নিজের করা বিল্ডিং এর কিছু এক্সটেরিয়র ডিজাইন।১০% লাজুক-খ্যঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি, আমার নিজের করা কিছু বিল্ডিং এর এক্সটেরিয়র ডিজাইনের কাজ।

ফটোশপের কাজ কমপ্লিট করার পর।☝

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো আমার নিজের করা কিছু বিল্ডিংয়ের এক্সটেরিয়র ডিজাইন নিয়ে আবার হাজির হলাম, এবং আজকে কয়েকটি বাড়ির এক্সটেরিয়র ডিজাইন আপনাদের সাথে শেয়ার করব।


থ্রিডির কাজ কমপ্লিট করার পর।☝


আজকে আমি শেয়ার করবো আমার মন মত কিছু ভিন্ন ধরনের ডিজাইন।আশা করি আপনাদের ভালো লাগবে।

এখানে যে ডিজাইন গুলো দেখতে পাচ্ছেন এগুলোর মধ্যে একটি রয়েছে টুডি সফটওয়্যার দিয়ে থ্রিডির কাজ করা।আর বাকি ডিজাইন গুলো থ্রিডি সফটওয়্যার দিয়ে করেছি।

থ্রিডির কাজ কমপ্লিট করার পর।☝


টুডি মানে অটোক্যাড সফটওয়্যার এ থ্রিডি কাজ করাটা কিছুটা কঠিন। তবে আবার রিভিট এ কাজ করাটা খুব সহজ, তাই আমি বাকি ডিজাইন গুলো রিভিট সফটওয়্যার দিয়ে করেছি।আর সেই কাজগুলো আপনাদের সাথে শেয়ার করলাম।

এই কাজ গুলো আমি একেক দিন একেক রকম করে আমার মন মত বা আমার মনের ইচ্ছা মত ডিজাইনগুলো আমি করেছি।তারপর সেই ডিজাইন গুলোকে আমি রিভিট সফটওয়্যার এর মাধ্যমে, রেন্ডারিং দিয়ে সেভ করে রেখেছিলাম। এবং সেগুলো আপনাদের সাথে শেয়ার করলাম।

থ্রিডির কাজ কমপ্লিট করার পর।☝


এর আগেও আমি আমার নিজের করা কিছু থ্রিডি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করেছি তবে সেখানে ছিল ইন্টেরিয়র ডিজাইন এবং এক্সটেরিয়র ডিজাইন। আবারও আমি আরো কিছু বাড়ির ডিজাইন নিয়ে আপনার সাথে তুলে ধরলাম।


থ্রিডির কাজ কমপ্লিট করার পর।☝


আসলে এক্সটেরিয়র ডিজাইন টা মূল্যবান ডিজাইন একটা বাড়ি করার ক্ষেত্রে। কেননা সামনের দিক থেকে বাড়ি দেখতে কেমন হবে বা আউট লুকিং কেমন হবে সেটা এক্সটেরিয়র ডিজাইনের মাধ্যমে তৈরি করা হয়।


থ্রিডির কাজ কমপ্লিট করার পর।☝


মানুষ তো আর ভিতরে ঢুকে সব দেখতে পারবে না। কিছু মানুষ বাহির থেকে যখন অবকাঠামোর ডিজাইন গুলো দেখবে তখন মানুষ সহজে বুঝতে পারবে যে ভিতরে অবশ্যই অনেক সুন্দরভাবে কাজ করা হয়েছে।

তো বন্ধুরা আমার ডিজাইন গুলো কেমন লেগেছে অবশ্যই জানাবেন, আর আপনাদের উৎসাহ পেলে আরও কিছু ডিজাইন নিয়ে সামনে আবারো হাজির হব।যদি কোথাও ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তবে আজকের জন্য এখানে বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণএক্সটেরিয়র ডিজাইন
ক্যামেরা.মডেল
ক্যাপচার
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।ভালো থাকুন সুস্থ থাকুন সব সময় এই কামনা করি।

Sort:  
 2 years ago 

সত্যি বলতে অসাধারন, আপনি অনেক সুন্দর ভাবে ডিজাইনগুলো করেছেন। ব্যক্তিগতভাবে অনেক ভালো লেগেছে, এভাবে নিত্য নতুন ডিজাইন আমাদের সাথে শেয়ার করবেন।

 2 years ago 

জি ভাই আমি চেষ্টা চালিয়ে যাব নিত্যনতুন ডিজাইনের তুলে ধরার জন্য।আমি আরো কিছু ডিজাইন নিয়ে আসবো যত তাড়াতাড়ি সম্ভব। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কমেন্ট আমার পোস্টে করার জন্য। আর আপনার মূল্যবান সময় আমার পোস্টে ব্যয় করার জন্য।

 2 years ago 

আপনার করা প্রত্যেকটি বিল্ডিং এর ডিজাইন অসাধারণ হয়েছে এর বাস্তব রূপ টা মনে হচ্ছে আরো সুন্দর হবে। আপনার কাজের মান অত্যন্ত ভালো আপনার প্রতিভার প্রশংসা না করে পারছি না। ধন্যবাদ সুন্দর কয়েকটি বিল্ডিং এর ডিজাইন আমাদের মাঝে শেয়ার করেছেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে প্রশংসা করার জন্য। আমার পোষ্টে প্রতিনিয়ত কমেন্ট এবং সাপোর্ট এর মাধ্যমে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

ওয়াও ভাই আপনার করার প্রতিটি বিল্ডিংরের ডিজাইন দেখে মুগ্ধ হলাম।আপনার দক্ষতার তুলে না হয় না।বিল্ডিংরের ডিজাইনের কালার কমিনিকেশন অনেক সুন্দর।বিল্ডিং তৈরি সাথে সাথে উপস্থাপনা অনেক চমৎকার ।এতে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার পোস্টটি সম্পুর্ণ ভিজিট করে, এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকুন সবাইকে নিয়ে এই কামনা করি

 2 years ago 

আজকে আপনার আজকের পোস্টটা একদমই ইউনিক একটি পোস্ট। আপনার পোষ্ট টা আমার কাছে আছে খুবই ভালো লেগেছে। আপনার করা প্রতিটি বিল্ডিংয়ের ডিজাইন দেখে আমি সত্যিই মুগ্ধ। অনেক সুন্দর ডিজাইন গুলো অনেক ধন্যবাদ আপনাকে আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই ইউনিক না হলে হবে কেমনে,ইউনিক হওয়াটাই উচিত। কেননা প্রতিনিয়ত একভাবে পোস্ট করা ঠিক না, এবং এটির পক্ষে আমরা কেউই নয়। সুন্দর একটি কমেন্ট করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই খুবই চমৎকার কিছু বিল্ডিংয়ের এক্সটেরিয়র ডিজাইন দেখলাম দেখে তো একেবারে মুগ্ধ হয়ে গেলাম। খুবই চমৎকার চমৎকার ডিজাইন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন এক কথায় অসাধারণ। অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই আসলে চেষ্টা করি ভাল কিছু সবার সাথে তুলে ধরার জন্য। আর আপনাদের ভালোবাসা এবং সাপোর্ট পেলে আরোও ভালো কিছু সামনে তুলে ধরব। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই এমন একটা বিল্ডিং আমারও দরকার আছে।চারপাশের প্রাকৃতিক দৃশ্য অনেক সুন্দর ছিল।যদিও এখন এত সুন্দর বিল্ডিং তেমন একটা দেখা যায় না।ধন্যবাদ ভাই।

 2 years ago 

স্বপ্নকে বাস্তবতায় রূপান্তরিত করুন
ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার হাতে করা প্রত্যেকটা বিল্ডিং এর ডিজাইন অত্যন্ত চমকপ্রদ। আপনি বরাবরের মতই আজকের পোস্টেও দারুন শৈল্পিক নিদর্শন দক্ষ ভাবে ফুটিয়ে তুলেছেন। আপার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ভাই চেষ্টা করি ভিন্ন কিছু পোস্ট নিয়ে হাজির হতে। আর এটি আরো ভালো লাগে যদি আপনারা সেই পোষ্টের প্রশংসা করেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ শ্রদ্ধেয়।

 2 years ago 

এক কথায় অসাধারণ ভাই। আপনার কাজের প্রশংসা করতে হয়।আপনি খুব সুন্দর করে ফটোশপ দিয়ে একটি বিল্ডিং এর এক্সটেরিয়র এর ডিজাইন করেছেন। আমার কাছে অনেক ভাল লেগেছে আপনার করা বিল্ডিং এর ডিজাইন। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপ এর বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এরকম সুন্দর একটি বিল্ডিং এর ডিজাইন এবং ব্যতিক্রমধর্মী পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই এটা শুধু ফটোশপ দিয়ে করা না, এটাকে করার জন্য আমাকে সর্বপ্রথম অটোক্যাড এ কাজ করতে হয়েছে, তারপর আমি এটাকে শুধু ব্যাকগ্রাউন্ড এ কাজ করার জন্য ফটোশপ ইউজ করেছি। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি ভাইয়া আপনার করা প্রত্যেকটি বিল্ডিং এর ডিজাইন আমার কাছে অসাধারণ লাগে। সত্যি প্রত্যেকটি ডিজাইনেই আপনার অসাধারণ। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর সুন্দর দক্ষতা গুলো আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, এবং আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32