নাটকের রিভিউঃ সৌদি বউ

in আমার বাংলা ব্লগ7 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

সৌদি বউ নাটকের রিভিউ।
আজকে আমি আমার এই পোষ্টের মাধ্যমে এই নাটকের গল্পটি নিজের মত করে রিভিউ করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


Screenshot_20231202-104545_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামসৌদি বউ
পরিচালকমহিন খান
অভিনয়শাহেদ শাহরিয়ার, যারা নুর সহ আরো অনেকে
ভাষাবাংলা
মুক্তির তারিখ২১ নভেম্বর ২০২৩

Screenshot_20231202-111732_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

Screenshot_20231202-111814_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

প্রথমে নাটকের মধ্যে দেখতে পাওয়া যায় নায়িকা বিদেশ থেকে বাড়িতে ফিরছে একটি ভেংগাড়ি করে৷ সেখানে সে বিদেশ থেকে অনেক কিছুই এনেছে এবং সে বাড়িতে প্রবেশ করতে দেখা যায় ৷ যখন সে বাড়িতে প্রবেশ করে তখন সে তার স্বামীর পাশে তার চাচাতো বোনকে দেখতে পায়। তখন সে খুবই রাগান্বিত হয়ে যায়।

তখন সে জিজ্ঞাসা করে তার স্বামীর সাথে তার চাচাতো বোন কি করছে৷ তখন তার স্বামী অস্বীকার করে যে তার চাচাতো বোন তার সাথে এসে বসে পড়েছে৷ তখন নায়িকার মাও সেখানে চলে আসে৷ নায়িকার মা তখন তাকে জিজ্ঞাসা করতে থাকে৷ তখন নায়িকা এবং নায়িকার মা তাদের দুজনকে অনেক বকাবকি করতে থাকে৷

Screenshot_20231202-111833_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

এবার নায়িকা এবং নায়িকার মা পরদিন রাতেই নায়ককে সেখানে জিজ্ঞাসা করে নায়িকা এত বছর ধরে যে সকল টাকা গুলো তাকে পাঠিয়েছে সে টাকাগুলো সে কি করেছে৷ তখন নায়ক ঠিকমতো সকল টাকা হিসাব দিতে পারেনা৷ তখন বলে নায়িকার মায়ের পিঠে খরচ করতেই সবগুলো টাকা শেষ হয়ে গিয়েছে৷ তখন তারা দুজনেই হতবাক হয়ে যায়৷

Screenshot_20231202-112858_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

পরদিন নায়কের সাথে নায়িকা হাটতে বের হয়৷ তখন সেখানে নায়িকার চাচাতো বোনের সাথে আবার তার দেখা হয়ে যায়৷ সেখানে নায়িকার চাচতো বোন এর হাতে যে মোবাইলটি সে দেখতে পায়, দেখার সাথে সাথে চিনে ফেলে। কারণ এই মোবাইল নায়িকা তার মায়ের জন্য পাঠিয়েছিল৷ যখন নায়িকা মোবাইলটি তার চাচাতো বোনের হাতে দেখতে পায় তখন নায়িকা জোর করে তার চাচাতো বোনের হাত থেকে মোবাইলটি নিয়ে চলে যায়৷

Screenshot_20231202-112922_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

পরদিন নায়িকার বাড়িতে নায়কের বাবা আসে তাদেরকে দাওয়াত দেওয়ার জন্য৷ তখন নায়কের অনেক জোরাজুরি করতে থাকে তাদের বাড়িতে গিয়ে দাওয়াত খেয়ে আসার জন্য৷ তখন নায়িকা এবং নায়িকার মা প্রথমে রাজি না হলেও পরে নায়কের বাড়িতে বেড়াতে যায়৷ যখন তারা নায়কের বাড়িতে বেড়াতে যায় তখন দেখতে পায় যে নায়কের বাবা মার বাড়ি অনেকটাই বড় আকারের পাকা দালান এবং অনেক সুন্দরভাবেই করা হয়েছে । এর আগে তাদের বাড়ি কিছুই ছিল না৷ যখন নায়িকা তাকে জিজ্ঞেস করে তারা এই বাড়ি কিভাবে দিয়েছে তখন নায়ক বলে নায়িকার পাঠানো টাকা দিয়ে তারা এই ঘরটি দিয়েছে৷

Screenshot_20231202-112956_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

এবার নায়িকা এবং নায়িকার মা একদিন বাজারে গিয়েছিল৷ তখন নায়কের প্রেমিকা তাদের বাড়িতে আসে৷ তখন সেই নায়ককে বলে তাকে বিয়ে করার জন্য৷ তবে নায়ক তাকে বিয়ে করতে রাজি ছিল না৷ যখন নায়কের বউ এবং নায়কের মা সেখানে চলে আসে৷ তখন ওই মেয়ের সাথে নায়ককে তারা দেখতে পায়। তখন নায়িকা ও নায়িকার মা তাদেরকে জিজ্ঞাসা করতে থাকে কেন এই মেয়ে এখানে এসেছে৷ তখন ওই মেয়ে সব কথা তাদেরকে বলে দেয়৷ তখন সেই মেয়ে নায়ককে অনেক মারতে থাকে এবং সে সেখান থেকে চলে যায়৷

Screenshot_20231202-113026_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

এবার নায়ককে শিক্ষা দেওয়ার জন্য নায়িকাও প্রেম করতে থাকে তার খালাতো ভাইয়ের সাথে৷ হাঁটাচলা করত, কথাবার্তা বলত আর সে সবকিছু নায়ক দেখে অনেক কষ্ট পেতো৷ আর সব সময় নায়িকা নায়কের কষ্ট দেওয়ার জন্যই এরকম করতে থাকে৷ তখন নায়ক অনেকটাই অনুতপ্ত হয়৷

Screenshot_20231202-113105_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

এবার শেষ দিকে নায়িকা বলে নায়কের পাসপোর্ট এবং কাগজপত্র তৈরি করার জন্য৷ নায়ককে সে বিদেশে পাঠিয়ে দিবে এবং নায়ক এবং নায়িকার মা বাড়িতে বসে বসে খাবে৷ তখন নায়ক বলে সে যাবে না৷ তারপর নায়িকা বলতে থাকে তাহলে আমি চলে যাব৷ আর কোনদিনও এই দেশে আসবো না৷ তখন নায়ক তার ভুল বুঝতে পারে৷

নায়িকা বলে নায়ক যখন অন্য মেয়েদের সাথে প্রেম করছিল নায়িকার অনেক কষ্ট হচ্ছে৷ তাই নায়িকা তাকে কষ্ট দেওয়ার জন্য এরকম করেছিল৷ তখন তারা দেশে চাকরি করার সিদ্ধান্ত নেয় এবং দুজনেই একসাথে মিলে যায়৷ আর এভাবে এই নাটকটি শেষ হয়ে যায়৷

আমার ব্যক্তিগত মতামত।

এই নাটকটি একদমই অসাধারণ হয়েছে৷ এরকম সুন্দর একটি নাটক দেখতে পেরে আমি অনেক খুশি হয়েছি৷ বাংলাদেশের পরিচালকরা খুবই সুন্দর নাটক শেয়ার করে আসছে৷ আজকের এই অসাধারণ নাটকের মধ্যেও বাস্তবিক অনেকগুলো বিষয় তুলে ধরা হয়েছে৷ যখন নায়িকা নায়ককে শিক্ষা দেওয়ার জন্য তার খালাতো ভাইয়ের সাথে প্রেম করতে থাকে তখন নায়ক অনেক কষ্ট পায় এবং সেই কষ্ট থেকে সে অনেক অনুতপ্ত হয়ে যায়৷ অনুতপ্ত হওয়ার পর নায়িকা নায়ককে বলে ভালো হয়ে যাওয়ার জন্য৷ এর পরিপ্রেক্ষিতে নায়ক ভালো হয়ে যায় এবং দুজনেই দেশে যদি থাকার সিদ্ধান্ত নেয়৷ এই নাটকের মধ্যে যে সকল বিষয়গুলো তুলে ধরা হয়েছে আজকালকার সমাজে এই বিষয়গুলো অহরহ দেখা যাচ্ছে।

আমার ব্যক্তিগত মতামত অনুসারে নাটকের রেটিংঃ

৯/১০

নাটকটির লিংক এখানে দেয়া আছে।চাইলে দেখে নিতে পারেন।👇

সমাপ্ত

ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানে বিদায় নিচ্ছি।আগামিতে অন্য কোন নাটকের রিভিউ নিয়ে আবারও হাজির হবো।ভালো থাকবেন সবাই।আর কষ্ট করে রিভিউটি যারা পড়ছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণনাটক রিভিউ ।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আপনি অনেক সুন্দর একটা নাটক আমাদের মাঝে শেয়ার করেছেন। নায়িকা কিন্তু নায়ককে বেশ ভালোই শিক্ষা দিয়েছে। নায়িকা তার খালাতো ভাইয়ের সাথে প্রেমের নাটক করছিল, যা দেখে নায়কের কষ্ট হচ্ছিল। এবং সে তার ভুল বুঝতে পেরেছেন শেষ পর্যন্ত, এটা দেখে খুব ভালো লেগেছে। নায়ক নায়িকা দুজনে শেষে এক হয়েছিল, এটা দেখে খুব ভালো লেগেছে। আপনার লেখা নাটকের রিভিউ আমার অনেক বেশি পছন্দ হয়েছে, সময় পেলে অবশ্যই নাটকটা দেখার চেষ্টা করব।

 7 months ago 

তোমাকে অনেক অনেক ধন্যবাদ।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

💐💐

 7 months ago 

সুন্দর একটি নাটক এর রিভিউ আপনার কাছ থেকে দেখতে পেরে খুবই ভালো লাগলো৷ এই নাটকটি আমি এখনো দেখে নিতে পারিনি৷ তবে অবশ্যই সময় করে এই নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করব৷ আপনার কাছ থেকে এই এই নাটিকের রিভিউ দেখে এই নাটকটি অনেক সুন্দর হয়েছে বলে মনে হচ্ছে৷

 7 months ago 

অনেক অনকে ধন্যবাদ তোমাকে।💐

 7 months ago 

ভালো লাগার মত একটি নাটক আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। যেখানে বেশ সুন্দর শিক্ষা অনুভূতি খুঁজে পেয়েছি আমি। এভাবে নায়ক আর নায়িকার মাঝে যদি সুন্দর একটা পারফরম্যান্স থাকে সে নাটক গুলো দেখতে খুবই ভালো লাগে।

 7 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইজান💐।

 7 months ago 

নাটকের পুরো কাহিনীটা তো অনেক বেশি সুন্দর ছিল, যেটা আমার অনেক ভালো লেগেছে পড়তে। আমি নাটকের রিভিউ গুলো ভালোভাবে পড়ার চেষ্টা করি, যা আমার খুব ভালো লাগে। নায়ক নায়িকার সাথে যা করেছিল তার সেই ভুল বুঝতে পেরেছিল, যখন নায়িকা তার খালাতো ভাইয়ের সাথে মিথ্যা প্রেমের অভিনয় করেছিল। নায়কেরও অনেক বেশি কষ্ট হয়েছিল, এই সব কিছু দেখে। নাটকটা আমার এখনো দেখা হয়নি, তাই নাটকটা অবশ্যই দেখবো।

 7 months ago 

ধন্যবাদ মতামতের জন্য।।

 7 months ago 

বর্তমানে এরকম অনেকেই আছে যারা বাইরে থেকে কষ্ট করে টাকা পাঠায় আর সেই টাকায় অনর্থক মানুষ নষ্ট করে। চমৎকার একটি নাটক ছিল ধন্যবাদ রিভিউ করার জন্য।

 7 months ago 

ঠিক বলেছো।।

 7 months ago 

মজার একটি নাটক রিভিউ পড়লাম। সৌদি থেকে বউ দেশে না আসলে সে বুঝতেই পারতো না যে তার স্বামী অন্য মেয়ের সাথে রিলেশন করে। পরে আবার বউ তার খালাতো ভাইয়ের সাথে অভিনয় করে উচিত জবাব দিয়েছে। কাটা দিয়ে কাটা তুলেছে। ধন্যবাদ।

 7 months ago 

আসলেই দারুন ছিলো নাটকটি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42