প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20221121_080326.png

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ১০১৯১ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ১০২০১স্টিম পাওয়ার হয়েছে।তবে আমার টার্গেট ছিলো ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই টার্গেটে আমি পৌঁছে গেছি। তাই এখন আমার নতুন টার্গেট ১০ হাজার ৩০০ স্টিম পাওয়ার।

পূর্বের স্টিম পাওয়ার১০১৯১
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার১০২০১
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20221121-075931_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20221121-075959_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

ভাই আপনার দশ হাজার স্টিম পাওয়ার আপ হয়ে গেছে শুনে সত্যিই বেশ খুশি হলাম। আপনি তো দেখছি অনেক দুর এগিয়ে গেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপনার পরবর্তী টার্গেটের জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু, মন্তব্যের পাশাপাশি সহযোগিতা মূলক আচরণ করার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলছেন ভাইয়া প্লাটফর্মে যদি শক্তিশালী ভাবে কাজ করতে চাই তাহলে পাওয়ার আপ খুবই জরুরী।আপনি পাওয়ার আপ করে ডিসেম্বর সিজন -২তে জয়েন হয়েছেন ভাল লেগেছে।আপনার জন্য শুভকামনা রইল এভাবে পাওয়ার আপ বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আশা করছি পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। ধন্যবাদ মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্ল্যাটফর্মে যদি শক্তিশালী ভাবে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে নিজের কাছে অনেক ভালো লাগলো। এভাবেই সামনের দিকে এগিয়ে যান অবশ্য আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আশা করি আপনিও নিজেকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

প্রতি সপ্তাহের ন্যায় এই সপ্তাহেও আপনি নিজস্ব ক্ষমতা বৃদ্ধির জন্য, ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। দোয়া করি আপনি যেন নতুন টার্গেট ১০ হাজার ৩০০ স্টিম পাওয়ারে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই, চমৎকার মন্তব্য করার জন্য ভালো থাকবেন।।

 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। সক্ষমতা বৃদ্ধির জন্য সবসময়ই পাওয়ার আপ করা প্রয়োজন। আপনি খুবই সুন্দরভাবে পাওয়ার আপের ধাপগুলো শেয়ার করেছেন। এইভাবে পাওয়ার করতে থাকুন।

 2 years ago 

ধন্যবাদ পাওয়ার আপ সম্পর্কে পজিটিভ একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

টার্গেটে পৌঁছে যেয়েও নিয়মিত পাওয়ার আপ করছেন জেনে খুবই ভালো লাগলো। আসলে সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ এর বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা আশা করি আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করলে নিজেরই ক্ষমতা বৃদ্ধি হতে থাকে। তাই টার্গেট ফিলাপ হওয়ার পরেও পাওয়ার আপ করছি ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টা দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। কারণ নিজের শক্তি বৃদ্ধি করানোর জন্য পাওয়ার আপ করা সবার জন্যই উচিত। দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখি আরো ভালো লাগলো। এইভাবে একটু একটু করে নিজের লক্ষ্যে পৌঁছে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

নিজস্ব সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন জানতে পেরে খুবই ভাল লাগলো খুব ভালো লাগে কেননা যত বেশি পাওয়ার বৃদ্ধি করবো তত বেশি ক্ষমতা অর্জন হবে এবং দীর্ঘমেয়াদী কাজ করতে পারবো এই সম্প্রদায়ের সাথে।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার একমাত্র লক্ষ্য হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করার উদ্দেশ্যে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই, সবসময় সুন্দর মন্তব্য করে উৎসাহ দিয়ে যাওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64439.19
ETH 2775.41
USDT 1.00
SBD 2.64