ডিজিটাল আর্টের মাধ্যমে গিটার হাতে একটি সুন্দর মেয়ের চিত্রাংকন।১০% লাজুক-খ্যঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projeshsct 28.png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে গিটার হাতে একটি সুন্দর মেয়ের চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে একটি মেয়ের ফটো ওপেন করলাম ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর এটির অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে আমি সর্বপ্রথম মেয়েটির মাথা ও হাতের অংশ এবং গিটারের অংশ আঁকা শুরু করি।

hh.jpg

Untitlmymyed.jpg

দ্বিতীয় ধাপঃ

তারপর গিটার অংকন করার পরে মেয়েটির ও জামার আংশ একে নিলাম। এবং কিছুটা ডিজাইন করে নিলাম

Projecbht 28.png

Prodejject 28.png

তৃতীয় ধাপঃ

এরপর আমি মেয়েটির হাতে, মুখে কালার করে নিলাম এবং এটিকে বসার একটি স্থান বানিয়ে দিলাম। আবার চুল কালো করে নিলাম

Projects 28.png

Projecdt 28.png

চতুর্থ ধাপঃ

এরপর আমি মেয়েটির জামার রংয়ের কাজ শুরু করলাম এবং মেয়েটির জামা সম্পূর্ণ কালার করে নিলাম এবং গিটারটিও কালার করে ফেললাম।

Projessadct 28.png

Prsojectd 28.png

পঞ্চম ধাপঃ

তারপর সম্পূর্ণ গিটার কালার করে নিয়ে, মেয়েটির যে বসার স্থান সেটাকে ভিন্ন কালার দিয়ে ভরাট করে নিলাম।

Projsecht 28.png

Projessct 28.png

ষষ্ঠ ধাপঃ

এরপর পুরো আর্ট এর পিছনের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে ভিন্ন কালারে পরিণত করলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Projeshsct 28.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

গিটার হাতে একটি সুন্দরী মেয়ের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে। ডিজিটাল আর্ট গুলো ভালো করে করতে পারলে সত্যিই অনেক সুন্দর দেখায়। আপনিও খুব সুন্দর করে ডিজিটাল আর্টি করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে একটি মন্তব্য করার জন্য ভালো থাকুন সর্বদা।

 2 years ago 

খুবই সুন্দর একটা আর্ট দেখালেন দাদা। অনেক ভালো লাগছে পুরো ছবিটা। এত সুন্দর একটা কাজ আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকুন।

 2 years ago 

আপনি ও অনেক অনেক ভালো থাকুন এই কামনা করি, এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্টটি অসাধারণ হয়েছে।আমিও কিছুদিন ধরে ডিজিটাল আর্ট করার চেষ্টা করছি। আপনার এই পোস্ট দেখে অনুপ্রাণিত হইলাম। শুভকামনা রইলো।

 2 years ago 

চেষ্টা করতে থাকেন আশা করি খুব ভাল কিছু করতে পারবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার ভাবে গিটার হাতে করে একটি মেয়ের বসে থাকার অনেক চমৎকার একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন সত্যিই আমি মুগ্ধ হয়ে গেলাম আপনার এই অংকন দেখে। এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভালো কিছু করার চেষ্টায় আজকের এই আর্টটি আপনাদের সাথে তুলে ধরলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এপক্স থেকে ডাউনলোড করা ছবি থেকে আমাদেরকে উপহার দিয়েছেন দারুন একটা ডিজিটাল আর্ট। আপনি বরাবরই খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপহার দিয়ে যাচ্ছে। দারুন ছিল আজকের আর্টটিও। খুব সুন্দর করে প্রতিটি স্টেপ আমাদেরকে দেখিয়েছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

কি বলবো ভাই আপনিও খুব সুন্দর সুন্দর কাজ উপহার দেন
ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট খুবই অসাধারণ লেগেছে। খুব সুন্দর একটি আর্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সব সময় খুব অসাধারণ অসাধারণ ডিজিটাল আর্ট করে থাকেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ ভালো থেকো সব সময়

 2 years ago 

অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। বরাবরই আপনার ডিজিটাল আর্ট গুলো অনেক সুন্দর হয়। প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মনমুগ্ধকর মন্তব্য করে পাশে থাকার জন্য, এবং আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

প্রথমেই আমি বলব আপনার তৈরি গিটার নিয়ে বসে থাকা একটি সুন্দরী মেয়ের ডিজিটাল আর্ট দেখে আমি মুগ্ধ। দেখতে জাস্ট অসাধারণ হয়েছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার আর্টটি আপনাদের কাছে ভাল লেগেছে এটি জেনে আমি খুব আনন্দিত হলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গিটার হাতে একটি মেয়ের খুব সুন্দর চিত্র একেছেন আপনি অনেক সুন্দর হয়েছে ভাই এবং গুছিয়ে উপস্থাপনা করেচেন প্রতিটা ধাপ শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অনেক ধন্যবাদ সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

গিটার হাতে নিয়ে বসে থাকা মেয়েটির চিত্রটি খুবই সুন্দর হয়েছে। দেখতে একদম অরজিনাল মনে হচ্ছে এবং আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ও মনোমুগ্ধকর একটি মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74