কবিতা : আমি হয়তো প্রেমিক নই।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Unjjtitled.jpg

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আরেকটি কবিতা নিয়ে হাজির হলাম।তবে এটাই বলব আমি প্রফেশনাল কোন কবি নয়,তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখে যাই। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

কবিতা : আমি হয়তো প্রেমিক নই,

লিখেছেন : @nevlu123

আমি হয়তো প্রেমিক নই,


আমি হয়তো প্রেমিক নই,
প্রেমিক গুলো অন্যরকম।

প্রেমিক হলে মায়ায় গড়া
মন থাকতো।
চোখের ভিতর অনেক
রাগ থাকতো।
বুকের ভিতর জমানো অনেক,
অভিমান থাকতো।
ভালোলাগা থাকতো আবার,
ভালোবাসা ও থাকতো।

আমি হয়তো প্রেমিক নই,
প্রেমিক গুলো অন্যরকম।

প্রেমিক হলে ভালবেসে সুখী হওয়ার,
আশা থাকতো।
কারণ অকারণে আবার,
ঝগড়া থাকতো।

অভাব অনটনেও,
সুখ থাকতো।
আমি হয়তো প্রেমিক নই,
প্রেমিক গুলো অন্যরকম

আজকের এই কবিতা যদি কারো খারাপ লেগে থাকে তাহলে আন্তরিকভাবে দুঃখিত।আর যদি কারো কাছে ভাল লেগে থাকে অবশ্যই তা মন্তব্য করে জানাবেন।

IMG-20220810-WA0034.jpg

আসলে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পেলে কাজের গতি আরো বেড়ে যায়। সেজন্য ভালোলাগা-মন্দলাগা ভালো কাজের উপরে প্রভাব ফেলে। তাই সুন্দর মন্তব্য মানে সুন্দর কিছু কাজ।

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও কবিতা নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া সকলের সুন্দর সুন্দর মন্তব্যের জন্য কাজের উৎসাহ অনেক গুণ বেড়ে যায়। আপনি কবি নন তারপরও খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটি সহজ ভাষায় লেখা এবং খুবই চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ খুব চমৎকার একটি মন্তব্য প্রদানের জন্য ভালো থাকবেন।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া যখন মানুষ কোন একটি কাজের ভাল মন্তব্য পায় এবং ভালো উৎসাহ পায় তখন কাজের গতি আরো দুই গুণ বেড়ে যায়। আমি হয়তো প্রেমিক নয় কবিতাটি খুবই সুন্দর লেগেছে ভালো লেগেছে আমার। ছোট লাইনের যে কোন কবিতা আমার কাছে খুব ভালো লাগে।

 2 years ago 

আপনাদের এত এত প্রশংসা পেলে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

আপনার লেখা কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার কাছে মনে হয় কবিতা মানুষ জটিল। কিন্তু আপনি খুবই সহজ ভাষায় কবিতাটি লিখেছেন।আর ঠিক বলেছেন ভাইয়া ভালো মন্তব্য পেলে কাজ করা উৎসাহ আরও বেড়ে যায়। এই কথাটির সাথে আমি একমত। ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি, যাইহোক অনেক ধন্যবাদ খুব চমৎকার মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি প্রফেশনাল কবি না হলেও সুন্দর কবিতা লিখেন। আমি হয়তো প্রেমিক নই কবিতাটি খুব ভাল লিখেছেন। আমিও কবিতা লিখতে চাই কিন্তু হয়ে উঠে না তাই আপনাদের কবিতা পড়ে অভিজ্ঞতা নিচ্ছি। আপনার কবিতা পড়ে যা বুঝলাম এখানে একজন সত্যিকারের প্রেমিক হতে গেলে কি কি দরকার তা বোঝানো হয়েছে। সুন্দর মন্তব্য পেলে সত্যিই অনেক ভাল লাগে এবং কাজের উৎসাহ বেড়ে যায়। আপনিও নিরাপদে থাকবেন এবং নিজের যত্ন নিবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে অনেক বেশি খুশি হয়েছি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 2 years ago 

আসলেই ভাইয়া প্রতিটি মানুষ নিজের কাজের উৎসাহ পায় সুন্দর মন্তব্যের জন্য। খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। যারা কবিতা লিখে তাদের মন হয় অনেক সুন্দর। কবিতার প্রতিটি লাইন আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের এত সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেলে কাজের গতি আসলে অনেক বেড়ে যায়। ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সুস্থ থাকুন।

কবিতাটি অসাধারণ লিখেছেন ভাইয়া।জি একদম ঠিক ভাইয়া, ভালো কমেন্ট কাজের অনুপ্রেরণা বাড়ায়। চমৎকার হয়েছে কবিতাটি সহজ ভাষায় লিখেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর কবিতাটি শেয়ার করার জন্য।

 2 years ago 

সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

দারুণ সব বাস্তবধর্মী কথা লিখেছেন কবিতার মধ্যে যেটি আমার কাছে খুবই ভালো লেগেছে।সহজ সাবলীল ভাষায় অনেক কিছু তুলে ধরেছেন।আপনি ঠিক বলেছেন সুন্দর সুন্দর মন্তব্যই আমাদের অনেক বেশি অনুপ্রেরণা দেয়। তবে আমি মনে করি গঠনমূলক সমালোচনা কখনো কাজের উপর প্রভাব ফেলে না।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ খুব চমৎকারভাবে গঠনমূলক একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর কবিতা লিখেছেন। কবিতার মাঝে বাস্তবতার অনেক মিল। আর সত্যি বলেছেন সুন্দর সুন্দর মন্তব্য করলে কাজের স্পিড অনেক বেড়ে যায়। আর আপনার কবিতা গুলো আমার কাছে সব সময় খুব ভালো লেগে থাকে। অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে কবিতা গুলো লিখে থাকেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। এবং অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কবিতাটি পড়ে খুব সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ, ভাল থাকবেন।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন প্রেমিকদের বিষয়ে কিছুটা আলাদা। তবে একদম ইউনিক ও গতানুগতিক ধারার বাইরে একটি কবিতা লিখেছেন। খুব ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা করেছি কবিতায় কিছুটা ভিন্নতা আনতে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 63968.82
ETH 3136.80
USDT 1.00
SBD 4.28