শীতের সকালে কুয়াশার ফোটা |_|১০% লাজুক-খ্যঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20220212-010757_PhotoEditor.jpg

লোকেশন:https://maps.app.goo.gl/MZwNADD5P2q6VyLQ8

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে কিছু গোলাপ ফুলের পাপড়ির উপরে পড়ে থাকা শিশির বিন্দুর এবং গোলাপ ফুলের পাতা এবং ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।


শীতের সকালে কুয়াশার ফোটা যখন ফুলের পাতার উপরে বা ফুলের পাপড়ির উপরে পড়ে থাকে তখন এটি দেখতে বেশ চমৎকার লাগে এবং মনটা ভালো হয়ে যায়, এরকম কিছু দৃশ্য যদি চোখে পড়ে।


শীতকালে সকাল বেলা যখন কেউ ঘর থেকে বের হয়, তখন তার চোখে অপরূপ সৌন্দর্য ধরা পড়ে যায়। কেননা চারোদিকে কুয়াশার ফোটা পড়ে থাকে।আর সে দৃশ্য কার না ভালো লাগে।

আমি মনে করি এটি সবারই ভাল লাগার মত একটা বিষয়।ফুল সবাই ভালোবাসে আর গোলাপ ফুল হলে তো কোন কথাই নেই,কারণ আমার খুব প্রিয় একটি ফুল গোলাপ ফুল।



কেননা গোলাপ ফুল ভালোবাসার প্রতীক, এটি শান্তির প্রতীক,সকল ফুলের রানী এই ফুল। এই ফুলটি ফুলের মধ্যে সবচাইতে মূল্যবান একটি ফুল।



আর এই গোলাপ ফুলের উপরে যদি পড়ে থাকে শিশির বিন্দু তখন এটি দেখতে বেশ চমৎকার লাগে। তবে আজকে আমি যে গোলাপের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করেছি এটি সাদা ও গোলাপি কালারের মিশ্রণে এই ফুলটি।



এই ফুলগুলো আমাদের পুকুর পাড়ে তোলা,আর এই বাগানটি আমাদের পুকুর পাড়ে অবস্থিত। আমাদের বাড়ির সামনে আমাদের পুকুর পাড়ে আমরা একটা বাগান তৈরি করেছি সেখানে অনেক রকমের ফুল গাছ রয়েছে।

তবে এই ফুলগুলো আমাদের বাড়ির বাগানে ফুটেছে এবং সকাল বেলা ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম।


আমি আজকে শুধু কয়েকটা ফুল এবং ফুলের উপরে যে কুয়াশার ফোটা সেগুলো এবং পাতার উপরের কুয়াশা গুলোর ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভাল লাগবে আর কেমন লাগল তা অবশ্যই জানাবেন ধন্যবাদ।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@নিভলু১২৩
সম্পাদনাশুধু সেসুরেশন
লোকেশন

https://maps.app.goo.gl/MZwNADD5P2q6VyLQ8

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোষ্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।ভালো থাকুন সবাই এই কামনায় আজকের জন্য এখানে বিদায় নিলাম।

Sort:  
 2 years ago 

শীতের সকালে কুয়াশার ফোটা গুলো পাতার উপরে দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

কুয়াশার ফোটা গুলো মন কেড়ে নেয় তাই এই ফটোগ্রাফি,ভালো থাকুন সব সময় এই কামনা করি ভাই।

 2 years ago 
  • শীতের সকালে কুয়াশার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। সত্যিই আপনি অনেক সুন্দর ভাবে ফটোগুলো ক্যামেরাবন্দি করেছেন। এবং প্রত্যেকটি ছবি অনেক সুন্দর অ্যাঙ্গেলে ফুটিয়ে তুলেছেন। আমার কাছে এটি অনেক বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর হয়েছে ভাইয়া। এবং প্রত্যেকটি ছবির পর সুন্দরভাবে বিষয়গুলো উপস্থাপন করেছেন। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল
 2 years ago 

সবসময় পাশে থেকে প্রশংসা ও সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। ভালো থাকুন সবসময় এই কমনা করি।

আপনার ফটোগ্রাফি গুলো ভীষণ সুন্দর হয়েছে ।গোলাপ ফুলের পাপড়ির উপর শিশির ফোটা দেখতে ভীষণ ভালো লাগছে।প্রতিটি ছবির নিচে ক্যাপশন গুলো খুব সুন্দর ভাবে লিখেছেন । ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি বলে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু,অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে প্রশংসা করার জন্য।ভালো থাকুন সব সময় এই কামনা করি।

 2 years ago 

ভাইয়া আপনার শীতের সকালের কুয়াশার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই অসাধারণ হয়েছে ভাইয়া। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। এরকম সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াওও,ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আসলেই অনেক সুন্দর হয়েছে। ফুলের পাপড়ির উপরের শিশির বিন্দু জমে থাকার দৃশ্য টি জাস্ট অসাধারণ 😲। কোনটা ছেড়ে কোনটা বলবো অধিক সুন্দর তা বুজতে পারছিনা। আসলেই অসাধারণ হয়েছে দেখতে খুবই সুন্দর লাগছে। ছবিগুলোর মধ্যে প্রকৃতির অপরূপ দৃশ্য ফুটে উঠেছে

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটো গুলোকে শেয়ার করার জন্য

 2 years ago 

হাহাহা,,,অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে প্রশংসা করার জন্য।আপনার ভালো ও সুস্থতা কামনা করি।

 2 years ago 

শীতের সকালের কুয়াশা এবং বর্ষার সময়ে বৃষ্টি এই দুইটা আবওহাওয়ার কোনো তুলনা হয় না। দুইটা সময়ই খুব সুন্দর। এবং সকালে যখন গাছের পাতার উপর কুয়াশার প্রভাব দেখা যায় সেটা অসাধারণ লাগে। যেমনটা আপনি দেখিয়েছেন। ছবিগুলো দারুণ ছিল। খুবই সুন্দর লাগছে।

 2 years ago 

জি ঠিক বলেছেন, ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে প্রশংসা করার জন্য।ভালো থাকুন সবসময়

 2 years ago 

শীতের সকালে কুয়াশার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আপু। সত্যি আপু আপনার ফটো গুলো দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমি আপু না ভাইয়া,,,,একটু খেয়াল কইরেন।

 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটি ছবি দেখে জীবন্ত মনে হচ্ছে। এত সুন্দর করে শিশিরগুলো ফুলের উপর পড়ে থাকার ছবি আপনি ফুটিয়ে তুলেছেন আপনার ফটোগ্রাফির মাধ্যমে যা দেখতে চমৎকার লাগছে। একেবারে চোখ জুড়িয়ে গেল আপনার ফটোগ্রাফি গুলো দেখে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু শীতের কুয়াশা ভেজা ফুলের ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে প্রশংসা করার জন্য।

 2 years ago (edited)

শীতকালের সৌন্দর্যের মধ্যে কুয়াশার সৌন্দর্য অন্যতম। শিশিরের ফোটা গুলো ঘাস এবং বিভিন্ন গাছের পাতা ও ফুলের সাথে লেগে থাকে যা আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সুন্দর দৃশ্য গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া,অনেক ধন্যবাদ এত সুন্দর করে প্রশংসা করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে শীতের সকালের কুয়াশা ফোটার অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন। শীতের সকালের এইরকম ফটোগ্রাফি গুলো দেখতে আসলেই অনেক সুন্দর দেখায় ঠিক তেমনি ভাবে আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে ফটোগ্রাফি পর্ব শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43