ডিজিটাল আর্টের মাধ্যমে বসে থাকা সুন্দর একটি মেয়ের চিত্রাংকন।১০% লাজুক মামার জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projedict 40.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে বসে থাকা সুন্দর একটি মেয়ের চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত আমি মেয়েটির মুখমণ্ডল ও চুলের শেপ এঁকে নিলাম।

Umwntitled.png

Untitjeled.png

দ্বিতীয় ধাপঃ

তারপর চুলের শেপের মধ্যে আরো কিছু চুল এঁকে নিলাম এবং মাথায় একটি ফুল এঁকে নিলাম। তারপর মুখমন্ডলেএকটি কালার করে নিলাম। পুনরায় চুল কালো কালারে পরিণত করে নিলাম। আবার মাথার ফুলটি ও কালার করে নিলাম।

Unhwktitled.png

Unkwtitled.png


তৃতীয় ধাপঃ

এরপর হাত ও জামা এঁকে নিলাম এবং হাতে ও জামার মধ্যে ভিন্ন কালারে পরিণত করলাম।তারপরে জামার নিচের অংশ এঁকে নিলাম।

Untbjjeitled.png

Prornmtsject 40.png

চতুর্থ ধাপঃ

এরপর আমার মধ্যে আরও কিছু ডিজাইন করে নিলাম এবং জামাটি অবশেষে একটি কালারে পরিণত করলাম।

Projetmsct 40.png

Proymeject 40.png

পঞ্চম ধাপঃ

তারপর হাতের সামনে একটি প্রজাপতি এঁকে কালার করে নিলাম এবং পিছনের ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Projedict 40.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

বসে থাকা একটি সুন্দর মেয়ের ডিজিটাল আর্ট শেয়ার করেছেন আপনি। দেখতে খুবই অসাধারণ লাগছে। কালার কম্বিনেশন খুবই ভালো ছিল। আর্টের প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের মাধ্যমে প্রশংসা করার জন্য ভালো থাকবেন সর্বদায়।🌱

 2 years ago 

ওয়াও খুবই অসাধারণ ডিজিটাল আর্টের মাধ্যমে বসে থাকা সুন্দর একটি মেয়ের চিত্রাংকনটি। সত্যি আপনার ডিজিটাল আর্টের প্রশংসা করতে হয়। আপনি অনেক গুণী শিল্পী। ধাপ গুলো খুব চমৎকারভাবে উপস্থাপনা করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো এবং অসংখ্য ধন্যবাদ সবসময় সুন্দর মন্তব্য করে সাপোর্ট করে যাওয়ার জন্য।❤🍨

 2 years ago 

সুন্দরী একটা মেয়ে বসে থাকার ডিজিটাল আর্ট খুব সুন্দর করে সম্পূর্ণ করেছেন। দেখে বেশ ভালো লাগলো। খুব সুন্দর করে প্রতিটা ধাপ শেয়ার করেছেন। আমাদেরকে উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর করে মতামত প্রধানের জন্য। ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।

 2 years ago 

মেয়েটি বসে আছে আর তার সামনে একটি প্রজাপতি যা সে ধরার জন্য চেষ্টা করছে। এই রকম একটি সুন্দর চিত্র আকা আসলেই ক্রিয়েটিভ বেপার। আপনি খুব সুন্দরভাবে চিত্রটির পূর্ণ রুপ দিয়েছেন। ধন্যবাদ ভাইয়া সুন্দর ডিজিটাল চিত্র আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রশংসার মাধ্যমে সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ ্।❤🔋❤

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে সুন্দর একটি মেয়ের চিত্রাঙ্গন তৈরি করে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন। মেয়েটি যখন হাত দিয়ে প্রজাপতি ধরতে গিয়েছিল ওই সময়ের ছবিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে মতামত প্রধানের জন্য।ভালো থাকুন

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি খুবই সুন্দর ভাবে একটি মেয়ের বসে থাকার চিত্র অঙ্কন করেছেন। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে মেয়েটির সামনে থাকা প্রজাপতিটা। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো এবং অসংখ্য ধন্যবাদ সবসময় সুন্দর মন্তব্য করে সাপোর্ট করে যাওয়ার জন্য।❤🌱

 2 years ago 

ওয়াও অসাধারন ছিল ডিজিটাল আর্টের মাধ্যমে বসে থাকা সুন্দর একটি মেয়ের চিত্রাংকন। দেখে তো আমি মুগ্ধ হয়ে গেছি। মনে হচ্ছে এটা বাস্তবে একটি মেয়ে।ধাপগুলো বেশ চমৎকারভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন। কালার কমিশনটা বেশ দারুন ছিল। শুভকামনা রইল এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর করে মতামত প্রধানের জন্য ধন্যবাদ । ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।❤🌱

 2 years ago 

ভাই আপনি ফটোগ্রাফি,ডিজিটাল আর্টে অনেক বেশি দক্ষ। আপনার ফটোগ্রাফি আর ডিজিটাল আর্ট এর ফ্যান হয়ে গেলাম।ধন্যবাদ অসাধাণ একটি চিত্র কর্ম শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর করে প্রশংসার মাধ্যমে সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ এবং খুব সুন্দর গুছিয়ে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য আবারো ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল মাধ্যমে ফ্রক গায়ে দিয়ে বসে থাকা একটি সুন্দর মেয়ের চিত্রাংকন করেছেন খুবই সুন্দর হয়েছে সম্পূর্ণ চিত্রটি। খুব বেশি ভালো হয়েছে আমার অনেক পছন্দ হয়েছে আপনার আজকের পোস্টটি।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর করে মতামত প্রধানের জন্য,ভালো থাকুন🌱❤🌱

 2 years ago 

ভাইয়া আপনি ডিজিটাল আর্ট এর মাধ্যমে অনেক সুন্দর একটি মেয়ে বসে থাকার চিত্রাংকন করেছেন। মেয়েটির জামাটি অনেক সুন্দর ভাবে অংকন করেছেন। কালার কম্বিনেশন টা বেস্ট চমৎকার লাগলো। উপস্থাপনা টি বেশ ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য ভালো থাকবেন,।🌱

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40