নিজের লেখা কবিতা আবৃত্তি। কেন এত অভিমান আমাকে ঘিরে?

in আমার বাংলা ব্লগlast month

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Photo_1713193117186.png

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে আমার লেখা একটি কবিতা আবৃত্তি নিয়ে উপস্থিত হয়েছি।আর কবিতাটির নাম হচ্ছেঃ- কেন এত অভিমান আমাকে ঘিরে?।আর আমি নিজেই কবিতা আবৃত্তি করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম আজকে একটি কবিতা আবৃত্তি আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম নিজের লেখা কোন কবিতা আবৃত্তি করা যায়। পরে আমার লেখা এই কবিতার কথা মনে পড়লো তাই সেটাই তুলে ধরার প্রচেষ্টা করলাম। আসলে আমি মনে করি কবিতা আবৃত্তি,গান এইসব হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে কবিতা আবৃত্তি ও গান গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও গান গেয়ে থাকি।আর আজকে গান নয় বরং এটি কবিতা আবৃত্তি শেয়ার করছি।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান ও কবিতা আবৃত্তি করতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই কবিতা আবৃত্তি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


কবিতাটির নাম হচ্ছেঃ
কেন এত অভিমান আমাকে ঘিরে?

কবিতা আবৃত্তিঃ
@nevlu123


কেন এত অভিমান আমাকে ঘিরে?।👇

এই কবিতাটি আমার খুব প্রিয় তাই অনেক বেশি পড়তাম। হঠাৎ করে কবিতা আবৃত্তির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


কবিতা আবৃত্তির কথা 👇

কেন এত অভিমান আমাকে ঘিরে?
তোমার জন্য ভালোবাসা কতখানি,
যদি পারতাম আমি, দেখাতাম বুক চিরে।
যদি দেখতে হয়তো আসতে ফিরে।
আমি আছি বেজায় সুখে আমার মত করে।
আপন পরের হিসেবে শেষে আছি অচিনপুরে।
বেদনার যত নীল ছিল, দিয়েছি তা উড়িয়ে। তিলে তিলে করেছি শক্ত, নিজের মনকে পুড়িয়ে।
কেন তুমি এসেছ অবেলায়?
কেন দিলে আশার হাতছানি।
কেন তুমি রেখেছো নিজেকে গুটিয়ে?
আমি পারিনি বোঝাতে আজও সেই অবলা মনকে।
আমি নিস্তব্ধ হয়ে তোমার পানে চেয়ে থাকি।
আমি নিরালায় আনমনে তোমায় ঝপি।
আমার একলা পথেও তুমি থাকো আমার মনে।
আমি তোমায় কত ভালোবাসি তা শুধু বিধাতাই যানে।
নতুনত্ব যেন গ্রাস করে নিচ্ছে সব।
পুরাতন আজ যেন জিম্মি হয়ে আছে।
নতুনত্ব ভুলিয়ে দেয় সবকিছুই এক ঝলকে।
যদিও পুরাতন এক সময় সব গড়েছিল তিলে তিলে।

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last month 

আপনার লেখা কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো।
আপনার আবৃতি শুনতেও অনেক ভালো লেগেছে।
নিজে নিজে কবিতা লেখার মাঝে আলাদা একটা আনন্দ আছে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে একটি কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 25 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন।🌹

ওয়াও ভাইয়া আপনার কবিতাটি পড়ে আমি বেশ খুশি হলাম। চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার নিজের লেখা, কবিতার প্রতিটি চরণের সঙ্গে প্রতিটি চরণের অনেক মিল রয়েছে।নিজের লেখা কবিতা আবৃত্তি। কেন এত অভিমান আমাকে ঘিরে, ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 25 days ago 

আপনার জন্যও শুভকামনা রইল ভাইজান। 🗯️

 last month 

আপনি বরাবরই খুবই চমৎকার কবিতা লিখে থাকেন। আজকেও আপনি খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। নিজের লেখা কবিতাটি আবার আপনার কন্ঠে কভার করেছেন। আপনি বেশ চমৎকার করে কবিতাটি আবৃতি করেছেন। এত সুন্দর একটি কবিতা আপনার কন্ঠে এত সুন্দর করে আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 25 days ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ তুহিন ভাই।💕

 last month 

ভাইয়া আপনি আজকে নিজের লেখা একটা কবিতা আবৃতি করেছেন দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার লেখা কবিতা গুলো পড়তে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর আপনি এত সুন্দর করে আবৃত্তি করেছেন ছন্দের সাথে ছন্দ মিলিয়ে, পুরোটা শুনতে অনেক ভালো লেগেছে। কবিতা লিখতে এবং কবিতা পড়তে আমি অনেক পছন্দ করি। আর ঠিক তেমনি ভাবে কবিতা আবৃত্তি শুনতেও আমার কাছে অনেক ভালো লাগে। আপনি যেমন অনেক সুন্দর ভাবে গান গাইতে পারেন, তেমনি অনেক সুন্দর কবিতা ও আবৃত্তি করতে পারেন।

 25 days ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন,।

 last month 

নিজে কবিতা লেখার মধ্যে আনন্দ রয়েছে। আর সেই কবিতা পাঠক সমাজের মাঝে ব্যক্ত করতে পারলে আরো ভালো লাগে। আজকে আপনি আপনার নিজের লেখা কবিতা আবৃত্তি করে শুনিয়েছেন দেখে অনেক ভালো লাগলো। কবিতাটাও বেশ দারুন ছিল। এত সুন্দর আবৃত্তি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 25 days ago 

সুমন ভাই ধন্যবাদ আপনাকে।ভালো থাকুন।

 last month 

আমাদের এখানে প্রফেশনাল গায়ক, আবৃত্তি কার খুবই কম আছে হয়তো বা নেই। কিন্তু সবাই চেষ্টা করে। অনেক সময় এই চেষ্টা টা অসাধারণ কিছু তৈরি করে ফেলে। নিজের কবিতা নিজে আবৃত্তি করার ব‍্যাপার টা একেবারে অন‍্যরকম। দারুণ করেছেন কবিতা আবৃত্তি টা ভাই। এককথায় অসাধারণ। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 25 days ago 

অনেক অনেক ধন্যবাদ, শুভকামনা রইলো।

 last month 

বিভিন্ন টপিক নিয়ে কবিতা লিখতে আমার কাছে অনেক ভালো লাগে কবিতা গুলো পড়তে। আর কবিতা যদি আবৃত্তি করা হয়, তাহলে তো আরো বেশি ভালো লাগে। আপনি কবিতাটা যেমন ছন্দ মিলিয়ে লিখেছেন সুন্দর করে, তেমনি কবিতা আবৃত্তিটাও ছন্দ মিলিয়ে সুন্দরভাবে করেছেন। এক কথায় আমার কাছে সাধারণ লাগলো পুরো কবিতার আবৃত্তি। আপনার কবিতা আবৃত্তি যতই শুনছিলাম আমার কাছে ততই খুব ভালো লাগছিল। আশা করছি এখন থেকে আপনি সুন্দর সুন্দর কবিতাগুলোর আবৃত্তি ও আমাদের মাঝে শেয়ার করবেন।

 25 days ago 

সুন্দর মতামত ভাগাভাগি করে নেয়ার জন্য ধন্যবাদ।।

 last month 

যেমন সুন্দর লেখেন তেমন সুন্দর আবৃত্তিও করেন। খুবই ভালো লাগলো আপনার কন্ঠে এত সুন্দর একটি কবিতা আবৃত্তি শুনে। নিজের লেখা কবিতা গুলো আবৃত্তি করার অন্যরকম একটা অনুভূতি কাজ করে। আর এই কবিতার নামটা যেমন সুন্দর কবিতার লাইনগুলোও ভীষণ সুন্দর। ভালো লাগলো আপনার কবিতা আবৃত্তি টি।

 25 days ago 

আপনাদের ভালো লাগা মানে আমার ভালো লাগা।💞

 last month 

নিজের লেখা কবিতা আবৃত্তি করার মজাই আলাদা। তবে আজকে আপনি নিজের লেখা কবিতা আবৃত্তি করেছেন।কেন এত অভিমান আমাকে ঘিরে কবিতাটি আপনার কন্ঠে আবৃত্তি শুনে সত্যি আমি মুগ্ধ হয়ে গেলাম। তবে আপনি প্রমোশনাল কবিকে হার মানাবেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে কবিতাটি দেখে আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 25 days ago 

ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।🙏

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66924.37
ETH 3085.49
USDT 1.00
SBD 3.71