নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ।|১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220728_222215.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৫৬৭স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮৫৭৭ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮৫৬৭
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮৫৭৭
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220728-221632_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220728-221657_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

হ্যাঁ ভাই নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা জরুরী। পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অভিনন্দন ।নিয়মিতভাবে কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করুন এই কামনা করছি।

 2 years ago 

পাওয়ার আপ করলেই সক্ষমতা বাড়বে।ধন্যবাদ আপনাকে ভাল থাকুন সর্বদা।

 2 years ago 

আসলেই ভাই আপনি ঠিক বলেছেন এই প্লাটফর্মে কাজ করতে হবে নিজের অবস্থান শক্ত করতে হবে আর এজন্যই বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। আপনি আজকে পাওয়ার আপ করছেন এটা দেখে ভালো লাগছে দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই,সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ এবং আশা করি আপনিও নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

প্রিয় ভাই সে প্রচেষ্টায় ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছে ধন্যবাদ।

 2 years ago 

এভাবেই প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভেচ্ছা রইল খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ,ভাল থাকুন সবাইকে নিয়ে।

 2 years ago 

এভাবে ছোট ছোট পাওয়ার আপ এর মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অতীব সত্য কথা বলেছেন ভাই ধন্যবাদ আপনাকে সুন্দর মতামতের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি কাজ করে যাচ্ছেন এটি অনেক অনুপ্রেরণার উৎস। আপনার এই কাজ থেকে প্রত্যেকে অনুপ্রাণিত হয়ে নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বৃদ্ধি করে যাবে। আপনিও আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 2 years ago 

আমি ও আপনার সাথে একমত, অনুপ্রাণিত হয়ে নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বৃদ্ধি করে যাবে।

 2 years ago 

আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এটা খুবই ভালো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই চেষ্টা করি ধারাবাহিকতা বজায় রাখার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ =0.116727%

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার পাওয়ার আপের এমাউন্ট ক্যালকুলেশন করে পার্সেন্টেজ জানিয়ে দেওয়ার জন্য আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

আপনি অনেক ভালো একটা পাওয়ার আপ করেছেন। বর্তমান অবস্থায় এরকম পাওয়ার আপ সত্যি প্রশংসা করতে হয়। আমাদের সাথে শেয়ার করার আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুস্বাস্থ্য কামনা করি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42