১০ স্টিম পাওয়ার আপ⚡🔥⚡১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220409_232509.jpg

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আবারো ৫০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন-টু তে যোগদান করলাম ।

আাসলে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এবং নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে, এই পাওয়ার আপ করা। আমি মনে করি পাওয়ার আপের মাধ্যমে ইস্টিমিট প্ল্যাটফর্মের নিজের জন্য শক্ত অবস্থান তৈরি করা সম্ভব।আর এই উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছি এবং এগিয়ে যাবো।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫৬৬৯স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৫৭১৯ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৫৬৬৯
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৫৭১৯
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220420-212759_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220420-212812_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220420-212837_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিংসেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি। আজকে আপনি 50 steem পাওয়ার আপ করেছেন। এতে আপনার সক্ষমতা বৃদ্ধি পেয়েছে এরকম নিয়মিত পাওয়ার আপ করতে পারলে আপনার ভালো একটা অবস্থান তৈরি হবে।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাই পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা যায়। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করার দৃশ্য দেখে খুব ভালো লাগলো। আপনার এই পাওয়ার আপ করার মধ্য দিয়ে শক্তি বৃদ্ধি করতে পেরেছেন তাই আপনি চাইলেও অনেক কাজ অনায়াসে করতে পারবেন।

 2 years ago 

পাওয়ার আপ সবারই করা উচিত এবং নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে একটা টার্গেট রাখা উচিত। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। ৫০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে আমার অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য এবং আশা করি এভাবে সবসময় গঠনমূলক মন্তব্য করে পাশে থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য দোয়া রইল ভাই আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। আমার পক্ষ থেকে আপনার জন্য রইলো শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ না করলে স্টিমিট প্লাটফর্মে কোন ভ্যালু নাই। যার কারণে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া এবং অন্যকে উৎসাহ দেওয়া খুবই গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার এগিয়ে চলার জন্য এই পাওয়ার আপ অত্যন্ত জরুরী। পাওয়ার আপ করার উদ্দেশ্য এখন সবারই জানা। তবে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে হলে ধীরে ধীরে কাজ করে এগিয়ে যেতে হবে। যেমনটা আপনি করতেছেন।

 2 years ago 

জি আপনি যেভাবে বলেছেন সেভাবে করতেছি এবং আশা করি আপনিও একই উপায়ে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ৫০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা যায়। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজের অ্যাকাউন্ট আরো শক্তিশালী করে তুলেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আপনাদের দোয়ায় এবং ভালোবাসা সব মিলিয়ে এগিয়ে যাব এবং আশা করি খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছে যাব। ধন্যবাদ আপনাকে সুন্দর অনুপ্রেরণা মূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74