তব্য করার জন্য।।

 2 years ago 

ফেনী গোল্ডেন শিশু পার্কে আমি আগে গেছিলাম। সামনে থেকে জায়গা গুলো দেখতে অনেক সুন্দর। এবং দিঘীরপাড় জায়গা টিও খুব চমৎকার। আপনার ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে তিন বন্ধু মিলে খুব সুন্দর সময় পার করেছেন। অনেক সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য পোস্টটি।

 2 years ago 

আসলে এধরনের পার্কে ঘুরতে গেলে ও ভীষণ ভালো লাগে।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65811.45
ETH 2675.69
USDT 1.00
SBD 2.88