ঈদ মোবারক 🌹🌹🌹রূপ বৈচিত্রময় ফুলের সমারোহ।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

SquareBlend_202252181030141.jpg
https://maps.app.goo.gl/eHYGUAsQuPSju6Ck9

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে বিভিন্ন কালারের এবং ভিন্ন জাতের কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করব, আশা করি আপনাদের ভালো লাগবে।ফুলকে সবাই ভালবাসে।আর রূপ বৈচিত্রময় ফুলের সমারোহ মানুষকে মনমুগ্ধ করে। এই কারণে আমি আজকে আরো কিছু মনমুগ্ধকর ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি।

20181205_113852.jpg

20181205_113848.jpg

20181205_113842.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে চারটি ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। তবে যদিও ফুলগুলোর জাত একটি। তবে কালার চারটি এবং এই চারটি কালারই দেখতে বেশ চমৎকার।

তো বন্ধুরা যে ফুল গুলো শেয়ার করবো এই ফুলের নাম হচ্ছে স্বপ্নবিলাস ফুল, যেটি মানুষ পুকুর ঘাটে, অথবা কোন ঘরের সামনে, বা ঘরের পাশে, বা গেটের পাশে রোপন করা হয়। অথবা কোন পার্কে এই গাছগুলো রোপন করা হয়।

তো বন্ধুরা আজকে যে ফটোগ্রাফি গুলো শেয়ার করবো, সেটি আমার পুরনো এ্যালবাম থেকে আপনাদের সাথে তুলে ধরবো। আর এই ফটোগ্রাফি গুলো আমি করেছি ওমান থাকাকালীন।
20190724_101531.jpg

20190724_101556.jpg

20190724_101326.jpg

তখন আমি মন খারাপ থাকলে একটা পার্কে ঘুরতে যেতাম সবসময়। যখন ঘুরতে যেতাম তখন আমি বিভিন্ন রকম ফটোগ্রাফি করে রেখে দিতাম, যেগুলো কখনো ইউজ করা হয়নি। তাই এখন আপনাদের সাথে শেয়ার করলাম।

এর আগের পোস্টে আমি শুধু সাদা কালারের যে স্বপ্নবিলাস ফুলগুলো ছিল সেগুলো আপনার সাথে তুলে ধরেছি। আর এইবার আমি চার কালার একসাথে একই পোস্টে তুলে ধরতেছি।

20190814_174102.jpg

20190814_174207.jpg

20190814_174058.jpg

20190814_174159.jpg

20190814_174248.jpg

আর সেই চার কালার গুলো হলো সাদা, লাল, গোলাপি এবং হলুদ। সব গুলো কালারই দেখার মত। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে বন্ধুরা ফুল গুলো বেশ চমৎকার অনেকেরই পছন্দের একটি ফুল এবং এই ফুলগুলো দিয়ে আপনি চাইলে গোলাপ ফুল বানাতে পারবেন।

আর সেটি জন্য আপনাকে ফুলগুলো হাতে নিয়ে একের পর এক ভাজ করে রাউন্ড করে করে সে গুলোকে গোলাপ ফুলে পরিণত করতে পারবেন।

তবে এই স্বপ্নবিলাস ফুলগুলোর মধ্যে অনেকেই চার কালার দেখেন নি।তাই আমি চার কালারই আপনাদের সাথে তুলে ধরলাম।কেমন লাগলো তা জানাবেন।

20190814_173829.jpg

20190814_173747.jpg

আজকের মত আর বেশি কিছু না লিখে এখানে বিদায় নিব আমার পোষ্টে যদি কোন ভুল-ত্রুটি থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং এখানে বিদায় নিলাম ভাল থাকবেন সবাই।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফুলের ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলJ-5
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ & সেচুরেশন
অবস্থানhttps://maps.app.goo.gl/eHYGUAsQuPSju6Ck9

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ। ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনা করি

Sort:  
 2 years ago (edited)

আপনি সবসময় খুব সুন্দর ফটোগ্রাফি করেন ভাইয়া। আজকের ফটোগ্রাফি গুলোও দারুন হয়েছে। খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ফটো ক্যাপচার এর সুনাম আপনার মুখ থেকে শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি ও মাঝে মাঝে খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেন। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

ঈদ মোবারক ভাইয়া। চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার। ফুলের ফটোগ্রাফি করতে আমার ভিশন ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থেকে উৎসাহ দিয়ে যাওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। ভাল থাকুন সবসময় এই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ সাপোর্টার মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য ভালো একটি প্রজেক্ট

 2 years ago 

আপনাকেও ঈদের শুভেচ্ছা রইল।
ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন খুবই ভালো লাগলো দেখে আপনার ফটোগ্রাফি বরাবরই আমার খুব ভালো লাগে

 2 years ago 

আমার ফটোগ্রাফী আপনারা সবসময় ভালো লাগে এটা জেনে খুব আনন্দিত হলাম, এবং আশা করি সামনে আরও ভাল ভাল ফটোগ্রাফি উপহার দিতে পারব ভালো থাকুন।

 2 years ago 

ওয়াও! আমি পুরো মুগ্ধ য় হয়ে গেলাম আপনার ফটোগ্রাফিগুলো দেখে। আপনি অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের উপহার দিয়েছেন। কাগজী ফুল আমার অনেক ভালো লাগে। ভাই আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

সত্যি ভাই আপনার মন্তব্যটি পড়ে মনটা ভাল হয়ে গেল। খুব সুন্দর করে মন্তব্য করেছেন, এবং এত সুন্দর ভাবে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি তো দেখি ভাই ভালোই ফটোগ্রাফি করতে পারেন। দেখে মনে হচ্ছে যেন বড় কোন আর্টিস্ট বা ফটোগ্রাফারের তোলা ছবি। এভাবে নিখুঁত ফটোগ্রাফি করা কঠিন ব্যাপার।

 2 years ago 

আসলে ভাই চেষ্টা করে ভালোভাবে ফটোগ্রাফি করে আপনার সাথে তুলে ধরতে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য প্রদানের জন্য

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর ভাবে ক্যাপশনগুলো করেছেন। মন জুড়িয়ে গেল আমার। এত অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য, ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি

 2 years ago 

প্রথমে আপনাকে ঈদের শুভেচ্ছা জানাই ঈদ মোবারক।। আপনার ফটোগ্রাফি গুলো বরাবরই আমার কাছে খুবই ভালো লাগে ।ফুলের সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দিয়েছেন ।।আমার কাছে বেশ ভালো লাগলো বিশেষ করে কাগজ ফুলের ফটোগুলো।। শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক দোয়া থাকবে, এবং আশা করি ভাবে সব সময় মন্তব্য করে পাশে থাকবেন।

 2 years ago 

কিছু বিচিত্র ফুলের ফটোগ্রাফি দেখতে দারুন লাগছে ভাইয়া। সব ফুল এক কিন্তু কালার ভিন্ন হওয়ার কারণে দেখতে অনেক সুন্দর লাগছে। আপনি সব সময় অনেক সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সত্যি অনেক ভালো লাগলো ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো দেখে।

 2 years ago 

আসলে এটা মজার বিষয়। ফুলটি একই জাতের কিন্তু চারটি কালারের কারণে দেখতে বেশ চমৎকার ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রকৃতির মাঝে ফুটে থাকা ফুলগুলো সব সময় আমার কাছে বেশি ভালো লাগে আর আপনার শেয়ার করা এই পর্বে সাদা ফুলের ছবি গুলো আমার কাছে সবচেয়ে বেশি সুন্দর লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

সাদা এবং হলুদ কালারের ফুলগুলো আমার বেশি পছন্দ ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য প্রদানের জন্য ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32