খালি গলায় প্রথম বারের মতো একটি গান।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20220218-221424_Chrome.jpg

এটি স্ক্রিনশট, ☝গান শুনতে নিছে যান👇

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে একটু ভিন্নতা নিয়ে এসেছি। আর আজকে যে ভিন্ন পোস্ট সেটি হচ্ছে একটি গান গেয়ে আপনাদের সাথে শেয়ার করব।

আশা করি আপনাদের ভালো লাগবে, তবুও খালি গলার কারণে হয়তো অনেকের ভাল নাও লাগতে পারে। যদি কারো ভালো না লাগে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

আসলে আমার বাংলা ব্লগে প্রথম বারের মত আমি একটা গান শেয়ার করতে যাচ্ছি। তবে যদিও আমি অন্তরালে বা ক্যামেরার বাইরে অনেক গান গাই বা গাইতে পছন্দ করি।

SquareBlend_2022218221319611.jpg

এক সময় অনেক গাইতাম, তবে এখন তেমন একটা গাওয়া হয় না। তবে এইবার সাহস করে সবার গান গাওয়া দেখে নিজেরও গান গাওয়ার ইচ্ছা জাগল মনে। তাই দেরি না করে আজকে এই গানের পোস্টটি আপনাদের সাথে শেয়ার করলাম।

প্রথমেই বলে রাখি আজকে আমি যে গানটি গাইব সেটি একটি হিন্দি গান। এই গানটি এখন বর্তমানে নতুন রিলিজ হওয়া গানগুলোর মধ্যে একটি।আমি হঠাৎ কম্পিউটারে যখন গান শুনতে ছিলাম, তখন এই গানটি আসে এবং আমার খুব ভালো লাগে।

যার কারনে আমি এই গানটি রিপিট দিয়ে অসংখ্য বার শুনেছি, তাই শুনতে শুনতে সেই গান থেকে, কয়েকটা লাইন আপনাদের সাথে প্রাকৃতিক মুক্ত পরিবেশে গেয়ে শোনালাম।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক আমার খালি গলায় প্রথমবারের মতো একটি গান।

বন্ধুরা এটাই ছিল আমার আজকের মত গান গেয়ে আপনাদের সাথে শেয়ার করা এবং যদি উৎসাহ এবং ভালোবাসা পাই তাহলে ভবিষ্যতে আরো কিছু গান নিয়ে হাজির হবো। এই কামনায় আজকের জন্য এখানেই বিদায় নিলাম।

অরিজিনাল গানটি শুনতে এখানে ক্লিক করুন 👇

মুভি ও ভিডিও ক্রেডিট:
মুভি: ধোকা
গায়কঃ অরিজিৎ সিং
অভিনেতা: খুশিলি কুমার, পার্থ সামথান, নিশান্ত দাহিয়া
সঙ্গীতঃ মনন ভরদ্বাজ
গানের কথা ও সুরকারঃ মনন ভরদ্বাজ
মিশ্র ও আয়ত্ত এরিক পিল্লাই @Fsob
কবিতাঃ মনন ভরদ্বাজ
লাইভ রিদম রেকর্ড করেছেন: সুরজিৎ ঘোষ মজুমদার
রেকর্ড করা @Tseries স্টুডিও
সাজানো এবং প্রোগ্রাম: মনন ভরদ্বাজ,
সার্থক (SRTK)@NAMYOHO স্টুডিওস
তবলা: শ্রীধারা চারি
ঢোলক: শ্রীধারা চারি, শশীকান্ত শর্মা
পারকাশন: শ্রীধারা চারি
সঙ্গীত তত্ত্বাবধায়ক: রাজ চানানা, শিবম চানানা, সোনাল
চাওলা ও ভিভিন সচদেবা
সঙ্গীত লেবেল: টি-সিরিজ

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@নিভলু১২৩

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোষ্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।ভালো থাকুন সবাই এই কামনায় আজকের জন্য এখানে বিদায় নিলাম।

Sort:  

বাহ আপনার গানের গলার প্রশংসা করতেই হয়। অনেক সুন্দর হয়েছে গানটি। আশা করি এমন সুন্দর সুন্দর গান আমাদের মাঝে নিয়মিত উপহার দেবেন। ধন্যবাদ।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি অসাধারন হয়েছে ভাইয়া। আপনার গান শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। ভাই আপনার কন্ঠটা অনেক সুন্দর অনেক সুন্দর করে গানটি কভার করেছেন গানটি ও অনেক সুন্দর আমার কাছে খুবই ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আমি আগে থেকে জানি আপনার গলায় গানের প্রতিভা আছে। আজকে গানটি খুবই সুন্দর হয়েছে। অনেকদিন পর আপনার গান শুনলাম। খুবই ভালো লাগলো।পরবর্তী আরও গান শুনে পাবো এই আশায় রইলাম।

 2 years ago 

ঠক আছে ভাই।।ভালো থাকবেন।

 2 years ago 

আপনি অনেক সুন্দর গান গেয়েছেন ভাইয়া। প্রথম বারের চেষ্টায় এত সুন্দর গান গাওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। আপনি খুব সুন্দর গান আমাদের মাঝে উপহার দিয়েছেন ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার গাওয়া গানটি অসাধারণ হয়েছে। খুবই সুন্দর গেয়েছেন আপনি। এই প্রথম আমি আপনার গান শুনলাম। অসাধারণ হয়েছে আপনার গাওয়া গান। অনেক সুন্দর একটি গান সকলের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করছি এভাবেই আরো সুন্দর সুন্দর গান আমাদের সকলের মাঝে শেয়ার করবেন। ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন থেকে ধন্যবাদ, অনেক ভালো থাকুন এ কমনা করি সব সময়।

 2 years ago 

আপনার গানটি খুব অসাধারণ হয়েছে। আপনি অত্যান্ত সুললিত কন্ঠে আমাদের মাঝে গানটি পরিবেশন করলেন। সত্যিই আপনার গানটি শুনে আমি খুব অবাক হলাম। খালি গলায় গানটি শুনে খুব ভালো লেগেছে। এত সুন্দর একটি হিন্দি গান আমাদের মাঝে আপনার কন্ঠে পরিবেশন করার জন্য। আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago 

তেমাকে ও অনেক ধন্যবাদ ভাই,ভালো থেকো সব সময়।

 2 years ago 

বাহ মিষ্টি কন্ঠে সুন্দর একটি গান গেয়েছেন খুবই ভালো লাগছে।যদি মিউজিক থাকতো তাহলে অনেক বেশী ভালো হত। আমাদের মাঝে গানটি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago (edited)

এই প্রথমবার আপনার গান শুনে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর কন্ঠে গানটি গেয়েছেন। আপনি এত সুন্দর গান গাইতে পারেন জানতাম না তো। পরবর্তীতে এরকম সুন্দর গান আরো নিশ্চয়ই শুনতে পাবো। আমাদের মাঝে অসাধারণ একটি গান পরিবেশন করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

জি আশা রাখি।

পরবর্তীতে এরকম সুন্দর গান আরো নিশ্চয়ই শুনতে পাবো

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য।ভালো থাকুন সব সময় এই কামনা করি।

 2 years ago 

বাহ ভাই প্রথমবার চেষ্টা বেশ ভালো ছিল। তবে ভাই হিন্দি গান না করে আপনি বাংলা গান করতে পারতেন। আমার মনে হয় আপনি বাংলা গান করলে আরও বেশি ভালো হতো। বেস্ট অফ লাক আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.027
BTC 55213.27
ETH 2919.78
USDT 1.00
SBD 1.95