নিস্তব্ধ পৃথিবী নিস্তব্ধ আমি।আমার এই পৃথিবীতে কোথাও নেই তুমি|-| ১০% লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20220124_084334.jpg

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে ছোট একটি কবিতা শেয়ার করব। তবে তার আগে আমি কিছু কথা বলি, আর সেটা হচ্ছে আমি আসলে প্রফেশনালি কবিতা লিখি না।

তবে যখন লিখতে বসি অতি আবেগ প্রবণ হয়ে লিখে ফেলি, আজকের কবিতাটি অনেক ছোট তবে খুবই অর্থবহুল। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এর আগে আমি ফটোগ্রাফি, ম্যাক্রো ফটোগ্রাফি আবার কখনো ম্যান্ডেলা শেয়ার করেছি।তাই আজকে চেষ্টা করলাম একটু ভিন্নতা আনার জন্য, যার কারণে একটা ছোট্ট কবিতা আপনাদের সাথে শেয়ার করবো। কেমন হল তা জানাবেন।

আমি মনে করি কবিতা মানে একটা শিল্পীর মনের আকুতি, কবিতা মানে একটা শিল্পীর মনের ভাব।যেটা কবিতার মাধ্যমে সেই কবিটি তুলে ধরেন।

কবিতা মানেই অল্প কথায় অনেক কথার সমাহার। কবিতা মানেই সৌন্দর্যের বাহার।

20220124_084211.jpg

কবিতা : নিস্তব্ধ আমি

লিখেছেন : @nevlu123

নিস্তব্ধ পৃথিবী নিস্তব্ধ আমি।আমার এই পৃথিবীতে কোথাও নেই তুমি।

নির্জনে নিরবে ভেবে যাই একা।যদি কোথাও পেয়ে যাই তোমার দেখা।

পেয়েছিলাম তোমায় কোন একদিন।
সেই দিনটি ছিল যে রঙিন।মুখোমুখি আমি তোমার, তুমিও সম্মুখীন।

একাকিত্বের রাজ্য আমার,একাই রাজা আমি। মহারানী তুমি সেথায় তবে এখনো যে খুঁজে পাইনি।

আমার রাজ্যে শুধু মাত্র অমাবর্ষার খেলা,তোমার রাজ্যে অনেক অনেক চাঁদ-তারার মেলা।

এক রাজ্য ভালোবাসা আমার হৃদয় জুড়ে।চলে এসো কোনদিন যদি মন পুড়ে।

বেলা অবেলায় শুধু তোমাকেই খুঁজি,নিস্তব্ধ পৃথিবীতে তুমিই আমার একমাএ পুজি।

আজকে এটাই ছিল আমার কবিতা কমিউনিটির সকল ইউজারদের জন্য। তো আশাকরি আপনাদের ভাল লেগেছে, তবুও যদি কারো কাছে খারাপ লেগে থাকে এটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
20220124_084143.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
সম্পাদনাশুধু সেসুরেশন
লোকেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোষ্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।ভালো থাকুন সবাই এই কামনায় আজকের জন্য এখানে বিদায় নিলাম।

Sort:  
 3 years ago 

কবিতা টার মধ্য দিয়ে একজন না পাওয়া মানুষের দুঃখ কষ্ট ফুটে উঠেছে। দারুণ লিখেছেন কবিতা টা ভাই।

বেলা অবেলায় শুধু তোমাকেই খুঁজি,নিস্তব্ধ পৃথিবীতে তুমিই আমার একমাএ পুজি।

এই দুটি লাইন আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে এবং সম্পূর্ণ কবিতা টা অর্থপূর্ণ ছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

নির্জনে নিরবে ভেবে যাই একা।যদি কোথাও পেয়ে যাই তোমার দেখা।

ভাই আজকে প্রথম আপনার কবিতা পড়লাম। আপনার কবিতা পড়ে আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে এই লাইনটি। খুবই সুন্দর ভাবে কবিতাটি লিখেছেন, সত্যিই আমার খুবই ভালো লাগলো। আপনার কবিতা অনেক সুন্দর হয়েছে। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কবিতা আপনার কাছ থেকে উপহার পাবো এই আশায় রইলাম।

 2 years ago 

আপনার অনুপ্রেরণা জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

আপনার সৃজনশীলতা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। ঠিকই বলেছেন আপনি একই জিনিস বারবার পোস্ট করলে কেমন যেন এক ধরনের একঘেয়েমি চলে আসে। সে ক্ষেত্রে আপনার পোষ্টের ধরনে নতুনত্ব আনার ব্যাপারটা আমার কাছে অনেক ভালো লেগেছে। কবিতাটি অসাধারন লিখেছেন আপনি। প্রথম ক'টি লাইন পড়ে কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে গেছিলাম আমি। আনমনে কারো কথা মনে পড়ে গেল😯😯।

নিস্তব্ধ পৃথিবী নিস্তব্ধ আমি।আমার এই পৃথিবীতে কোথাও নেই তুমি।

এক কথায় ভাইয়া জাস্ট অসাধারণ🥰🥰।

 2 years ago 

ধন্যবাদ

নিস্তব্ধ পৃথিবী নিস্তব্ধ আমি।আমার এই পৃথিবীতে কোথাও নেই তুমি।

অনেক সুন্দর একটা কবিতা। পুরো কবিতা জুড়ে একজন মানুষকে না পাওয়ার ব্যর্থতা লুকিয়ে আছে। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ব্যর্থতাটা সবার মাঝে ভাগ করে নিলাম

প্রতিভাবান মানুষের বিচরন বালুর ঢিপিতেও, তারা না পরলেও হাল ছাড়ে।শব্দে শব্দে অর্থে ভরা ছিল। ভাল।

 2 years ago 

অনেক ধন্যবাদ মূল্যবান মন্তব্য করার জন্য।

আবার আসবেন ভাই।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

এক রাজ্য ভালোবাসা আমার হৃদয় জুড়ে।চলে এসো কোনদিন যদি মন পুড়ে।

আপনার কেবিতার প্রতিটি লাইন মন ছোঁয়ে যাওয়ার মতো৷ আমার কাছে আপনার কবিতাটি অনেক ভালো লেগেছে। আপনি সত্যি অনেক সুন্দর কবিতা লিখেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আমার কবিতা সম্পর্কে আপনার মহান শব্দের জন্য অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67947.42
ETH 3264.67
USDT 1.00
SBD 2.66